যমুনা গ্যাস সিলিন্ডারের দাম

যমুনা গ্যাস সিলিন্ডারের দাম ২০২৩, যমুনা গ্যাস সিলিন্ডারে দাম

যমুনা গ্যাস সিলিন্ডারের দাম: বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে রান্নাবান্নার জন্য সিলিন্ডার গ্যাস প্রচুর পরিমাণে ব্যবহার করা হচ্ছে। আমরা এখন আমাদের দৈনন্দিন জীবনে সকল ধরনের খাদ্য বস্তু রান্না করার জন্য উনুন কিংবা লাকরির পরিবর্তে সিলিন্ডারে গ্যাস ব্যবহার করে আমাদের সকল রান্না সম্পন্ন করে থাকে। দেশ জুড়ে বর্তমান সময়ে সিলিন্ডার গ্যাসের ব্যাপক বৃদ্ধি পেয়েছে। অনেকেই আবার সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন ধরনের লাইনের গ্যাস ব্যবহার করে তাদের দৈনন্দিন রান্নার কাজ সম্পন্ন করে থাকেন। তবে ব্যক্তিগতভাবে প্রতিটি মানুষ এই সিলিন্ডার গ্যাস রান্নাবান্নার জন্য ব্যবহার করে থাকে। আমরা যে সমস্ত সিলিন্ডার গ্যাস ব্যবহার করে থাকি তার মধ্যে সবথেকে ভালো মানের একটি গ্যাস হচ্ছে যমুনা গ্যাস যা দেশ জুরে প্রতিটি অঞ্চলে মানুষের কাছে ব্যাপক পরিচিতি লাভ করেছে। ক্রেতাদের সকল সুযোগ সুবিধার জন্য এখন যমুনা এলপিজি গ্যাস বিভিন্ন সাইজের পাওয়া যাচ্ছে। তাই আমরা আজকে আপনাদের উদ্দেশ্যে যমুনা গ্যাস সিলিন্ডারের দাম কত ২০২৩ ও যমুনা গ্যাস সিলিন্ডারের দাম সম্পর্কে আলোচনা করব আপনারা যারা যমুনা গ্যাস সিলিন্ডারের দাম জানতে চান তারা আমাদের আজকের আলোচনাটি মাধ্যমে জানতে পারবেন।

দৈনন্দিন জীবনে প্রতিটি মানুষ বেঁচে থাকার জন্য গ্রহণ করে থাকে জীবনধারণের জন্য এই খাদ্যদ্রব্য ফলমূল কিংবা শাকসবজি তরকারি হিসেবে রান্না করে খেয়ে মানুষ ক্ষুধা নিবারণ করে থাকে। প্রাচীনকাল থেকে বর্তমান সময় পর্যন্ত প্রতিটি মানুষ মাছ মাংস ডিম কিংবা কাঁচা শাকসবজি বিভিন্ন উপায়ে রান্না করে খাওয়ার উপযোগী করে তুলতো। প্রাচীনকালের মানুষ তাদের ক্ষুধার জন্য খাদ্য তৈরি করার ক্ষেত্রে পাথর দিয়ে আগুন জ্বালিয়ে তা রান্না করত। মধ্যযুগের প্রতিটি মানুষ মাটির তৈরি চুলা ও বিভিন্ন গাছের পাতা খড়কুটা কিংবা লাকড়ি ব্যবহার করে তাদের জীবনের সকল ধরনের রান্না সম্পন্ন করত। কিন্তু বর্তমান সময়ের চারদিকে উন্নত হওয়ার কারণে এখন আমরা আধুনিক উপায়ে রান্নাবান্না তার সম্পন্ন করার বিভিন্ন ধরনের মাধ্যম দেখতে পাচ্ছি। যেগুলো আমাদের জীবনের প্রতিটি রান্নার কাজ সম্পন্ন করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। মানুষ যখন তাদের খাওয়া দাওয়া থেকে শুরু করে সকল কিছু অতি সহজে সম্পন্ন করে নিজের জীবনকে পরিবর্তনের গুরুত্বপূর্ণ অবদান রাখছে। সময় ও কম পরিশ্রমে এখন রান্নার তার সম্পন্ন করার জন্য ইলেকট্রিক চুলা কিংবা কারেন্টের বিভিন্ন ধরনের চুলা ও গ্যাস সিলিন্ডার প্রচুর পরিমাণে ব্যবহৃত হচ্ছে। যা উন্নত পৃথিবীর প্রতিটি মানুষের জীবনযাত্রাকে উন্নত করতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

আরও পড়ুন: পুরাতন পিকাপ গাড়ির দাম, পুরাতন পিকআপ বিক্রয় সিলেট

যমুনা গ্যাস সিলিন্ডারের দাম ২০২৩

বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ এখন রান্নাবান্না করার জন্য সিলিন্ডার গ্যাসের ব্যবহার করে থাকে। দেশের প্রতিটি অঞ্চলে এখন সিলিন্ডার গ্যাস গুলো প্রচুর পরিমাণে ব্যবহৃত হচ্ছে। সারাদেশের বিভিন্ন ধরনের সিলিন্ডার গ্যাস মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে। তবে সব থেকে ভালো মানের একটি সিলিন্ডার গ্যাস হচ্ছে যমুনা গ্যাস সিলিন্ডার যেটি বর্তমান সময়ে দেশ জুড়ে জনপ্রিয়তা অর্জন করেছে। তাইতো অনেকেই দৈনন্দিন জীবনের রান্নার কাজের জন্য বিভিন্ন ধরনের গ্যাস সিলিন্ডার ব্যবহার করার পরিবর্তে যমুনা গ্যাস সিলিন্ডার ব্যবহার করেন। তাদের সুযোগ সুবিধার জন্য বাজারে এখন বিভিন্ন সাইজের যমুনা গ্যাস সিলিন্ডার পাওয়া যাচ্ছে যা মানুষ তাদের দৈনন্দিন জীবনের প্রয়োজনে ক্রয় করে রান্না বান্না করার সুযোগ হচ্ছে। তাই আপনাদের উদ্দেশ্যে আজকে যমুনা গ্যাস সিলিন্ডারের দাম ২০২৩ সম্পর্কে আলোচনা করব। আমরা যমুনা গ্যাস সিলিন্ডারের দাম সম্পর্কে সকল তথ্য আপনাদের মাঝে উপস্থাপন করব যার মাধ্যমে আপনার প্রত্যেকে যমুনা গ্যাস দাম সম্পর্কে জেনে নিতে পারবেন।

১২ কেজি যমুনা সিলিন্ডারের দাম ১৩০০-১৫০০ টাকা।  তবে, নিত্যনতুন দামের পরিবর্তন হয়ে যায়।  কখনো অনেক কম ও থাকে আবার কখনো বাড়ে।  তাই প্রতিদিনের দাম জানার জন্য আপনাকে যমুনা হটলাইনে ফোন করে নির্ধারিত দাম জানতে হবে।

বসুন্ধরা গ্যাস সিলিন্ডার দাম ২০২৩

বসুন্ধরা গ্যাসের দাম ১২ কেজির ১৩০০-১৫০০ টাকা।  বসুন্ধরা গ্যাসের বাজার দাম নির্ধারিত হয় আন্তর্জাতিক বাজার এর উপর ভিত্তি করে।  তাই দামের পার্থক্য রয়েছে।  বসুন্ধরা হেল্পলাইন নাম্বারে ফোন দিয়ে সঠিক দাম জানতে পারবেন। বসুন্ধরা হেল্প লাইন নাম্বার – ১৬৩৩৯

বেক্সিমকো গ্যাস সিলিন্ডার দাম ২০২৩

বেক্সিমকো গ্যাস সিলিন্ডার এর দাম ১২ কেজি ১২০০-১৪০০ টাকা।  দাম বাড়ে কমে তাই কেনার পূর্বে অবশ্যই সিলিন্ডার এর গায়ে দেয়া স্টিকার এর দাম দেখে কিনুন।

সিলিন্ডার সহ গ্যাসের দাম কত

সিলিন্ডার সহ বিভিন্ন কোম্পানির গ্যাস এর দাম সামান্য ভিন্ন হয়ে থাকে।  এখন পর্যন্ত যে দামে বিক্রি হচ্ছে তা বিস্তারিত দিলাম-

  •  কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ৭০০ টাকার মধ্যে।  ১২ কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ১৪০০-১৭০০ টাকা।
  • ১৬ কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ১৯০০-২০০০ হাজার টাকা।
  • ২০ কেজি সিলিন্ডার গ্যাসের দাম – ২৪০০-২৫০০ টাকা।
  • ২৫ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৩১০০-৩২০০ টাকা।
  • ৩০ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৩৭০০-৩৯০০ টাকা।
  • ৩৫ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৪৩০০-৪০০ টাকা।
  • ৪৫ কেজি সিলিন্ডার গ্যাসের দাম- ৫৬০০-৫৭০০ টাকা।

যমুনা গ্যাস সিলিন্ডারের দাম

উন্নত পৃথিবীর প্রতিটি মানুষ এখন তাদের জীবনের প্রতিটি কর্মকাণ্ড আধুনিক যন্ত্রপাতি কিংবা জিনিসপত্র ব্যবহার করার মাধ্যমে সুন্দরভাবে পরিচালনা করছে। তাইতো এখন আর মানুষ অতীতের চুলা লাকড়ি কিংবা খড় পাতা দিয়ে রান্না করার পরিবর্তে সিলিন্ডার গ্যাসের ব্যবহার করে থাকে। বর্তমান সময় দেশ জুড়ে যমুনা গ্যাস সিলিন্ডার প্রতিটি গ্রাহকের মাঝে ব্যাপক চাহিদা তৈরি করছে। আপনারা যারা যমুনা গেছিলেন তার ব্যবহার করে থাকেন তাদের জন্য আমরা আজকে যমুনা গ্যাস সিলিন্ডারে দাম সম্পর্কে আলোচনা করব। কেননা প্রতিনিয়ত প্রতিটি গ্যাস সিলিন্ডারের মূল্য পরিবর্তিত হচ্ছে তাই আপনারা আমাদের এই তথ্যগুলো দেখার মাধ্যমে বর্তমান সময়ে যমুনা গ্যাস সিলিন্ডারের দাম জানতে পারবেন।

এলপিজি গ্যাসের দাম ২০২৩

আপনারা ইতিমধ্যে গ্যাস সিলিন্ডার এর দাম সম্পর্কে সঠিক ধারণা পেয়েছেন। তো চলুন এখন এলপিজি গ্যাস এর দাম ও কোম্পানি কোথায় তা জেনে নেওয়া যাক।

বাংলাদেশ এলপি গ্যাস কোম্পানি
কোম্পানি নাম:-
বসুন্ধরা এলপি গ্যাস লি.
পণ্য ওজন : 12 কেজি, 30 কেজি, 45 কেজি।
বসুন্ধরা এলপি গ্যাসের ঠিকানা কোথায় :
প্লট # 56/এ, ব্লক# সি, ২য় এভিনিউ, বসুন্ধরা আর/এ, ঢাকা 1229।
ফোন: +880 2 8431256
+880 2 8431257, 8431258, +88 01938-873244, 01938-878795, 01975-559914, 01938-878713
কারখানা:
বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড,
মংলা বন্দর শিল্প এলাকা, মংলা,
বাগেরহাট, বাংলাদেশ।
ফোন: 04662-75377, 75134-5
হটলাইন 16339 এ যোগাযোগ করুন।
ওয়েবসাইট: www.bashundharalpgas.com

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *