মোশারফ করিমের লাইফ স্টোরি

মোশারফ করিমের লাইফ স্টোরি, অর্থ, বয়স, জন্ম, উইকি ও পরিবার

মোশারফ করিমের লাইফ স্টোরি: কেএম মোশারফ করিম যিনি মোশারফ করিম হিসেবে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় নাট্য অভিনেতা তার প্রথম অভিনীত নাটক হচ্ছে অতিথি। তিনি বেশ কিছু বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন তার অভিনীত চলচ্চিত্রগুলো ইতিমধ্যে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে দর্শকদের মাঝে সাড়া ফেলে দিয়েছে। কেএম মোশাররফ হোসেন কিংবা মোশারফ করিম ১৯৭১ সালে ২২ শে আগস্ট জন্মগ্রহণ করেন। তার ডাক নাম হচ্ছে শামীম। তিনি 1999 সাল থেকে বর্তমান সময় পর্যন্ত চলচ্চিত্রের কর্মজীবন অতিবাহিত করছেন। মোশারফ করিম অভিনীত ধারাবাহিক নাটক গুলো বাংলাদেশের প্রতিটি অঞ্চলের জনসাধারণের কাছে জনপ্রিয়তা পেয়েছে তাই তো প্রতিটি অঞ্চলের অসংখ্য মানুষ রয়েছে তার নাট্য অভিনেতার জন্য ভালোবেসে থাকেন। তাদের উদ্দেশ্যে আজকে আমরা মোশারফ করিমের লাইফ স্টোরি অর্থ বয়স জন্ম উইকি ও পরিবার সম্পর্কে যাবতীয় তথ্য তুলে ধরব। যেগুলো মোশারফ করিমের সকল ভক্ত মোশারফ করিম সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবে।

বাংলাদেশের একজন স্বনামধন্য চলচ্চিত্র অভিনেতা ও নাট্য অভিনেতা হচ্ছেন মোশারফ করিম। যার ফোন নাম হচ্ছে কেএম মোশারেফ হোসেন শামীম। তিনি 1971 সালের বাংলাদেশের বরিশালে জন্মগ্রহণ করেন। মোশারফ করিম ১৯৯৯ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত চলচ্চিত্র জগতে বিভিন্ন ধরনের টেলিভিশনের নাটক কিংবা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন অতিবাহিত করছেন। ১৯৯৯ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত টেলিভিশনের অসংখ্য ধারাবাহিক নাটক ও চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বাংলাদেশের প্রতিটি অঞ্চলের জনগণের মাঝে জনপ্রিয়তা পেয়েছেন। এখনো মোশারফ করিমের বেশ কিছু টেলিভিশনে ধারাবাহিক নাটক রয়েছে যেগুলো প্রতিটি অঞ্চলের জনগণ প্রতিনিয়ত দেখে উপভোগ করে থাকে। তাইতো সামাজিক যোগাযোগ মাধ্যম কিংবা নেট দুনিয়ার মোশারফ করিমের দেশের প্রতিটি অঞ্চল থেকে লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। প্রতিনিয়ত মোশারফ করিম দেশের প্রতিটি অঞ্চলের ভক্তদের ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করে থাকেন। কেননা ভক্তদের ভালোবাসা এবং অনুপ্রেরণা প্রতিনিয়ত নতুন রূপে নতুন নতুন ভাবে নিজেকে উপস্থাপন করতে সাহায্য করে থাকে। ব্যক্তি জীবনে একজন সজ্জন ব্যক্তি হচ্ছেন মোশারফ করিম।

আরও পড়ুন: আফরান নিশোর উচ্চতা, বয়স, লাইভ স্টাইল, পরিবার ও অন্যান্য

মোশারফ করিমের লাইফ স্টোরি, অর্থ

বাংলাদেশের একজন আলোচিত টিভি অভিনেতা ও নাট্য অভিনেতা হচ্ছেন মোশারফ করিম। যাকে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ অসম্ভব ভালবেসে থাকে। মূলত মোশারফ করিমের টেলিভিশনের অভিনীত ধারাবাহিক নাটক গুলো বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের মাঝে সাড়া ফেলে দিয়েছে। তাইতো আমরা আজকে মোশারফ করিমের লাইফ স্টোরি ও অর্থ সম্পর্কে বিস্তারিতভাবে তথ্যগুলো আপনাদের জানাবো। আজকের এই তথ্য গুলোর আলোকে আপনারা মোশারফ করিমের লাইফ স্টোরি এবং অর্থনৈতিক ভাবে তার অবস্থান সম্পর্কে জানতে পারবেন। এই তথ্যগুলো আপনার পরিচিত প্রতিটি মোশারফ করিম ভক্তের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে মোশারফ করিমের লাইফ স্টোরি ও অর্থ সম্পর্কে যাবতীয় তথ্য তুলে ধরা হলো:

মোশারফ করিমের লাইফ স্টোরি :

মোশারফ করিমের জন্ম: ১৯৭১ সালের ২২ আগস্ট ঢাকায় জন্ম গ্রহণ করেন ।তবে তার পৈতিক বাড়ি বরিশাল । তার অভিনয়ের দক্ষতা শুরু হয় স্কুল থিয়েটার থেকে,  তিনি একজন সাদামনের মানুষ ছিলেন অথনীতির সন্তোষজনক অবস্থানে  থেকেও সাদামাটা জীবন যাপন পছন্দ করতেন ।তিনি প্রতন্ত অঞ্চল থেকে অল্প সময়ের মধ্যে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন  ঝড়ের গতিতে অল্প সময়ের মধ্যে জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন অভিনেতা মোশারফ করিম। নাটকের মধ্যে সমাজ এবং সংসারের নানা বাস্তবতার চিত্র তুলে ধরতে মোশারফ করিম অদ্বিতীয় ।

মোশারফ করিমের বয়স ও জন্ম

বাংলাদেশের একজন জনপ্রিয় নাটক অভিনেতা হচ্ছেন মোশারফ করিম। তার অভিনীত নাটকগুলো মূলত বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। তাইতো তার এই জনপ্রিয় নাটক গুলোর জন্য অনেকেই তার জন্ম ও বয়স সম্পর্কে তথ্যগুলো জানতে আগ্রহ প্রকাশ করেন। এজন্য আজকে আমরা মোশারফ করিমের বয়স ও জন্ম সম্পর্কে যাবতীয় তথ্য আপনাদের মাঝে শেয়ার করব। যার মাধ্যমে আপনারা মোশারফ করিমের জন্ম তারিখ ও বর্তমান বয়স সম্পর্কে জেনে নিতে পারবেন। নিচে মোশাররফ করিমের বয়স ও জন্ম সম্পর্কে তথ্যগুলো উপস্থাপন করা হলো:

মোশারফ করিমের অজানা তথ্য :

সুতরাং, আপনি যদি বাংলাদেশের এই সুপার স্টারের লাইফ স্টোরি, অর্থ, বয়স, জন্ম, উইকি, ফ্যামিলি এবং স্ত্রী সম্পর্কে বিশদ জানার আগ্রহ প্রকাশ করেন ।তাহলে এই কনটেন্টে  উল্লেখিত তথ্য আপনাকে সন্তুষ্ট করবে ।

মোশারফ করিম সম্পকে

  • নাম:মোশারফ করিম
  • জন্ম তারিখ:22 আগস্ট 1971
  • বর্তমান বয়স:50 বছর
  • পেশা / অবস্থা:অভিনেতা, কৌতুক অভিনেতা
  • জাতীয়তা:বাংলাদেশি
  • ধর্ম:          ইসলাম
  • পত্নী রবেনা রেজা
  • আত্মপ্রকাশ: চলচ্চিত্র: জয়যাত্রা (2004),

মোশারফ করিমের ক্যারিয়ার শুরু :

মোশাররফ করিম ১৯৯৯ সালে এক পর্বের নাটক অতিথি-এ অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় আগমন করেন। এই নাটকটি ফেরদৌস হাসান পরিচালনা করেন এবং এটি চ্যানেল আই-এ প্রচারিত হয়। নাটকে তার সত্যিকার পথচলা শুরু হয় ২০০৪ সাল থেকে। ২০০৪ সালে তিনি দুটি নাটকে অভিনয় করেন, যা অভিনয়জগতে তাকে এক অধ্যবসায়ী চরিত্র হিসেবে প্রতিষ্ঠিত করে। তিনি বিখ্যাত টেলিফিল্ম ক্যারাম-এ তিশার বিপরীতে অভিনয় করেন। এরপর থেকেই তিনি বিভিন্ন নাটক এবং মেগা-ধারাবাহিকে অভিনয় শুরু করেন। ২০০৮ সালে তিনি দেয়াল আলমারি নাটকে অভিনয় করেন। ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি আকর্ষণ এবং অক্লান্ত পরিশ্রমের মধ্য দিয়ে সময় কাটিয়ে থাকলেও, বর্তমানেও পরিশ্রমের ধারাবাহিকতা বহাল রেখে কোটি কোটি ভক্তদের উপহার দিয়ে যাচ্ছেন নাটক ।

মোশারফ করিম একজন সুপারস্টার  হিসাবে কেমন :

মোশারফ করিম একজন সুপারস্টার  হিসাবে অলরাউন্ডার কারন হাসি- কান্না, প্রেম- ভালোবাসা, দুঃখ- কষ্ট এবং বাস্তবতার  চিত্র তার নাটকে লক্ষণীয় ।

মোশারফ করিমের  নতুন নাটক ২০২১ ও ২০২২ :

সুপারস্টার মোশারফ করিমের নতুন ২০২১ সালের ঈদ নাটক কীড সোলায়মান ২ ব্যাপক জনপ্রিয়তা পায় ।২০২২ সালের নতুন নাটক প্রচ্ছদ, অনাত্নীয় দম্পতি ।

মোশারফ করিমের  পূণ জীবন বিবরনী তুলে ধরা হলো :

পুরো নাম মোশাররফ করিম
জন্ম স্থান ঢাকা, বাংলাদেশ
হোম জেলা বরিশাল
জন্ম তারিখ 22 আগস্ট, 1972
বয়স 45 (2017 সালে)
নিক নাম শামীম
জাতীয়তা বাংলাদেশী
ধর্ম ইসলাম
শিক্ষা স্নাতক
পেশা টেলিভিশন এবং ফিল্ম অভিনেতা
কার্যকাল 1999 – বর্তমান
উচ্চতা 5 ফুট 5 ইঞ্চি
ওজন 70 কেজি
চামড়ার রঙ মধ্যম
চুলের রঙ কালো
চোখের রঙ কালো
বৈবাহিক অবস্থা বিবাহিত
বউ রোবেনা জুঁই (২০০৪-বর্তমান)
বাচ্চা রোবেন রায়ান করিম
বিষয়গুলি না
প্রথম টিভি নাটক অতীথী
অন্যান্য টিভি নাটক এফএনএফ, ভোবার হাট, সাকিন
 ফেভারিট কিছু আরো নাটক সরিসুরি, হাউস ফুল, আইম ইন লাইফ, ড্যাঞ্জারম্যান, শিরোকোম ঘোষখোর, হাই বেবি, মানি ব্যাগ, জীবন রঙিন, বোরো লোকার মে, জোমোজ, 420, চন্দর নীজার কনো আলো নে, জর্দা জামাল, সিকান্দার বক্স, টিনি একজোঁ সওগাগোবান, সেয়ে রোকম পান-খোর, প্রথম প্রেম, আবুল কোবিরাজ, স্মাট বয়, ব্যাক-আপ শিল্পী, ঝুম বাবুর বিয়, মার্গারেট ও চন্ডি, লাভ ব্যাংক, প্যাগএলইউ, ইস্যু, ধনদা, চিঠি ডিও প্রোটিডিন, বেপার বিটা, চান্স মাস্টার, স্টোরি বোর্ড , দেনমোহর, সেনসলেস প্রচ্ছদ  ট্যাপ দ্যা বিহাইন্ড, ট্যাপ দ্যা পাপ্পি, তাল মিশরি নাকি হাওয়াই মিটাই, ইত্যাদি
প্রথম ঢালিউড ফিল্ম রুপকোথার গোলপো (২০০))
অন্যান্য ঢালিউড ফিল্ম দারুচিনি ডিপ, তৃতীয় ব্যক্তি একক সংখ্যা, প্রজাপতি, টেলিভিশন, জালালের গল্প, মেঘমল্লার, ওগাটোনামা ইত্যাদি
থিয়েটার অভিনেতা হিসাবে নাটোকেন্ডেরো
টিভিসি এয়ারটেল বাজ, আরএফএল
টিভিসি ডেকোরেটর চেয়ার, নং 1 টি, প্রান চানাচুর, স্প্যাস কার্ড, ঘারি ডিটারজেন্ট পাউডার, ওয়ারিড ভয়েস অ্যাডা, ইউক্যাশ ইত্যাদি
পুরষ্কার মেরিল প্রথম আলো পুরষ্কার (২০০৮, ২০০৯, ২০১১, ২০১২, ২০১৩, ২০১৪)।

মোশারফ করিমের  পুরস্কার :

মেরিল প্রথম আলো পুরষ্কার (২০০৮) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) দেয়েল আলমারী

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০০৯) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) হাউসফুল

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১১) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) চন্দর নীজার কনো আলো নে

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১২) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) জর্দা জামাল

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১২) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) রেডিও চকোলেট

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১৩) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) সিকান্দার বক্স এখন কক্সবাজার

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১৩) সেরা টিভি অভিনেতা (পাবলিক চয়েস) সেয়ে রোকম চা-খোর

>মেরিল প্রথম আলো পুরষ্কার (২০১৪) সেরা টিভি অভিনেতা (সমালোচক পছন্দ) সেয়ে রোকম চা-খোর

মোশারফ করিমের উইকি ও পরিবার

পাঠক বন্ধুরা আপনারা যারা মোশারফ করিমের উইকি ও পরিবার সম্পর্কে জানতে চাচ্ছেন তাদের জন্য আজকের একটি প্রতিবেদন তুলে ধরা হয়েছে। আজকের এই প্রতিবেদনটি আলোকে আমরা আপনাদেরকে মোশারফ করিমের উইকি এবং তার পরিবারের সদস্য সম্পর্কে জানাবো। আমাদের এই তথ্যগুলোর আলোকে আপনারা মোশারফ করিমের পরিবারের সদস্য সংখ্যা কতজন এবং মোশারফ করিমের উইকি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিতে পারবেন। এই তথ্যগুলো আপনি প্রতিটি মোশারফ করিম ভক্ত মানুষের মাঝে শেয়ার করে তাদেরকে মোশারফ করিমের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানিয়ে দিতে পারবেন। নিচে মোশারফ করিমের উইকি ও পরিবার সম্পর্কে তথ্যগুলো উপস্থাপন করা হলো:

মোশাররফ করিম ১৯৭১ সালের ২২ আগস্ট বাংলাদেশের ঢাকায় জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি বরিশালের গৌরনদী থানার পিঙ্গলাকাঠী গ্রামে। বাংলাদেশী ইংরেজি দৈনিক ডেইলি স্টার-এ দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন যে তার অভিনয়ে দক্ষতা জন্ম নেয় তার স্কুল থিয়েটারে। ১৯৮৬ সালে মাধ্যমিক পাশ করেন। তখন থেকে তার অভিনয়ের প্রতি ভালবাসা অন্য মাত্রা নেয় ও তিনি তারিক আনাম খান-এর নাট্যকেন্দ্র মঞ্চদলে যোগদান করেন। তিনি এখনও এই নাট্যদলের সদস্য।

মোশাররফ করিম ২০০৪ সালের ৭ই অক্টোবর রোবেনা রেজা জুঁই কে বিয়ে করেন। জুঁইও নাট্য অভিনয়শিল্পী। তাদের একমাত্র সন্তান রোবেন রায়ান করিম।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *