প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার

প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৩

প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার: বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্মের নাম হচ্ছে প্রিয়শপ। যার সদর দপ্তর বাংলাদেশে ঢাকায় অবস্থিত। জনপ্রিয় এই ই-কমার্স প্ল্যাটফর্মটি বাংলাদেশের সর্বপ্রথম ২০১৩ সালে উদ্বোধন করা হয়। প্রিয়শপ এই প্ল্যাটফর্মকে প্রিয়শপ ডট কম বলা হয় যেখানে বাজার মডেলের ব্যবসায় ভোক্তা মডেল অনুসরণ করে কার্যক্রম পরিচালনা করা হয়। এটি বাংলাদেশের প্রতিটি অঞ্চলে ইলেকট্রনিক্স ও লাইফ স্টাইল সম্পর্কিত প্রতিটি পণ্য সরবরাহ করে থাকে। অর্থাৎ অনলাইনে কেনাকাটা কিংবা অনলাইন দোকান হচ্ছে প্রিয়শপ ডট কম এর অধীনে প্রচলিত প্ল্যাটফর্ম যেখানে ঘরে বসে মানুষ তাদের অনলাইনের মাধ্যমে সকল ধরনের পণ্য বেচাকেনা করতে পারে। প্রিয়শপে একজন মানুষ তাদের প্রয়োজনীয় পণ্য ক্রয় করে তার পেমেন্ট বিকাশ এর মাধ্যমে পরিশোধ করার সুযোগ পায়। প্রিয়শপ বিকাশ পেমেন্টে প্রতিটি গ্রাহকদের ক্যাশব্যাক অফার প্রদান করে থাকে। এজন্যই আমরা প্রিয় শপের প্রতিটি গ্রাহকের জন্য আজকে প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৩ তথ্যগুলো শেয়ার করব যেখানে আপনারা প্রিয়শপের সকল ক্যাশব্যাক অফার জানতে পারবেন।

বর্তমান সময়ের দেশ জুড়ে প্রতিটি স্থানে এখন বিভিন্ন ধরনের অনলাইন কিংবা ই-কমার্স ভিত্তিক প্ল্যাটফর্ম প্রচলিত রয়েছে যা মানুষের দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজনীয় পণ্য সরবরাহ করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। বিশ্বের উন্নত দেশের মতো এখন বাংলাদেশের প্রতিটি অঞ্চলেই অনলাইনে সকল ধরনের পণ্য বেচাকেনা হচ্ছে। মানুষ তাদের দৈনন্দিন জীবনের খাদ্য বস্তু থেকে শুরু করে প্রসাধনী এমনকি লাইফস্টাইল ও ইলেকট্রনিক্স পণ্য গুলো অনলাইনে বিভিন্ন ধরনের ওয়েবসাইট থেকে ক্রয় করার সুযোগ পাচ্ছে। বর্তমান সময় বাংলাদেশে এরকমই জনপ্রিয় একটি ই-কমার্স অনলাইন প্লাটফর্ম হয়েছে প্রিয়শপ। ২০১৩ সালে বাংলাদেশের প্রথম প্রচলিত হয় এবং বর্তমান সময়ে এটি বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম হিসেবে জনপ্রিয়তা পেয়েছে। এখানে প্রতিটি মানুষ তাদের নিত্য প্রয়োজনীয় ইলেকট্রনিক্স বিভিন্ন ধরনের লাইফস্টাইল সম্পর্কিত পণ্যগুলো সরবরাহ করার সুযোগ পাচ্ছে। প্রতিটি পণ্যের মূল্য দ্বারা ক্যাশ অন ডেলিভারি কিংবা বিকাশের মাধ্যমে পেমেন্ট করার সুযোগ পাচ্ছে সেই সাথে বিকাশে পেমেন্ট করার মাধ্যমে প্রতিটি গ্রাহক ক্যাশব্যাক অফার পেয়ে যাচ্ছে। যা তাদেরকে অনলাইনে বিভিন্ন ধরনের ওয়েবসাইট থেকে পণ্য ক্রয় করার ব্যাপারে উৎসাহ প্রদান করছে।

আরও পড়ুন: মিনি আইপিএস এর দাম| ওয়ালটন আইপিএস এর দাম ২০২৩

প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৩

বাংলাদেশের একটি জনপ্রিয় অনলাইনে কমার্স প্ল্যাটফর্ম হচ্ছে প্রিয়শপ ডট কম। যা 2013 সালে প্রথম উদ্বোধন করা হয় এবং এই জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটির সদর দপ্তর বাংলাদেশে ঢাকায় অবস্থিত। প্রতিনিয়ত মানুষের কাছে তাদের প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্য এবং লাইফস্টাইল সম্পর্কিত পণ্যসমূহ এই প্লাটফর্মটি প্রদান করে থাকে। এখানে প্রতিটি গ্রাহক তাদের পণ্যের মূল্য বিকাশ পেমেন্টের মাধ্যমে পরিশোধ করতে পারে। বিকাশ অ্যাপ এ পেমেন্ট করার মাধ্যমে প্রতিটি গ্রাহকের জন্য এই প্ল্যাটফর্মটি ক্যাশব্যাক অফার চালু করেছে। তাইতো আমরা আজকে প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৩ সম্পর্কিত তথ্যগুলো আপনাদের মাঝে উপস্থাপন করব যার মাধ্যমে আপনারা বিকাশে পেমেন্ট করার মাধ্যমে প্রিয় শপের সকল ক্যাশব্যাক অফার সম্পর্কে জানতে পারবেন। আপনি বিকাশ অ্যাপ এ প্রিয়শপ বিকাশ পেমেন্ট করার মাধ্যমে এই ক্যাশব্যাক অফার গ্রহণ করতে পারবেন এবং আপনার পরিচিতদের অফার গুলো গ্রহণের সুযোগ করে দিতে পারবেন। নিজের প্রিয়শপ বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার ২০২৩, তথ্যগুলো তুলে ধরা হলো:

priyoshop বিকাশ পেমেন্ট ক্যাশ ব্যাক অফার

প্রিয়শপ
Priyoshop.com – এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পণ্য কিনে পেমেন্ট বিকাশ করার সময় ‘PSBKASH’ কোডটি ব্যবহার করলে গ্রাহকরা প্রতিবার পেতে পারেন ১০%, সর্বোচ্চ ৫০০ টাকা ডিসকাউন্ট। ২০ সেপ্টেম্বর পর্যন্ত অফার চলাকালীন ৪ বারে সর্বোচ্চ ২০০০ টাকা ডিসকাউন্ট পেতে পারেন গ্রাহক। প্রতিবার ডিসকাউন্ট পেতে ন্যূনতম ৫০০ টাকার কেনাকাটা করতে হবে।

অফারের সময়সূচীঃ ১৫ জুন, ২০২৩ থেকে ১৭ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত।

  • গ্রাহকেরা পেমেন্ট বিকাশ করলেই ২০% ডিসকাউন্ট পাবেন।
  • গ্রাহক অ্যাপ দিয়ে বা *247# ডায়াল করে পেমেন্ট বিকাশ করে অফার নিতে পারবেন।
  • ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।
  • লিমিট: ডিসকাউন্টের কোনো লিমিট নেই।

অফারের শর্তাবলী

  • যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও তার ডেলিভারি নিশ্চিত না করতে পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি না করতে পারার দরুন যদি তা পুনরায় পরিশোধ করতে হয়, সেক্ষেত্রে ট্রানজ্যাকশন বাতিল হবে না এবং বিকাশ ঐ নির্দিষ্ট ট্রানজ্যাকশনের গ্রাহকের ডিসকাউন্ট লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়।  গ্রাহক ঐ লেনদেনের জন্য ডিসকাউন্ট অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
  • ছবিতে দেখানো সকল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করার দায়ভার শুধুমাত্র ক্যাম্পেইন অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে।
  • যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করেন, তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ বিষয়টি যাচাই করবে এবং বৈধতা সাপেক্ষে সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *