লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী

লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী ২০২৩

লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী: লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেন এর বিষয় সম্পর্কে বিস্তারিত জানার উদ্দেশ্যে এই প্রতিবেদন নিয়ে উপস্থিত হয়েছি আমরা। বিশেষ এই প্রতিবেদনটি অনুসরণের মাধ্যমে আপনারা জানতে পারবেন লালমনিরহাট থেকে পার্বতীপুর পর্যন্ত কোন ট্রেনগুলো যাত্রা করে থাকেন। ট্রেনগুলোর সময়সূচি সম্পর্কে জানতে পারবেন পাশাপাশি ভাড়ার তালিকা ও ছুটির দিনের বিষয়গুলো সম্পর্কে জেনে নিতে পারবেন এই আর্টিকেল থেকে। পরিবহনের ক্ষেত্রে ট্রেন অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। ট্রেন ভ্রমণকে নিরাপদ ও আনন্দের মনে করে থাকেন সাধারণ মানুষ তাই বর্তমান সময়ে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে ট্রেন। পরিবহনের ক্ষেত্রে বেশ কিছু বিষয় সম্পর্কে জানার প্রয়োজন হয় সেই সমস্ত বিষয় সম্পর্কে জানাতেই আমরা উপস্থিত হয়েছি আপনাদের মাঝে।

প্রতিদিন অসংখ্য মানুষ লালমনিরহাট টু পার্বতীপুর যাত্রা করে থাকেন। এই যাত্রার সঙ্গী হিসেবে অনেকে অনেক ধরনের পরিবহন নির্বাচন করে থাকে তবে অসংখ্য মানুষ পরিবহন হিসেবে ট্রেন নির্বাচন করেছেন। ট্রেন পরিবহনের ক্ষেত্রে সময়সূচি অত্যন্ত গুরুত্বপূর্ণ এছাড়াও ছুটির দিন রয়েছে কিনা বিরোধী স্টেশন সময় সুচির মতো আরো বেশ কিছু তথ্য সম্পর্কে জানার ইচ্ছে প্রকাশ করে ট্রেন ভ্রমণার্তি ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করেন। আশা করছি তাদের উপযুক্ত তথ্য দিয়ে সহযোগিতা করতে সক্ষম আমরা প্রথমেই আমরা সময় সূচির উপর গুরুত্ব দিয়ে সময়সূচি তুলে ধরব।

আরও পড়ুন: সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও ছুটির দিন

লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেনের সময়সূচী

লালমনিরহাট টু পার্বতীপুর যাত্রাপথের দূরত্ব ১০৪ কিলোমিটার। দীর্ঘ এই পথ সুন্দর ভাবে পাড়ি দেওয়ার জন্য পরিবহন হিসেবে নির্বাচন করতে পারেন ট্রেন। ১০৪ কিলোমিটার দৈর্ঘ্য পথটি ট্রেনের পাড়ি দিতে দুই ঘন্টা পাঁচ থেকে দুই ঘণ্টা ১৫ মিনিট পর্যন্ত সময় লাগে। এই পথে চলাচল করে থাকেন চারটি কমিউটার এবং তিনটি লোকাল ট্রেন। আপনি আপনার পছন্দ অনুযায়ী ট্রেন নির্বাচন করতে পারেন। ট্রেনগুলোর সময়সূচী সম্পর্কিত তথ্য নিচে তুলে ধরছি।

নাম বন্ধের দিন ছারার সমায় পৌছানোর সমায়
Dinajpur Commuter নাই পার্বতীপুর ১২.২৫ লালমনিরহাট ১৪.৫০
Lalmoni Commuter নাই পার্বতীপুর ০৫.৫৫ লালমনিরহাট ০৮.।০০
Lalmoni Commuter নাই পার্বতীপুর ০৩.৩০ লালমনিরহাট ০৭.৩০
Rangpur Commuter-2  নাই পার্বতীপুর ১০.০০ লালমনিরহাট ১১.৫০

লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেনের ছুটির দিন

এই পথে চলাচলকৃত ট্রেনগুলোর ছুটির দিন রয়েছে কিনা তা জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভ্রমণ করার সিদ্ধান্ত নিয়েছেন এমন ব্যক্তির জন্য। ট্রেনে সাপ্তাহিক ছুটি রয়েছে তবে কিছু কিছু ট্রেনের ক্ষেত্রে সাপ্তাহিক ছুটি নেই যে ট্রেনগুলো নিয়মিত চলাচল করেন সপ্তাহে সাত দিন। লালমনিরহাট টু পার্বতীপুর চলাচল করে এমন ট্রেন গুলো সাপ্তাহিক ছুটি রয়েছে কিনা তা নিচে থেকে জেনে নিন।

ট্রেনের নাম ছুটির দিন প্রস্থান আগমন
বুড়িমারী কমিউটার (63) না 13:00 15:30
পার্বতীপুর কমিউটার (69) না 16:45 19:20
রংপুর কমিউটার-১ না 12:00 14:20

লালমনিরহাট টু পার্বতীপুর ট্রেনের ভাড়ার তালিকা

ভারত তালিকার সম্পর্কিত বিষয় সম্পর্কে সচেতন মানুষজন জানার আগ্রহ প্রকাশ করে। তাইতো আমরা ভাড়ার তালিকাটি আপনাদের মাঝে তুলে ধরে সহযোগিতা করব। আমরা সকলেই জানি অন্যান্য পরিবহনের তুলনায় ট্রেন ভ্রমণ অনেক সাশ্রয়ী হয়ে থাকে। অন্য সকল পরিবহনের তুলনায় ট্রেনে পরিবহন খরচ কিছুটা কম পাশাপাশি রয়েছে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা। লালমনিরহাট টু পার্বতীপুর রোডে চলাচলকৃত ট্রেনগুলোর ভাড়ার তালিকার বিষয় সম্পর্কে জানানো হচ্ছে নিচে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *