তানজিন তিশার জীবনী, উচ্চতা, বয়ফ্রেন্ড উইকি ও পরিবার

তানজিন তিশার জীবনী, উচ্চতা, বয়ফ্রেন্ড উইকি ও পরিবার

তানজিন তিশার জীবনী: বর্তমানে সময়ে ছোট পর্দায় একজন জনপ্রিয় অভিনেত্রী হচ্ছে তিশা। যিনি একজন মডেল অভিনেত্রী এবং সংবাদ উপস্থাপিকা হিসেবে কর্মজীবনে সূচনা করেছিলেন। বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে তানজিন তিশা সকলের কাছে তার সুন্দর নাট্য অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি ছোট পর্দায় ছোট নাটক থেকে শুরু করে টেলিভিশনে ধারাবাহিক নাটকের অভিনয়ের মাধ্যমে সারাদেশে দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন। তাইতো তানজিন তিশার নেট দুনিয়ায় লক্ষ লক্ষ ফ্যান্স ফলোয়ার রয়েছে যারা প্রতিনিয়ত তানজিন তিশার জীবনী কিংবা ব্যক্তিগত জীবন সম্পর্কে বিভিন্ন তথ্য জানার আগ্রহ প্রকাশ করছেন। তাইতো আমরা সকল দর্শকের উদ্দেশ্যে আজকে নিয়ে এসেছি আমাদের এই প্রতিবেদনে বাংলাদেশের জনপ্রিয় ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশার জীবনী উচ্চতা বয়ফ্রেন্ড উইকি ও পরিবার সম্পর্কিত সকল তথ্য। আপনারা আমাদের আজকের এই নতুন প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জনপ্রিয় আলোচিত অভিনেত্রী ব্যক্তিগত জীবন সম্পর্কে সকল প্রশ্নের উত্তর জানতে পারবেন।

বর্তমান সময়ে যে কয়েকজন আলোচিত অভিনেত্রী বাংলাদেশের প্রতিটি অঞ্চলে সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন তার মধ্যে অন্যতম একজন হচ্ছেন তানজিন তিশা। তিনি একজন ছোট পর্দার অভিনেত্রী মডেল ও সংবাদ উপস্থাপিকা হিসেবে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে জনপ্রিয়তা অর্জন করেছেন। বর্ধমানের তানজিন তিশাকে চেনেনা এমন কোন মানুষকে খুঁজে পাওয়া যাবে না। কেননা তানজিন তিশার টেলিভিশনের ধারাবাহিক নাটকের কিংবা ছোট পর্দায় বিভিন্ন ধরনের নাটক অভিনয়ের মাধ্যমে সকলের কাছে তার সম্মান ও জনপ্রিয়তা অর্জন করেছেন। সকল নাটকে তার সুন্দর অভিনয় ও অত্যন্ত সাবলীল ভাবে নাটকের বিষয় উপস্থাপনের মাধ্যমে সকলের কাছে তানজিন তিশা একজন পরিচিত মুখ হিসেবে জনপ্রিয়তা পেয়েছে। তাইতো বাংলাদেশের প্রতিটি অঞ্চলের লক্ষ লক্ষ ভক্ত প্রতিনিয়ত নতুন নতুন নাটক এর জন্য অপেক্ষা করে থাকে। কেননা তাদের দেশে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের নতুন নাটক চমৎকার অভিনয়ের মাধ্যমে সকলের মাঝে সাড়া ফেলে দিয়েছে। জনপ্রিয় এই অভিনেত্রী তানজিন তিশা ২৩ শে মে ১৯৯৩ সালে ঢাকায় সিদ্ধেশ্বরীতে জন্মগ্রহণ করেন। তার পিতা আবুল কালাম এবং মাথায় সালমা বেগম। বর্তমান সময়ে তার অভিনয়ের মাধ্যমে সারাদেশেই জনপ্রিয় একজন অভিনেত্রীর শীর্ষে অবস্থান করেছেন।

আরও পড়ুন: নোরা ফাতেহি (Nora Fatehi) পরিচয়, ধর্ম, স্বামী, বয়স, উচ্চতা, নতুন গান এবং লাইফ স্টোরি

তানজিন তিশার জীবনী ও উচ্চতা

ছোট পর্দায় যে কয়েকজন অভিনেত্রী তাদের চমৎকার অভিনয়ের মাধ্যমে সারাদেশের মানুষদের মাঝে সাড়া ফেলে দিয়েছেন তার মধ্যে অন্যতম একজন হচ্ছেন তানজিন তিশা। তিনি টেলিভিশনের নাটক ও ধারাবাহিক নাটক অভিনয়ের মাধ্যমে ও ছোট পর্দায় চমৎকার অভিনয়ের মাধ্যমেই দেশের প্রতিটি অঞ্চলের মানুষের কাছে জনপ্রিয় জনপ্রিয় একজন অভিনেত্রীতে পরিণত হয়েছেন। তাইতো বাংলাদেশের প্রতিটি অঞ্চলে লক্ষ লক্ষ মানুষ তানজিন তিশার ভক্ত রয়েছে যারা প্রতিনিয়ত তানজিন তিশার বাস্তব জীবনী সম্পর্কে তথ্য গুলো জানতে চান। অনেকেই তানজিন ভিসা সম্পর্কে বিভিন্ন ধরনের মতামত প্রকাশ করে থাকেন এজন্যই আমরা আজকে তানজিন তিশার জীবনী ও উচ্চতা সম্পর্কিত সকল তথ্য আপনাদের উদ্দেশ্যে নিয়ে এসেছি। আপনারা আমাদের আজকের এই প্রতিবেদনের আলোকে আপনাদের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তার বাস্তব জীবনী জানতে পারবেন। নিচে তানজিন তিশার জীবনী ও উচ্চতা সম্পর্কিত তথ্যগুলো উপস্থাপন করা হলো:

সম্পূর্ণ নাম  তানজিন তিশা –Tanjin Tisha
ডাক নাম তিশা
জন্ম তারিখ ২৩ মে, ১৯৯৩
জন্ম স্থান সিদ্ধেশ্বরী, ঢাকা, বাংলাদেশ
নাগরিকতা বাংলাদেশী
জীবিকা অভিনেত্রী, মডেল, টিভি হোস্ট
রাশি মিথুন রাশি
বয়স ২৮ (২০২১ সাল পর্যন্ত)
পিতা আবুল কালাম
মাতা ছালমা বেগম

তানজিন তিশা টেলিভিশন-সম্পাদনা

বছর নাটক পরিচালক ভূমিকা সহ-অভিনেতা ব্যাখ্যা
২০২১ অতঃপর সেরনিয়াবাত শাওন শায়লা ফারহান আহমেদ জোভান, কয়েস চৌধুরী, সাহানা আফরোজ স্বপ্না, মানতানা ওয়ারদা, সোহান প্রমুখ এনটিভি
২০১৪ কাঠ গোলাপের বসন্ত সুমন
২০২১ শেফালির প্রেমিকেরা সাগর জাহান শেফালি মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, ইশতিয়াক আহমেদ রুমেল, জান্নাতুল শ্রাবন্তী এনটিভি
২০১৪ ইউ-টার্ন রেদওয়ান রনি শহীদুজ্জামান সেলিম বিজয়ী মেরিল প্রথম আলো পুরস্কার সেরা নবাগত শ্রেণীতে
২০১৫ অচেনা বন্ধু রফিতুল ইসলাম এটিএন বাংলায় সম্প্রচারিত
২০১৫ অমীমাংসিত সত্য মোহান খান তিশা ঈদুল আযহায় বিটিভিতে সম্প্রচারিত
২০১৫ মেঘ পাখি একা মোহান খান তিশা ঈদুল আযহায় বাংলাভিশনে সম্প্রচারিত
২০১৫ এই শহরে মেয়েরা একা মোহান খান তিশা এটিএন বাংলায় ঈদুল আযহায় ৬ পর্বে সম্প্রচারিত
২০২১ হাউজ নং ৯৬ মাহমুদুর রহমান হিমি আকলিমা আফরান নিশো, কচি খন্দকার এনটিভি
২০১৫ পেন্ডু লাভ মাহবুব এনটিভিতে সম্প্রচারিত
২০১৫ গ্রীন কার্ড নুজহাত আলভি আহম্মেদ এশিয়ান টিভিতে সম্প্রচারিত
২০১৫ পাল্টা হাওয়া গোলাম সোহেরাব দুদুল বাংলাভিশনের ধারাবাহিক নাটক
২০১৫ চকোলেট বয় ওয়ালিদ বৈখাখী টেলিভিশনে ঈদুল আযহায় সম্প্রচারিত
২০১৫ কোরবান আলীর কোরবানী এসএ হক অলিক সজল নূর প্রথমবার গ্রামের মেয়ের চরিত্রে তিশা
২০১৫ সাধু আরিয়ান ঈদুল আযহায় এসএটিভিতে সম্প্রচারিত
২০১৪ আপন কথা রিচি সোলাইমান মা দিবসে এনটিভিতে প্রকাশিত
২০১৪ ময়না টিয়া এশিয়ান টিভির ধারাবাহিক নাটক
২০১৪ সোনালী রোদ্দুর
২০১৬ অন্তর্জাল জিয়াউল ফারুক অপূর্ব

তানজিন তিশা শিক্ষাগত তথ্য

 বিদ্যালয় মতিঝিল আইডিয়াল গার্লস স্কুল
 মহাবিদ্যালয় সিদ্ধেশ্বরী গার্লস কলেজ
 শিক্ষাগত যোগ্যতা ফিল্ম ও মিডিয়ায় স্নাতক

তানজিন তিশা ধর্ম

ধর্ম ইসলাম
গোত্র ***

তানজিন তিশার শারীরিক উচ্চতা ও শারীরিক ওজন

উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি (১৬৮ সেমি)
ওজন ৫০ কেজি (প্রায়)
চুলের রঙ হালকা বাদামী
চোখের রঙ কালো

তানজিন তিশার বয়ফ্রেন্ড

তানজিন তিশার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে যারা প্রতিনিয়ত তানজিন তিশার ব্যক্তিগত জীবন অর্থাৎ বয়ফ্রেন্ড কিংবা কোন সম্পর্কে রয়েছেন কিনা সে সম্পর্কে জানতে চান। তাদের সকল প্রশ্নের উত্তর নিয়ে আজকে আমরা নিয়ে এসেছি আমাদের এই প্রতিবেদনে তানজিন তিশার বয়ফ্রেন্ড সম্পর্কিত তথ্যগুলো। আপনারা যারা প্রতিনিয়ত তানজিন তিশার ব্যক্তিগত জীবন সম্পর্কে তথ্যগুলো জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে এই তথ্যগুলোর আলোকে তানজিন তিশার ব্যক্তিগত জীবনী জানতে পারবেন। নিচে তানজিন তিশার বয়ফ্রেন্ড আছে কিনা তথ্যগুলো উপস্থাপন করা হলো:

পরিবার মাতা: ছালমা বেগম
পিতা: আবুল কালাম
ভাই: মহঃ রফিক
স্বামী বিবাহিত নয়
প্রেমিক হাবিব ওয়াহিদ (প্রাক্তন)

তানজিন তিশার উইকি ও পরিবার

আপনারা যারা প্রতিনিয়ত তানজিন তিশার উইকি ও পরিবার সম্পর্কে তথ্যগুলো জানতে চাচ্ছেন তাদের জন্য আজকে আমরা তানজিন তিশার উইকি ও পরিবার সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব। আপনারা আমাদের আজকের এই প্রতিবেদনের আলোকে তানজিন তিশার উইকি ও পরিবার সম্পর্কে সুস্পষ্টভাবে ধারনা নিয়ে তানজিন তিশার ফলোয়ার্সদের তথ্যগুলো শেয়ার করে দিতে পারবেন। নিচে তানজিন তিশার উইকি ও পরিবার সম্পর্কে যাবতীয় তথ্য তুলে ধরা হলো:

তানজিন তিশা পছন্দ

খাদ্য মাছ-ভাত, বিফ
পানীয়
অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী
সিনেমা
গান
বই
খেলা
রং কালো, ডার্ক ব্লু, গোলাপী
স্থান হং কং
গায়ক ***
বেতন ৫০০০০ থেকে ৮০০০০ বাংলাদশী টাকা (আনুমানিক)

চলচ্চিত্রের তার পুরস্কার ও অর্জন বছর পুরস্কার বিভাগ মনোনীত কর্ম ফলাফল ২০১৪ মেরিল প্রথম আলো পুরস্কার সেরা নবীন অভিনয়শিল্পী (দর্শক জরিপ)

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *