আকাশ ডিসের দাম কত

আকাশ ডিসের দাম কত, আকাশ হেল্পলাইন নাম্বার, আকাশ কাস্টমার কেয়ার নাম্বার

আকাশ ডিসের দাম কত: বাংলাদেশের প্রতিটি অঞ্চলের স্মার্ট টেলিভিশন গুলো ব্যবহার করা হয়। স্মার্ট টেলিভিশন গুলোর সকল ধরনের সুযোগ-সুবিধা গ্রহণ করার জন্য বিভিন্ন ধরনের অপারেটর যেগুলো নেটওয়ার্ক ব্যবহার করে ঘরে বসে প্রতিটি মানুষ বিনোদনের সকল থেকে শুরু করে সংবাদ কিংবা দেশের বিভিন্ন দেশের খবরাখবর জানতে পারে। অনেকেই ব্যক্তিগতভাবে এই অপারেটর গুলো ব্যবহার করে থাকেন আবার অনেকেই বিভিন্ন ধরনের অপারেটর যৌথভাবে ব্যবহার করেন। ব্যক্তিগতভাবে বাংলাদেশের প্রতিটি অঞ্চলে প্রচলিত একটি অপারেটর প্রতিষ্ঠানের নাম হচ্ছে আকাশ। যা ক্রয় করার মাধ্যমে একজন গ্রাহক অসংখ্য চ্যানেলের সাথে সংযুক্ত হতে পারে এবং সকল ধরনের খবরাখবর জানতে পারে। আকাশ অপারেটর কর্তৃপক্ষ সুযোগ সুবিধার জন্য হেল্প লাইন নাম্বার কিংবা কাস্টমার নাম্বার চালু করেছে। যেগুলো প্রতিটি গ্রাহকের সকল সমস্যা বলির সমাধান দিতে সাহায্য করে থাকে। তাই আমরা আজকে আকাশ ডিসের দাম কত, আকাশ হেল্পলাইন নাম্বার ও আকাশ কাস্টমার কেয়ার নাম্বার আপনাদের মাঝে নিয়ে এসেছি। আপনারা যারা ব্যক্তিগতভাবে আকাশ অপারেটর ব্যবহার করে টিভি চ্যানেলগুলো দেখে থাকেন তারা আমাদের ওয়েবসাইট থেকেই প্রতিবেদনটি সংগ্রহ করুন।

বর্তমান সময়ে প্রযুক্তির ইন্টারনেট ব্যবস্থা মানুষের জীবনকে পরিবর্তনের ভূমিকা পালন করেছে। ইন্টারনেট চালিত পরিষেবা গুলো বর্তমান সময় মানুষের জীবনের বিভিন্ন ধরনের প্রয়োজন পূরণ করতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। মানুষ যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের প্রয়োজনে এখন প্রযুক্তি চালিত যন্ত্রপাতি ছাড়াও ইন্টারনেট প্রযুক্তির এ পরিষেবা গুলো পূরণ করে তাদের প্রয়োজন সহজে পূরণ করতে পারছে। আমরা সকলেই জানি মানুষের দৈনন্দিন জীবনের সকল অবসাদ ও ক্লান্তি দূর করার জন্য বিনোদনের প্রয়োজন রয়েছে। বিজ্ঞানের অগ্রযাত্রায় মানুষ বিনোদন মাধ্যম হিসেবে বিভিন্ন ধরনের যন্ত্র ব্যবহার করে থাকে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে টিভি কিংবা টেলিভিশন। প্রাচীনকালে এসব টিভি কিংবা টেলিভিশন সাদা কালো ভাবে প্রতিটি মানুষ ব্যবহার করতে কিন্তু বর্তমান সময়ে রঙ্গিন অথবা স্মার্ট টিভিগুলোর ব্যবহার দেশের প্রতিটি অঞ্চলে ব্যাপক চালু হয়েছে। এসব টিভিতে সকল ধরনের বিনোদন পেতে এমন কি বিশ্বের বিভিন্ন দেশের খবরাখবর মুহূর্তের মধ্যে জানার জন্য এখন ক্যাবল নেটওয়ার্ক গুলোর ব্যবহার করা হচ্ছে। বাংলাদেশের প্রতিটি অঞ্চলে বিভিন্ন ধরনের ক্যাবল নেটওয়ার্ক ব্যবহৃত হচ্ছে তার মধ্যে অন্যতম একটি হচ্ছে আকাশ। এটি ব্যক্তিগত একটি ক্যাবল নেটওয়ার্ক যা ব্যক্তিগতভাবে ব্যবহারকারীকে সকল ধরনের পরিষেবা দিতে সাহায্য করে থাকে। ব্যবহারকারী সুযোগ-সুবিধার জন্য এর হেল্পলাইন নাম্বার ও কাস্টমার কেয়ার রয়েছে যেখানে প্রতিটি ব্যবহারকারী তাদের সকল ধরনের সুযোগ সুবিধা যোগাযোগ করতে পারে।

আরও পড়ুন: ওয়ালটন ওয়াশিং মেশিনের দাম 2023 | ওয়ালটন ওয়াশিং মেশিন প্রাইস ইন বাংলাদেশ

আকাশ ডিসের দাম কত

দৈনন্দিন জীবনের বিভিন্ন ধরনের প্রয়োজনে এখন প্রযুক্তি চালিত যন্ত্রপাতি ছাড়াও ইন্টারনেট প্রযুক্তির এ পরিষেবা গুলো পূরণ করে তাদের প্রয়োজন সহজে পূরণ করতে পারছে। আমরা সকলেই জানি মানুষের দৈনন্দিন জীবনের সকল অবসাদ ও ক্লান্তি দূর করার জন্য বিনোদনের প্রয়োজন রয়েছে। প্রাচীনকালে এসব টিভি কিংবা টেলিভিশন সাদা কালো ভাবে প্রতিটি মানুষ ব্যবহার করতে কিন্তু বর্তমান সময়ে রঙ্গিন অথবা স্মার্ট টিভিগুলোর ব্যবহার দেশের প্রতিটি অঞ্চলে ব্যাপক চালু হয়েছে। এসব টিভিতে সকল ধরনের বিনোদন পেতে এমন কি বিশ্বের বিভিন্ন দেশের খবরাখবর মুহূর্তের মধ্যে জানার জন্য এখন ক্যাবল নেটওয়ার্ক গুলোর ব্যবহার করা হচ্ছে। তাই আমরা আজকে আকাশ ডিসের দাম কত, আকাশ হেল্পলাইন নাম্বার ও আকাশ কাস্টমার কেয়ার নাম্বার আপনাদের মাঝে নিয়ে এসেছি।

আকাশ ডিস এর দাম বিভিন্ন সময়ে কমে বাড়ে। তবে বর্তমান এটি  দাম হচ্ছে ৪৮৯৯ টাকা  ১ মাস AKASH স্ট্যান্ডার্ড সাবস্ক্রিপশন সহ । এই প্যাকেজটি কিনলে আপনি যা যা পাবেন।

দুইটি কানেক্টর
একটি সেট টপ বক্স
এইচডিএমআই ক্যাবল
একটি 10 মিটার কেবল
পাওয়ার সাপ্লাই ইউনিট
সিঙ্গেল পোর্ট এলএনবি
এসেসরিজ সহ একটি ডিস
একটি রিমোট কন্ট্রোল ইউনিট
এটি স্থাপন করার প্রথম পাঁচ দিন বিনামূল্যে দেখতে পারবেন।

আকাশ এর লম্বা প্যাকেজ যেমন 6 বা12 মাসের জন্য রিচার্জ করলে প্রথমবার পেয়ে যাবেন স্পেশাল ডিসকাউন্ট অফার। আপনি যদি ছয় মাসের জন্য রিচার্জ করেন তাহলে অতিরিক্ত একমাস আপনার জন্য সাবস্ক্রিপশন ফ্রি। আর 12 মাসের জন্য যদি রিচার্জ করেন তাহলে অতিরিক্ত দুইমাস আপনার জন্য সাবস্ক্রিপশন ফ্রি। এই অফারটি পেতে হলে আপনাকে শুধু রিচার্জ করার পরপর Akash DTH হেল্পলাইন তে কল করে জানিয়ে দিতে হবে। Akash DTH হেল্পলাইন নাম্বার 16442, 09609999000 ইমেলঃ support@akashdth.com ।

আকাশ হেল্পলাইন নাম্বার

বাংলাদেশের প্রতিটি অঞ্চলে এখন টেলিভিশন কিংবা স্মার্ট টিভির ব্যবহার বেড়েই চলেছে। টেলিভিশন কিংবা স্মার্ট টিভিতে বিভিন্ন ধরনের ক্যাবল অপারেটর ব্যবহার করা হয়। বাংলাদেশের একটি ব্যক্তিগত অপারেটর পরিষেবার নাম হচ্ছে আকাশ। যা ব্যক্তিগতভাবে ব্যবহারকারীকে দেশের বিভিন্ন দেশের খবরাখবর এবং বিনোদন জগতের সকল সুযোগ-সুবিধা ঘরে বসে দেখার সুযোগ করে দিয়ে থাকে। প্রতিটি ব্যবহারকারীর জন্য আকাশ হেল্পলাইন নাম্বার চালু করা হয়েছে যেখানে আকাশ অপারেটরের সকল ধরনের সমস্যা থেকে শুরু করে প্রয়োজনে যোগাযোগ করা সম্ভব। তাই আপনাদের জন্য আজকে আকাশ হেল্পলাইন নাম্বার আমরা তুলে ধরেছি আপনারা যারা আকাশ ব্যবহার করছেন তারা যেকোনো সমস্যায় হেল্প লাইন নাম্বারটি সংগ্রহ করে যোগাযোগ করতে পারবেন। নিচে আকাশ হেল্পলাইন নাম্বার তুলে ধরা হলো,

Akash DTH হেল্পলাইন নাম্বার 16442, 09609999000 ইমেলঃ support@akashdth.com ।

আকাশ কাস্টমার কেয়ার নাম্বার

অনেকেই আকাশ কাস্টমার কেয়ার নাম্বারটি খুঁজে থাকেন। আকাশ টিভি ক্যাবল অপারেটরটি প্রতিটি গ্রাহকের জন্য কাস্টমার কেয়ার অফিসের ব্যবস্থা করেছে যেখানে গ্রাহকগণ তাদের সকল ধরনের প্রয়োজন ও সুযোগ সুবিধা গুলো জানার জন্য যোগাযোগ করতে পারে। এমনকি আকাশ অপারেটরের যে কোন সমস্যায় এই কাস্টমার কেয়ার নাম্বারটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তাইতো আকাশ ব্যবহারকারী প্রতিটি গ্রাহক আকাশ কাস্টমার কেয়ারের নাম্বারটি সংগ্রহ করে রাখবে। তাই আমরা আজকে আকাশ কাস্টমার কেয়ার নাম্বারটি আপনাদের মাঝে নিয়ে এসেছি। আপনারা আপনাদের যেকোন সমস্যায় আকাশ কাস্টমার কেয়ার নাম্বারে যোগাযোগ করে সহজেই সমাধান করতে পারবেন। নিচে আকাশ কাস্টমার কেয়ার নাম্বার তুলে ধরা হলো,

আকাশ কাস্টমার কেয়ার নাম্বার টি হলঃ 16442, এবং 09609999000

আকাশ টিভি প্যাকেজে যা যা থাকছে

একটি নতুন আকাশ ডিটিএস এর মধ্যে আপনি যা যা পাবেন নিম্নে তার একটি তালিকা দেওয়া হল:

  • পাওয়ার সাপ্লাই ইউনিটসহ ১টি সেট টপ বক্স।
  • দুটি ব্যাটারি সংযুক্ত রিমোট কন্ট্রোল ইউনিট।
  • (HDMI ও AVI) এইচডি ও এমআই ক্যাবল।
  • এসেসরিজসহ একটি ডিস ছাতা।
  • এছাড়াও, সিংগেল পোর্ট এলএনবি।
  • দুইটি কানেক্টর ও একটি ১০ মিটার ক্যাবল।
  • ইন্সটল এর পর প্রথম ১০ দিন বিনামূল্যে দেখা যাবে।
  • আরো সাথে থাকবে ১ বছরের ওয়ারেন্টি।

আকাশ টিভি এর রিচার্জ অফার

আপনি আকাশ সংযোগ চালু করতে রিচার্জ করুন প্রতি মাসে বেছে নিন আপনার পছন্দের যেকোনো ডিজিটাল পেমেন্ট অপশন। বিকাশ, নগদ, রকেট, উপায়, ও অন্যান্য ব্যাংকিং এর মাধ্যমে।

  • এই অফারটি Akash (DTH) এর সকল গ্রাহকদের জন্যই প্রযোজ্য।
  • এই অফারটির জন্য গ্রাহককে তার আকাশ একাউন্টে 1000 টাকা অবশ্যই থাকতে হবে। 
  • গ্রাহক রিচার্জ করার সাথে সাথেই তার আকাশ একাউন্টে ক্যাশব্যাক দেওয়া হবে।
  • ক্যাম্পেইন চলাকালীন সময়ে এই অফারটির জন্য গ্রাহক যতবারই রিচার্জ করবে ততবারই ক্যাশব্যাক পাবে।
  • এছাড়াও আকাশ অফারের সময়সীমা বাড়ানো, বাতিল ও পরিবর্তন করার সর্বক্ষণ ক্ষমতা রাখে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *