বিবাহিত মেয়ে পটানোর মেসেজ

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ, উপায় ও কবিতা

বিবাহিত মেয়ে পটানোর মেসেজ: আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করে ব্যতিক্রমধর্মী একটি আলোচনায় স্বাগতম জানাচ্ছি। মূলত ছেলেদের উদ্দেশ্যে এই আলোচনাটি তবে সকল ছেলেদের জন্য এই আলোচনাটি গুরুত্বপূর্ণ নয়। আজকের আলোচনার মাধ্যমে সেই সমস্ত ছেলেদের উপকৃত করা হবে যারা মূলত বিবাহিত মেয়েদের সাথে সম্পর্ক করতে আগ্রহী। বর্তমান সময়ে সম্পর্কের কোন বন্ধন নেই। প্রেম ভালোবাসার সম্পর্ক বর্তমান সময়ে খুবই কমন আর এই সম্পর্ক শুধুমাত্র একজন যুবক যুবতীর মধ্যে সীমাবদ্ধ নেই বর্তমান সময়ে বিবাহিত অবিবাহিতর মধ্যেও প্রেম ভালবাসা সহ অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। অনেক ছেলেরাই বিবাহিত মেয়ে অর্থাৎ মহিলাদের সাথে সম্পর্ক করার আগ্রহ প্রকাশ করে থাকেন। স্বাভাবিকভাবে ছেলেরা বিবাহিত মেয়েদের প্রতি বেশি আগ্রহ দেখিয়ে থাকেন এক্ষেত্রে আজকের আলোচনায় আমরা সেই সমস্ত ছেলেদের জানাবো কিভাবে তারা বিবাহিত মেয়েদের পটাবেন অর্থাৎ কিভাবে বিবাহিত মেয়েদের সাথে সম্পর্ক স্থাপন করবেন এ বিষয় সম্পর্কে জানিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়েই উপস্থিত হয়েছি আমরা।

আজকের এই আলোচনাটি বিশেষ সহযোগিতা সম্পূর্ণ হতে চলেছে সেই সমস্ত ছেলেদের জন্য যারা কিনা বিবাহিত মেয়েদের পছন্দ করেন। বিবাহিত মেয়েদের পছন্দ করে থাকলেও পটাতে ব্যর্থ অনেকেই। বিবাহিত মেয়েদের পটানো অনেকটাই সহজ আবার কিছু কিছু ক্ষেত্রে অনেক কঠিন । এক্ষেত্রে মেয়েটির বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে হবে পাশাপাশি বুঝতে হবে মেয়েটি কোন ধরনের। স্বাভাবিকভাবেই ভালো মেয়েরা কখনো বিয়ের পর অন্য ছেলের সাথে সম্পর্কে যেতে রাজি হয় না। কিন্তু বর্তমান সময়ে অনেকেই বিয়ের পরবর্তী সময়েও অন্য ছেলেদের সাথে কথা বলতে পছন্দ করে থাকেন পাশাপাশি সম্পর্কে যাওয়ার আগ্রহ প্রকাশ করেন। সুতরাং মেয়েটির সাথে কথা বলার মাধ্যমে বুঝতে হবে বিবাহিত সেই মেয়েটি সম্পর্ক করতে আগ্রহী কি না। সম্পর্কে যাওয়ার জন্য প্রথম থেকে রাজি না হলেও আপনাকে কথা বলে যেতে হবে ভালোভাবে কথা বলার মাধ্যমে প্রথমত সুন্দর সম্পর্ক তৈরি করে নিতে পারেন। এছাড়াও যে সমস্ত বিষয়ের উপর মেয়েরা কথা বলতে আগ্রহী হয়ে থাকেন সেই সমস্ত বিষয়ে ভিত্তি করে কথা বলার চেষ্টা করুন এতে করে দীর্ঘ সময় কথা বলা সম্ভব। আর দীর্ঘ সময় কথা বলার মাধ্যমে আপনি অনেক সময় নিয়ে মেয়েটির সাথে রিলেশনে যাওয়ার সুযোগ করে নিতে পারবেন।

আরও পড়ুন: ভালোবাসার পিকচার মেসেজ, ইমেজ, ছবি ও ওয়েলপেপার

বিবাহিত মেয়েদের পটানোর মেসেজ

বিবাহিত মেয়েদের সাথে মেসেজ এ কথা বলার সুযোগ থাকলে আপনি খুব সহজেই সেই মেয়েকে পটাতে পারেন। আমরা আমাদের আজকের আলোচনায় তেমন কিছু মেসেজ দিয়ে সহযোগিতা করব আপনাদের। বর্তমান সময়ে সম্পর্কের জন্য বিবাহিত অবিবাহিত এর কোন জটিলতা নেই এর কারণ বর্তমান সময়ে এমনটা হতে শোনা যায় খুবই। তাই বর্তমান সময়ে বিবাহিত মেয়ে এবং ছেলেদের কাছে এটি খুবই স্বাভাবিক বিষয় হয়ে এসেছে। অনেকেই এমন সম্পর্কের উপর ভিত্তি করে পুরানা স্বামীকে ছেড়ে নতুন ভাবে সংসার করছে। আর এমন খবর আমরা নিয়মিত পেয়ে থাকি। এছাড়াও অনেক বিবাহিত মেয়ে অর্থাৎ নারী সম্পর্ক করে থাকেন অবৈধভাবে। সম্পর্কের বৈধতা কিংবা অবৈধর বিষয় সম্পর্কে আমরা কোন মতামত প্রকাশ করছি না এর কারণ আমরা আপনাদেরকে এখানে প্রদান করব বিবাহিত মেয়েদের পটানোর কিছু এসএমএস দিয়ে। এমন এসএমএস গুলো নিজেরা লিখে ব্যবহার করার আগ্রহ প্রকাশ করে থাকেন খুব কম সংখ্যক ব্যক্তি। তবে অনলাইন থেকে এই মেসেজগুলো সংগ্রহের আগ্রহ দেখিয়ে থাকেন অসংখ্য ব্যক্তি। তাইতো আমরা আমাদের আলোচনায় নিয়ে এসেছি এমন মেসেজগুলো।

ভাবি, আপনি দুই বাচ্চার মা! আপনাকে দেখলে কেউ বিশ্বাসই করবে না। দেখে মনে হয়, মাত্র ইন্টারপাস করছেন! সিরিয়াসলি! – এ কথা শুনে ভাবি তো আহলাদে আট দু’গুণে ষোলখানা। একটু লজ্জা পেয়ে ভাবি বলেন, সেই সময় কি আর আছে, বয়স হয়েছে না!

মন খারাপ কেন ভাবি? ভাইয়া ঝগড়া-টগড়া করলো নাকি?… আপনার মতো এরকম একটা মানুষের সাথেও ঝগড়া করা যায়? বিশ্বাসই হচ্ছে না! ভাবি দীর্ঘশ্বাস ছেড়ে বলেন, ‘বইলেন না, আপনার ভাই কোনোদিন বোঝার চেষ্টাই করলো না।’

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য ।
শিশির ভেজা ফুলের মত পবিত্র ।
কিন্তু সময়ের কাছে পরাজিত ।
বাস্তবতার কাছে অবহেলিত ।

ভালবাসা মানে তার কাছ থেকে কিছু
আশা করা নয় ..বরং ভালবাসা মানে
যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া

ভালবাসা মানে একজনের প্রতি আকর্ষণ
যাকে সে নিজের সুখে-দুঃখে
পাশে রাখতে চায়

ভালবাসা মানে একজনের সব দোষগুলো
জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে
তাকে আরো বেশী করে ভালবাসা

ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য
শিশির ভেজা ফুলের মত পবিত্র. কিন্তু
সময়ের কাছে পরাজিত,,
বাস্তবতার কাছে অবহেলিত.!

ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা
একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে
দেয় আর নতুন আনন্দে নিজেকে
খুশি রাখতে সাহায্য করে

তুমি আকাশের ওই নীল
আমি মেঘে মেঘে স্বপ্নিল,
তুমি হাওয়া হয়ে আসো
শুধু আমাকেই ভালোবাসো,
তুমি মনের আলপনা
তুমি সেই প্রিয় কল্পনা…
তুমি ছুঁয়ে দিলে এই মন…
আমি উড়বো আজীবন ।

হৃদয়ের ভাষা বুঝা বড় দায়,
ভুল করে কেউ প্রেমে পড়ে যায়,
যদিও এই কথা মিথ্যে নয়,
ভালোলাগা শেষে ভালোবাসা হয় ।
তবুও ভালোলাগা আর ভালোবাসা এক নয় ।

যদি মন কাঁদে আমি আসবো বরষা হয়ে,
যদি মন হাসে আসবো চাঁদ হয়ে,
যদি মন উড়ে, আমি আসবো পাখি হয়ে,
যদি মন খোঁজে আমি আসবো…
খুজেই দেখনা !!!

কিছু বৃষ্টির জল অশ্রু হিসেবে দিলাম,
কিছু ফুলের কাঁটা বেথা হিসেবে দিলাম,
কিছু সুখ নিরদাবি করে দিলাম,
কিছু দুঃখ ধার হিসেবে দিলাম,
অবশেষে কিছু গোলাপ
শুভেচ্ছা হসেবে দিলাম …

তুমি বৃষ্টি ভেজা পায়ে,
সামনে এলে মনে হয়-
আকাশের বুকে যেন
জল ছবি একে যায় ।
তুমি হাসলে বুঝি মনে হয়-
স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয় ।

বিবাহিত মেয়েদের পটানোর উপায়

বিবাহিত মেয়েকে পটানোর জন্য বেশ কিছু টিপস রয়েছে সে টিপস গুলো অনুসরণ করে আপনাকে পটাতে হবে। মূলত আমাদের আজকের আলোচনার এ পর্যায়ে এই টিপসগুলো দিয়েই সহযোগিতা করা হবে আপনাকে। বিবাহিত মেয়েদের পটাতে গেলে প্রথমেই যে কাজটি করতে হবে তা হচ্ছে বিবাহিত সেই মেয়ে স্বামীর থেকে আপনাকে বেশি ভালো হওয়ার অভিনয় করতে হবে। কথা বলার মাধ্যমে খোঁজখবর নেওয়ার প্রয়োজনীয়তা রয়েছে। পাশাপাশি বিভিন্ন বিষয়ের উপর প্রশংসা করতে হবে। প্রতিটি মেয়ে প্রশংসা পেলে খুশি হয়ে থাকেন। সুতরাং মেয়েটির শরীর সহ কোষাগাছা ও কাজের প্রশংসা করুন এতে করে মেয়ে খুশি হবে এবং আপনার সাথে কথা বলার আগ্রহ প্রকাশ করবে। এছাড়াও বেশ কিছু বিষয় বিশেষ গুরুত্বপূর্ণ বিবাহিত মেয়েদের পটানোর ক্ষেত্রে , আমরা আমাদের আলোচনার মাধ্যমে সেই সমস্ত উপায় সম্পর্কে তথ্য প্রদান করছি নিচে:

1. বিবাহিত কোনো মেয়েকে পটানোর কথা ভাববার আগে ভাবতে হবে যে কীভাবে তাকে আপনার প্রতি আকৃষ্ট করবেন। কারণ বিবাহিত মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট না হলে তাকে পটানো কঠিন। এর জন্য আগে বুঝে নিন মেয়েটির পছন্দ। সে অনুযায়ীই চেষ্টা করুন। সফল হবেনই।

2. সুন্দর ভঙ্গিতে বিবাহিত মেয়েটির সঙ্গে কথা বলার চেষ্টা করুন। শুরুতেই মেয়েটির সঙ্গে যেকোনো বিষয়ে  দুই থেকে তিন মিনিট কথা বলার চেষ্টা করুন। তারপর কথা বলার সময় বাড়াতে থাকুন।

 3. আপনি যে পর্যায় বা যে পরিস্থিতিতেই থাকেন না কেনো যদি কোনো মেয়েকে নিজের প্রতি আকৃষ্ট করাতে চান তাহলে সেই বিবাহিত মেয়ের সামনে আপনাকে একটু গোছালো অবস্থায় থাকতে হবে। যেমন- উচ্চসরে কথা বলবেন না বা চেচামেছি করবেন না। কারণ রাগী আর বদ মেজাজী মানুষকে সবাই অপছন্দ করেন। তাই সেই বিবাহিত মেয়েটির সামনে নিজেকে একটু সামলে রাখুন। নিজেকে শান্ত রাখুন। তবে শান্ত থাকার মানে এই নয় যে সবার থেকে আলাদা থাকতে হবে। সবার সঙ্গে মিলে মিশে থেকেই নিজেকে শান্ত রাখার চেষ্টা করবেন তাহলে দেখবেন সবকিছু নিজের কন্ট্রোলে থাকবে।

4. অবশ্যই বিবাহিত মেয়েটির সামনে হাসিখুশি থাকবেন। মেয়েরাই নয় পৃথিবীর প্রত্যকটা মানুষেই হাসি খুশি থাকা মানুষগুলোকে একটু বেশিই পছন্দ করেন বা ভালোবাসেন।

5. চুল এলোমেলো রাখবেন না। কারণ এলোমেলো চুল পৃথিবীর কোনো মানুষকেই কোনোভাবেই ভালো লাগে না। চুল বিভিন্ন স্টাইল করে না কাটলেও কোনো সমস্যা নেই, শুধু আপনার চুল গুলো এলোমেলো করে রাখবেন না। এতেই দেখবে বিবাহিত মেয়েটা আপনার প্রতি আকৃষ্ট হবে।

6. ময়লা পোশাক পরিহার করুন। মানুষের পোশাক দেখেই মানুষকে বাহির থেকে নির্নয় করা যায় যে সে কতটা ভালো বা কতটা নোংরা। তাই কাউকে যদি আপনার প্রতি আকৃষ্ট করাতে চান অবশ্যই ময়লা বা নোংরা পোশাক পরিহার করা প্রয়োজন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *