মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়

মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়, কৌশল ও এসএমএস

মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়: বাংলাদেশ ভারতে অন্যান্য প্ল্যাটফর্ম গুলোর তুলনায় ফেসবুক বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বলা যায় আমাদের দেশসহ বিশ্বের বেশ কিছু দেশে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর মধ্যে অন্যতম হচ্ছে ফেসবুক। সাধারণভাবেই ফেসবুক ব্যবহারকারী সংখ্যা অনেক বেশি। ফেসবুক ব্যবহারকারীদের সহযোগিতার জন্য নিয়ে আসা হয়েছে মেসেঞ্জার। যোগাযোগের সহজ উপায় এর কথা চিন্তা করে মেসেঞ্জার নিয়ে আসা হয়েছে। ফেসবুক ব্যবহারকারীগণ খুব সহজেই ভিডিও কল ওডি কল সহ এসএমএস এ যোগাযোগের মাধ্যম হিসেবে ব্যবহার করেন মেসেঞ্জার। আর আজকের আলোচনায় আমরা সেই মেসেঞ্জার সম্পর্কে আপনাদের জানাবো।

স্বাভাবিকভাবেই ছেলে এবং মেয়েরা ফেসবুকে দীর্ঘ সময় অতিবাহিত করেন। এরমধ্যে অনেক ছেলে অনেক মেয়েকে পছন্দ করে থাকেন ভালো লেগে থাকে। এক্ষেত্রে কিভাবে মেয়েটাকে প্রেম নিবেদন করবেন এই বিষয় সম্পর্কে জানার আগ্রহ থেকে থাকে অনেকেই অনলাইনে অনুসন্ধান করেন মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায় লিখে। যদিও সরাসরি মেয়ে পটানোর উপায় প্রদান করা সম্ভব নয় তবে সাধারণভাবে কিছু পরামর্শ প্রদান করার উদ্দেশ্য নিয়ে আজকের এই আলোচনাটি নিয়ে আসা হয়েছে। সুতরাং ধারাবাহীকে আলোচনার সাথে থাকার মাধ্যমে পরামর্শ সুলুক কিছু তথ্য আপনাদের মাঝে প্রদান করব যা অবশ্যই আপনাদের সহযোগিতা করতে সক্ষম।

আরও পড়ুন: মেয়ে পটানোর সহজ উপায় II অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়

মেসেঞ্জারে কোন মেয়ের সাথে কথা বলার পরবর্তী সময়ে ভালো লেগে থাকলে কিভাবে সেই মেয়েকে প্রেমের জন্য রাজি করবেন এটি জানার উদ্দেশ্যেই অনেক ব্যক্তি আমাদের আলোচনায় রয়েছেন। আমরা আমাদের স্বাধীনতা চেষ্টা করব আপনাদের সহযোগিতা করতে। সুতরাং এ বিষয়ে সম্পর্কে পরামর্শ সৈনিক তথ্যগুলো সংগ্রহ করতে সম্পূর্ণ আলোচনা সাথে থাকে বিশেষ সহযোগিতা নিতে পারেন।

মেসেঞ্জারে মেয়ে পটানোর উপায়

মেসেঞ্জার যেহেতু একটি যোগাযোগের মাধ্যম। সে ক্ষেত্রে আপনি যে মেয়েটাকে পড়াতে চান সেই মেয়েটার সাথে দীর্ঘ সময় কথা বলার চেষ্টা করুন। মেয়েটির কথা ও ব্যবহার এর উপর ভিত্তি করে বুঝতে চেষ্টা করুন মেয়েটির ভালোলাগার বিষয়গুলো। এছাড়াও আপনার সাথে কথা বলার আগ্রহ প্রকাশ করবে দীর্ঘ সময় কথা বলবে এই ধরনের বিষয় নির্বাচন করুন। একটি বিষয় সম্পর্কে সকলের জানা উচিত প্রতিটি মেয়ে নিজেকে অনেকটাই আলাদা মনে করে থাকে। এছাড়াও মেয়েরা নিজের প্রশংসা পেতে পছন্দ করে থাকে। সুতরাং আপনি যে মেয়েটিকে পছন্দ করে থাকেন তার প্রশংসা করুন। এছাড়াও অন্যান্য মেয়েদের সাথে তুলনা করে সেই মেয়েটির প্রশংসা করলে মেয়েটির অবশ্যই খুশি হবে।

আপনি যে মেয়েটিকে পটাতে যাবেন প্রথমেই তার সাথে দীর্ঘ সময় কথা বলুন এবং শুরুতে কখনোই আপনার পছন্দ ও ভালবাসার কথা প্রকাশ করবেন না। সবথেকে ভালো হয় যদি কিনা আপনি মেয়েটির সাথে বন্ধুত্বের সম্পর্কে যেতে পারেন। বন্ধুত্বের সম্পর্কে গিয়ে মেয়েটির কাছে তার ভালোলাগার বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা করুন এবং নিজেকে সেভাবেই উপস্থাপন করুন। এছাড়া বিশেষভাবে লক্ষ্য রাখতে হবে মেয়েটির কোথাও কোন পছন্দ আছে কিনা কিংবা কোন সম্পর্কের সাথে যুক্ত আছে কিনা। এই সমস্ত বিষয় সম্পর্কে বিস্তারিত জানার পরবর্তী সময়ে ধীরে ধীরে মেয়েটির সাথে মিশে যেতে পারেন আপনি। আর এভাবেই নিজেকে পটাতে পারবেন।

মেসেঞ্জারে মেয়ে পটানোর এসএমএস

মেয়ে পটানোর ক্ষেত্রে সুন্দর কিছু এসএমএস এর ব্যবহার করতে পারেন। অনেকেই সাজিয়ে গুছিয়ে কথা বলতে পারে না এ ক্ষেত্রে মেয়েকে পটানোর জন্য এসএমএস খুজে থাকেন অনলাইনে। তাই ধারাবাহিকভাবে আজকের আলোচনায় আমরা মেয়ে পটানোর এসএমএস দিয়ে সহযোগিতা করব আপনাকে। আমাদের সাথে থাকার মাধ্যমে মেয়ে পটানোর এই সুন্দর এসএমএস গুলো সংগ্রহ করে নিতে পারেন আপনি। এই এসএমএস নির্বাচনের ক্ষেত্রে একটি বিষয় সম্পর্কে জানতে হবে। উপরোক্ত আলোচনায় আমরা এ বিষয়টি উপস্থাপন করেছি, আপনাদের সহযোগিতায় এখানে আবারো এ বিষয়টি উল্লেখ করছি তা হচ্ছে মেয়েটির মন বুঝতে চেষ্টা করুন। নিজেকে বোঝার পরবর্তী সময়ে এখান থেকে এসএমএস নির্বাচন করুন । এতে মেয়েটি আপনার এসএমএস পড়ার আগ্রহ প্রকাশ করবেন পাশাপাশি আপনার সাথে কথা বলার ইচ্ছে পোষণ করবেন।

১. একটু সময় করে আমার সামনে বসো।‌ তোমায় দেখে আমার খালি হৃদয় আর খালি নজর পূর্ণ করে নিবো।

২. লাল গোলাপ নয় বরং রক্ত জবা দিয়ে তোমাকে স্নিগ্ধ শোভন রূপে সাজিয়ে নিতে চাই।

৩. তোমাকে পাওয়ার জন্যে না হয় একটু বেহায়া হলাম ই। তুমি না হয় তোমার সমস্ত ইন্দ্রিয় দিয়ে আমাকে জড়িয়ে নিও।

৪. আমি তোমায় ছিনিয়ে নিবো, ফিরিয়ে নিবো। যেভাবে তপ্ত সূর্য স্নিগ্ধ রাতকে ছিনিয়ে নেয়, আমি ও সেভাবেই তোমাকে হরন করবো।

৫. আমি তোমাকে হাজারো মুহূর্ত নিয়ে ভালোবাসি। বোঝো তুমি? তোমার শত অবহেলা ও আমাকে পরাজিত করতে পারবে না।

৬. আমি তোমার হৃদয়ের অন্ধকারকে হাজারো স্বপ্ন জোনাকি হয়ে টুকরো টুকরো করে জ্বালিয়ে নিবো। তুমি শুধু আমার হাত ধরে রেখো।

মেসেঞ্জারে মেয়ে পটানোর কৌশল

ফেসবুকে যে কোন মেয়েকে যদি আপনি ইমপ্রেস করতে চান তাহলে কিছু টেকনিক অবলম্বন করতে হবে। সেগুলো হলোঃ

১) আকর্ষণীয় প্রোফাইল পিকচার সেট করুন

ফেসবুকে মেয়ে পটানোর থেরাপি হিসেবে প্রোফাইল পিকচার সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রোফাইল পিকচার যদি আপনি আকর্ষণীয় বা স্মার্ট পিকচার সেট করেন তাহলে কোন মেয়ে আপনার সাথে কথা বলতে চাইবে না। আপনি যদি একদম বাজে একটা প্রোফাইল পিকচার সেট করেন সেক্ষেত্রে আপনার সাথে কথা বলার রুচি কোন মেয়েরই জাগবে না এটাই স্বাভাবিক। এর কারণ হলো ফেসবুকে অনেক স্মার্ট ছেলে রয়েছে তো তাদের সাথে কথা না বলে আপনার সাথে কেন সময় নষ্ট করতে যাবে। তাই না? তাই অবশ্যই আপনি আপনার ফেসবুক প্রোফাইলে সবথেকে সেরা একটা প্রোফাইল পিকচার সেট করবেন। যদি আপনার ভালো প্রোফাইল পিকচার না থাকে সে ক্ষেত্রে গুগল থেকে ডাউনলোড করে আপনি আপনার প্রোফাইলে সেট করতে পারেন। এটা সবথেকে গুরুত্বপূর্ণ।

২) সুন্দর প্রোফাইল নাম সেট করুন

ফেসবুকে অবশ্যই সুন্দর একটা প্রোফাইল নাম সেট করতে হবে। উদাহরণস্বরূপ- Alex Ariyan Xhowdhury, DJ Sumon Khan ইত্যাদি। আপনার নামটা এই ভাবে লেখার চেষ্টা করবেন। আপনার নামের শেষে মিয়া, ভূইয়া ইত্যাদি পদবী না দেওয়াই ভালো। সুন্দর একটা নাম দেখে অনুমান করা যায় সেই ব্যক্তিটি কেমন হতে পারে। তাই সুন্দর একটা নাম এর বিকল্প নেই।

৩) মেয়ে ফেসবুক ফ্রেন্ডের সংখ্যা বাড়ানো

ফেসবুকে প্রেমিকাকে খুঁজে পেতে হলে মেয়ে ফ্রেন্ড এর সংখ্যা বাড়াতে হবে। কারণ আপনার ফেসবুকে যদি ফ্রেন্ড ই না থাকে তাহলে কার সাথে কথা বলবেন। ফেসবুকে যত বেশি পারেন ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাবেন কিংবা একসেপ্ট করে আপনার ফ্রেন্ডলিস্টে অনেক বেশি ফ্রেন্ড এড করুন। ফেসবুকে যদিও পাঁচ হাজারের উপরে ফ্রেন্ড এড করা যায় না। ফেসবুকে যদি আপনার ফ্রেন্ড এর সংখ্যা অনেক বেশি হয়, আর আপনার ফেসবুকে প্রোফাইল পিকচার এবং সুন্দর নাম থাকে সে ক্ষেত্রে মেয়েরাই আপনাকে মেসেজ করবে। আপনাকে কষ্ট করে মেসেজ করতে হবে না।

৪) ফেসবুক অ্যাকাউন্ট সাজিয়ে রাখুন

ফেসবুক অ্যাকাউন্ট অবশ্যই সুন্দর করে ও স্টাইলিশ করে সাজিয়ে রাখুন। যাতে দেখতে অনেক সুন্দর দেখায়। কারণ মেয়েরা স্টাইলিশ আর আনকমন জিনিস বেশি পছন্দ করেন। আপনার ফেসবুক প্রোফাইল যদি অন্যদের তুলনায় আলাদা এবং স্টাইলিশ হয় তাহলে আপনাকে অন্যদের তুলনায় যে কেউ বেশি গুরুত্ব দিবে। অনেক মেয়ে আপনাকে বলবে আমাকেও এভাবে সাজিয়ে দাও। এই সুযোগে আপনি তার সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে পারছেন।

৫) প্রতিটা পোস্টে লাইক, কমেন্ট করুন

ফেসবুকে যাকে পটাতে চান তার প্রত্যেক পোস্ট এ নিয়মিত লাইক কমেন্ট করুন। কমেন্ট গুলো সবার থেকে ইউনিক ভাবে করবেন। নিয়মিত কমেন্ট করলে মেয়ের সাথে আপনার ভালো একটা সম্পর্ক গড়ে উঠবে। ফলে ইনবক্সে আপনাকে সে কথা বলার জন্য সময় দিবে। তাছাড়া আপনি ফেসবুকে মেয়ে পটানোর স্ট্যাটাস দিতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *