ডিসকভার 125 বাংলাদেশ প্রাইস

ডিসকভার 125 বাংলাদেশ প্রাইস, ডিসকভার নতুন মডেল

ডিসকভার 125 বাংলাদেশ প্রাইস: বর্তমান সময় বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের কাছে মোটরবাইক গুলো ব্যবহার প্রতিনিয়ত বৃদ্ধি পেয়েছে। মানুষ তাদের বিভিন্ন ধরনের প্রয়োজন যেমন কর্ম ক্ষেত্রে যাতায়াত করার জন্য অথবা জীবনের যেকোনো প্রয়োজনে এই মোটরবাইক গুলোর মাধ্যমে তারা মুহূর্তের মধ্যে তাদের গন্তব্যস্থলে যাতায়াত করার সুযোগ পাচ্ছে। বেশ কিছু বছর থেকে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের এই মোটর বাইক গুলো ব্যবহার চালু হয়েছে। সময় পরিবর্তনের কারণে এখন বাংলাদেশের প্রতিটি অঞ্চলে এই বাইক গুলো ব্যবহার প্রচুর পরিমাণে বৃদ্ধি পেয়েছে। আধুনিক মানুষের কাছে এখন আধুনিক এই বাইকগুলো কেনার প্রবণতা দিন দিন বৃদ্ধি পেয়েছে তাই আমরা আজকে আপনাদের উদ্দেশ্যে একটি প্রতিবেদন শেয়ার করব। আজকের প্রতিবেদনটিতে ডিসকভার 125 নতুন মডেল বাজাজ ডিসকভার নতুন মডেলের দাম সম্পর্কে বিস্তারিতভাবে তথ্যগুলো তুলে ধরা হয়েছে। অর্থাৎ আপনাদের জন্য আজকে ডিসকভার ১২৫ বাজাজ কোম্পানি নতুন মডেল গুলো তুলে ধরা হয়েছে সেই সাথে ডিসকভার এর সকল ধরনের নতুন মডেলের দাম সম্পর্কিত তথ্যগুলো শেয়ার করা হয়েছে।

দৈনন্দিন জীবনে আমাদের বিভিন্ন ধরনের প্রয়োজন পূরণ করার জন্য বিভিন্ন স্থানে যাতায়াত করতে হয়। মানুষ সাধারণত তাদের ব্যক্তিগত জীবনের প্রয়োজন গুলো পূরণ করার জন্য অর্থাৎ এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করার জন্য বিভিন্ন ধরনের যানবাহন ব্যবহার করে থাকে। তারা বিভিন্ন অঞ্চলে যাতায়াত করার জন্য বিভিন্ন ধরনের যানবাহন যেমন বাস-ট্রেন অটোরিকশা লঞ্চ স্টিমার কিংবা বিমান অথবা বর্তমান সময়ে আধুনিক মোটর বাইক গুলো ব্যবহার করে থাকে। অন্যান্য পথের তুলনায় সড়ক পরিবহনে যানবাহন গুলো অধিক পরিমাণে ব্যবহৃত হয়। শুধুমাত্র বাংলাদেশে নয় বরং বিশ্বের প্রতিটি দেশে এখন ইঞ্জিন চালিত আধুনিক মোটরসাইকেল গুলোর ব্যবহারের পরিমাণ বৃদ্ধি পেয়েছে। মোটরসাইকেল গুলো মানুষ তাদের বিভিন্ন প্রয়োজনে ক্রয় করছে তারা তাদের দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের যাতায়াত করার জন্যই মোটরসাইকেল গুলো ব্যবহার করছে এছাড়াও তাদের জীবনের অবসর সময়ে কাজে লাগানোর জন্য অর্থাৎ অবসর সময়ে বিভিন্ন ভ্রমণ সংক্রান্ত স্থানে যাতায়াত করার জন্য সুন্দর সুন্দর মোটরসাইকেল ব্যবহার করে থাকেন।

আরও পড়ুনঃ পালসার সিঙ্গেল ডিস্ক বাংলাদেশ প্রাইস ২০২৩

ডিসকভার 125 বাংলাদেশ প্রাইস

বাংলাদেশের একটি জনপ্রিয় মোটরসাইকেল সরবরাহকারী কোম্পানির নাম হচ্ছে বাজাজ। এই কোম্পানিটি বাংলাদেশের প্রতিটি অঞ্চলের গ্রাহকদের মাঝে তাদের প্রয়োজনীয় মোটরবাইক সংগ্রহ করতে সাহায্য করে থাকে। বাংলাদেশের এই কোম্পানিটি গুণগতমানের তুলনায় ভালো মানের মোটরবাইক গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার কারণে মূলত প্রতিটি অঞ্চলের জনপ্রিয়তা পেয়েছে। তারা তাদের প্রয়োজনে এই কোম্পানি থেকে বিভিন্ন ধরনের বাইক ক্রয় করে গন্তব্য স্থলে যাতায়াত করতে পারছে। তাইতো অনেকেই অনলাইনে ডিসকভার 125 নতুন মডেল বাজাজ বাজাজ কোম্পানির নতুন মডেলের ডিসকভার 125 গাড়িটির দাম ও ছবি সংগ্রহ করার জন্য অনুসন্ধান করেন। তাদের জন্য আজকে আমরা ডিসকভার ১২৫ নতুন মডেল, ডিসকভার 125 বাংলাদেশ প্রাইস বাজাজ কোম্পানির গাড়িটির ছবি ও দাম সম্পর্কে সকল তথ্য তুলে ধরেছি।

  • CBS Price  : 1,60,500 Tk
Body Dimensions
Length / Width / Height 2035 mm / 760 mm / 1087 mm
Wheel base 1305 mm
Ground clearance 165 mm
Kerb weight 122 kg
Fuel tank capacity 10 litres
Engine Details
Type 124.6cc, Single cylinder, 2-valve, DTS-i with ExhausTEC
Displacement 124.6 cc
Max net power 11.00 PS @ 7500 rpm
Max net torque 11.00 NM @ 5000 rpm
Starting method Electric-Kick
Fuel System Carburetor
Transmission Details
Gear type Manual
Number Of Speed Gears 5 Speed
Tyres & brakes
Tyre Size (Front) 2.75 X 17
Tyre Size (Rear) 3.00 X 17
Wheel Size Front :-17 inch, Rear :-17 inch
Brakes Front Disc/Drum Size 130 mm
Brakes Rear Drum 130 mm
Frame & Suspension
Chassis Type Semi-double cradle
Suspension-Front 140 mm Fork travel, Telescopic
Suspension-Rear 120 mm Rear Wheel travel, Nitrox (Gas filled)
Electricals
Battery 12 V, Maintenance Free
Head Lamp 35/35W

ডিসকভার নতুন মডেল

বাংলাদেশের ভালো মানের মোটরসাইকেল গুলোর মধ্যে অন্যতম একটি ওয়েবসাইট ডিসকভার মোটরসাইকেল এই মোটর বাইক বর্তমান সময়ে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের কাছে গুণগত মানের কারণে জনপ্রিয়তা পেয়েছে। তাইতো অনেকেই ডিসকভার নতুন মডেল হয়তো ডিসকভার কোম্পানির গাড়ির নতুন মডেল এবং এর দাম সম্পর্কে তথ্য গুলো জানতে চান তাদের উদ্দেশ্য আজকের প্রতিবেদনটি তুলে ধরা হয়েছে। আমাদের এই প্রতিবেদন থেকে ডিসকভার নতুন মডেলের দাম জেনে নিতে পারবেন ও জানতে পারবেন। তাই আপনারা যারা ডিসকভার নতুন মডেল মোটর বাইকের দাম সম্পর্কে জানতে চান তারা আমাদের ওয়েবসাইট থেকে নতুন মডেলের মোটরবাইক গুলোর ছবি ও দাম সম্পর্কে তথ্যগুলো দেখে নিন।

ভারতের একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ডিসকভার নতুন মডেল আসবে বাজাজ ডিসকভার ১৫০ নামে। এর আগে বাজাজ ১২৫ সিসির ডিসকভার মডেল তৈরি করেছিল।

নতুন ডিসকভার ১৫০ মডেলে ১৫০ সিসির শক্তিশালী ইঞ্জিন থাকার কথা রয়েছে। এতে অ্যান্টিলক ব্রেকিং সিস্টেম বা এবিএস প্রযুক্তি দিতে পারে বাজাজ।

ডিসকভার ১৫০ মডেল আসছে অ্যাগ্রেসিভ ডিজাইনে। এতে থাকবে হাই-টেক ফিচার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *