বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

বাংলাদেশে কম দামে নতুন গাড়ি: প্রযুক্তির ইঞ্জিন চালিত বিভিন্ন ধরনের গাড়ি উপর মানুষের দৈনন্দিন জীবনের গন্তব্যস্থলে পৌঁছার প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। ব্যক্তিগত জীবনে প্রতিটি মানুষ তাদের প্রয়োজন ও চাহিদা পূরণ করার জন্য এখন বিভিন্ন ধরনের গাড়ি ক্রয় করে থাকে। ব্যক্তিগতভাবে মানুষ মোটরবাইক কিংবা প্রযুক্তি চালিত বিভিন্ন ধরনের গাড়ি ক্রয় করে তাদের দৈনন্দিন জীবনের গন্তব্যস্থলে যাতায়াত করে থাকেন। তাইতো বাংলাদেশের প্রতিটি মানুষের জন্য এখন প্রতিটি স্থানে কম দামে বিভিন্ন ধরনের গাড়ি প্রদান করা হয়েছে। এমনকি সীমিত মূল্য এখন কিস্তির মাধ্যমে অনেক কোম্পানি গ্রাহকদের মাঝে গাড়ি সরবরাহ করছে। তাইতো আমরা আজকে বাংলাদেশে কম দামি নতুন গাড়ি অর্থাৎ বাংলাদেশে যেসব কোম্পানি গ্রাহকের কম দামে নতুন গাড়ি প্রদান করে থাকে সে গাড়িগুলো সম্পর্কে সকল তথ্য উপস্থাপন করব। আজকের এই তথ্যগুলো জানার মাধ্যমে আপনারা বাংলাদেশের প্রতিটি স্থান থেকেই কম দামে যেসব গাড়ি ক্রয় করা হয় তা ক্রয় করতে আপনার দৈনন্দিন জীবনে গন্তব্যস্থলে পৌঁছানোর জন্য ব্যবহার করতে পারবেন।

প্রযুক্তি চালিত বিভিন্ন ধরনের গাড়ি ব্যবহার করার মাধ্যমে আমরা এখন আমাদের দৈনন্দিন জীবনে এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করার জন্য তার ব্যবহার করতে পারছি। প্রযুক্তির চাকা আবিষ্কারের মাধ্যমে যেমন বাস ট্রেন কিংবা বিমান আবিষ্কৃত হয়েছে তেমনি ব্যক্তিগতভাবে এদের স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করার জন্য বেশ কিছু ছোট যানবাহন আবিষ্কার হয়েছে যা মানুষ তাদের প্রয়োজন অনুসারে ক্রয় করার সুযোগ পাচ্ছে। কর্মসংস্থানে যাতায়াত করার জন্য প্রতিনিয়ত প্রতিটি মানুষ কোন না কোন গাড়ি ব্যবহার করে থাকে। অনেকেই ব্যক্তিগতভাবে প্রকৃত বিভিন্ন ধরনের মোটরসাইকেল কিংবা মোটরবাইক ব্যবহার করে আবার অনেকেই বাস কিংবা মাইক্রোবাস গুলো ব্যবহার করে। জীবনের এই গন্তব্য স্থলে পৌঁছানোর জন্য কোন না কোন গাড়ি ব্যবহার করেন। অনেকে আবার তাদের প্রয়োজন পূরণ করার জন্য বিভিন্ন ধরনের প্রযুক্তি চালিত গাড়ি ক্রয় করছেন। তবে বাংলাদেশে কোন প্রতিটি অঞ্চলে জনগণের চাহিদা ও প্রয়োজনের উপর ভিত্তি করে বিভিন্ন ধরনের গাড়ি সীমিত মূল্যে গ্রাহকদের মাঝে প্রদান করা হচ্ছে। অনেকেই আবার কিস্তির মাধ্যমে বিভিন্ন ধরনের নতুন গাড়ি ক্রয় করার সুযোগ পাচ্ছে। যা তাদেরকে দৈনন্দিন জীবনে জীবন জীবিকা নির্বাহের পাশাপাশি গাড়ির মূল্য পরিশোধ করার সুযোগ তৈরি করে দিচ্ছে।

আরও পড়ুন: আজকে সোনার দাম কত বাংলাদেশ প্রতি ভরি

বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

বর্তমান সবাই বাংলাদেশের প্রতিটি অঞ্চলে নতুন কন্ডিশনে কিংবা পুরনো কন্ডিশনের বিভিন্ন ধরনের গাড়ি পাওয়া যাচ্ছে। এসব গাড়ি র বিভিন্ন ধরনের মূল্য নির্ধারণ করে গ্রাহকদের মাঝে সরবরাহ করা হচ্ছে। তাইতো মানুষ তাদের প্রয়োজন অনুসারে সর্বনিম্ন মূল্যের কারি ক্রয় করার সুযোগ পাচ্ছে আবার অনেকেই সর্বোচ্চ মূল্যে বিভিন্ন ধরনের গাড়ি ক্রয় করতে পারছে। তাই আমরা আজকে বাংলাদেশে কম দামে নতুন গাড়ি সম্পর্কিত একটি প্রতিবেদন নিয়ে এসেছি যেখানে বিভিন্ন ধরনের কোম্পানির সীমিত মূল্যে যেসব নতুন গাড়ি গ্রাহকদের মাঝে প্রদান করা হয় সে গাড়িগুলোর নাম ও মডেল সম্পর্কে জানাবো। আপনারা আপনাদের প্রয়োজনে প্রতিটি কারী বাংলাদেশের যে কোন স্থান থেকে ক্রয় করতে পারবেন। এমনকি আপনি চাইলে অনলাইনে বিভিন্ন ধরনের ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে এই গাড়িগুলো ক্রয় করার সুযোগ পাবেন। তাই আর দেরি না করে চলুন বাংলাদেশে কম দামে নতুন গাড়ি গুলো দেখে নেওয়া যাক।

Tata Harrier | বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

প্রিয় পাঠক আপনাদের এখন যে কম দামে নতুন গাড়ি নিয়ে কথা বলব সেটি হলো Tata Harrier।এই গাড়ির দাম 2,392,750 টাকা। এই গাড়িটির ইঞ্জিন ১৯৫৬ সিসি এবং গাড়িটি ডিজেল দ্বারা চালিত। এই গাড়িটির মধ্যে ৫০ লিটার পর্যন্ত জ্বালানি দেওয়া যাবে। নিচে গাড়িটির কিছু তথ্য ধরছি-
Tata Harrier|কম দামে গাড়ি বাংলাদেশে

 

মডেলঃ Tata Harrier
ব্রান্ডঃ টাটা
দামঃ 2,392,750 টাকা
চাকাঃ ১৬ ইঞ্চি
উচ্চতাঃ ১৭০৬ mm
প্রস্থঃ ৪৫৯৮ mm
গিয়ারের সংখ্যাঃ ৬ টি
মাইলেজঃ ১৭ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ ২ বছর
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ)  ১০০০০০

Tata Tigor | বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

প্রিয় পাঠক আপনাদেরকে এখন যে বাংলাদেশ কম দামে নতুন গাড়ি সম্পর্কে বলব সেটি হলো Tata Tigor। এই গাড়িটির দাম  937,152 টাকা। এই গাড়িটি টাটা কোম্পানির গাড়ি। Tata Tigor গাড়ির ইঞ্জিন ১১৯৯ সি সি। এই গাড়িটি পেট্রল শক্তি দ্বারা চালিত এবং গাড়িটির মধ্যে ৩৫ লিটার পর্যন্ত পেট্রল নেওয়া যাবে। নিচে গাড়িটির কিছু তথ্য তুলে ধরছি।
Tata Tigor | কম দামে গাড়ি বাংলাদেশে
মডেলঃ Tata Tigor
ব্রান্ডঃ টাটা
দামঃ 937,152 টাকা
চাকাঃ ১৪ ইঞ্চি
উচ্চতাঃ ১৫৩২ mm
প্রস্থঃ ১৬৭৭ mm
গিয়ারের সংখ্যাঃ ৫ টি
মাইলেজঃ ২১ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ ২ বছর
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ) ৭৫০০০

Suzuki Wagon R | বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

প্রিয় পাঠক আপনাদের সাথে এখন যে বাংলাদেশ কম দামে নতুন গাড়ি নিয়ে কথা বলব সেটি হলো Suzuki Wagon R। এই গাড়িটির দাম 950,000 টাকা। এই গাড়িটি হলো সুজুকি কোম্পানির গাড়ি। Suzuki Wagon R গাড়ির ইঞ্জিন ৯৯৮ সি সি। এই গাড়িটি ফুয়েল দ্বারা চালিত। গাড়িটির জ্বালানি ট্যাঙ্কের ক্ষমতা ৩২ লিটার। নিচে এই গাড়ির কিছু তথ্য তুলে ধরছি।
Suzuki Wagon R | কম দামে গাড়ি বাংলাদেশে
মডেলঃ Suzuki Wagon R
ব্রান্ডঃ সুজুকি
দামঃ 950,000 টাকা
চাকাঃ ১৩ ইঞ্চি
উচ্চতাঃ ১৬৭৫ mm
প্রস্থঃ ১৬২০ mm
গিয়ারের সংখ্যাঃ ৫ টি
মাইলেজঃ ২২.৫ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ ২ বছর
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ) ৪০০০০

Hyundai Santro | বাংলাদেশে কম দামে নতুন গাড়ি

আপনাদেরকে এখন যে কম দামে গাড়ি সম্পর্কে জানবো সেটি হলো Hyundai Santro। এই গাড়িটি হলো হুন্ডাই কোম্পানির গাড়ি। এই গাড়ির দাম 717,769 টাকা। Hyundai Santro গাড়ির ইঞ্জিন ১০৮৬ সি সি। এই গাড়িটি পেট্রল দ্বারা চালিতএবং গাড়িটির জ্বালানি ট্যাঙ্কের ক্ষমতা ৩৫ লিটার। নিচে এই গাড়ির কিছু তথ্য তুলে ধরছি।
Hyundai Santro | কম দামে গাড়ি বাংলাদেশে
মডেলঃ Hyundai Santro
ব্রান্ডঃ হুন্ডাই
দামঃ 717,769 টাকা
চাকাঃ ১৩ ইঞ্চি
উচ্চতাঃ ১৫৬০ mm
প্রস্থঃ ৩৬১০ mm
গিয়ারের সংখ্যাঃ ৫ টি
মাইলেজঃ ২০.৩ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ ৩ বছর
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ) ১০০০০০

Hyundai i20 | Low price car in Bangladesh

আপনাদেরকে এখন আরে একটি কম দামে গাড়ি শেয়ার করব। এই গাড়িটিও হুন্ডাই কোম্পানির গাড়ি। এই গাড়ির মডেল হলো Hyundai i20। এই গাড়িটির দাম হলো 1,278,386 টাকা। Hyundai i20 গাড়িটি পেট্রল দ্বারা চালিত। এই গাড়ির ইঞ্জিন ১১৯৭ সি সি। গাড়িটির জ্বালানি ট্যাঙ্কের ক্ষমতা ৩৭ লিটার। নিচে এই গাড়ির কিছু তথ্য তুলে ধরছি।
Hyundai i20 | Low price car in Bangladesh
মডেলঃ Hyundai i20
ব্রান্ডঃ হুন্ডাই
দামঃ 1,278,386 টাকা
চাকাঃ ১৫ ইঞ্চি
উচ্চতাঃ ১৫০৫ mm
প্রস্থঃ ১৭৭৫ mm
গিয়ারের সংখ্যাঃ ৫ টি
মাইলেজঃ ২০.৩৫ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ ৩ বছর
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ) ১০০০০০

Toyota Glanza | Low price car in Bangladesh

এখন আপনাদেরকে যে কম দামে গাড়ি সম্পর্কে জানবো সেটি হলো toyota Glanza। এই গাড়ির দাম হলো 865,200 টাকা। এই গাড়ির ইঞ্জিন ১১৯৭ সি সি। এই গাড়িটি পেট্রল দ্বারা চালিত।গাড়িটির জ্বালানি ট্যাঙ্কের ক্ষমতা ৩৭ লিটার।নিচে এই গাড়ির কিছু তথ্য তুলে ধরছি।
Toyota Glanza | Low price car in Bangladesh
মডেলঃ toyota Glanza
ব্রান্ডঃ টয়োটা
দামঃ 865,200 টাকা
চাকাঃ ১৬ ইঞ্চি
উচ্চতাঃ ১৫১০ mm
প্রস্থঃ ১৭৪৫ mm
গিয়ারের সংখ্যাঃ ৫ টি
মাইলেজঃ ২০.৮৭ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ ৩ বছর
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ) ১০০০০০

Honda Jazz |  বাংলাদেশে কম দামে গাড়ি

প্রিয় পাঠক আপনাদের সাথে এখন যে কম দামে গাড়ি সম্পর্কে বলব সেটি হলো হোন্ডা কোম্পানির গাড়ি Honda Jazz। এই গাড়ির দাম 884,000 টাকা।এই গাড়ির ইঞ্জিন ১১৯৯ সি সি। এই গাড়িটি পেট্রল দ্বারা চালিত।গাড়িটির জ্বালানি ট্যাঙ্কের ক্ষমতা ৪০ লিটার।নিচে এই গাড়ির কিছু তথ্য তুলে ধরছি।
Honda Jazz |  কম দামে গাড়ি বাংলাদেশে

মডেলঃ Honda Jazz

ব্রান্ডঃ হোন্ডা
দামঃ 884,000 টাকা
চাকাঃ ১৬ ইঞ্চি
উচ্চতাঃ ১৫৪৪ mm
প্রস্থঃ ১৬৯৪ mm
গিয়ারের সংখ্যাঃ ৫ টি
মাইলেজঃ ১৬.৬ kmpl
লকঃ আছে
সিট বেল্টঃ আছে
দরজার সংখ্যাঃ ৫ টি
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টিঃ N/A
স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি(মাইলেজ) N/A
এই ছিল আজকের আর্টিকেল টি বাংলাদেশে কম দামে গাড়ি | Low price car in Bangladesh। আশাকরি আজকের এই আর্টিকেল আপনার জন্য উপকারে আসবে। এমন আরো ইনফরমেশন এর জন্য আমাদের ওয়েব সাইটের সঙ্গে থাকুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *