মেয়ে পটানোর সহজ উপায়

মেয়ে পটানোর সহজ উপায় II অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়

মেয়ে পটানোর সহজ উপায়: শুরুতে আমরা কেউ কারো পরিচিত নই। অপরিচিত ব্যক্তির সাথে কথা বলা চলাফেরার মধ্য দিয়ে পরিচিত হতে হয়। তবে আমাদের চলাফেরা মধ্য দিয়ে অনেক মেয়েদের ভালো লেগে যায়। আর এই ভালো লাগা থেকেই ভালোবাসার জন্য। আপনি যদি কোন অপরিচিত মেয়েকে ভালোবেসে ফেলেন তাহলে কিভাবে সেই মেয়েটিকে পটাতে পারেন সেই বিষয়ে সম্পর্কেই জানাবো আজকের এই প্রতিবেদনের মাধ্যমে। সুতরাং আমাদের সম্পূর্ণ আলোচনা সাথে থাকার মাধ্যমে অপরিচিত মেয়েকে পটানোর বিষয় সম্পর্কে জেনে নিতে পারেন। আশা রাখছি আমাদের আলোচনার মাধ্যমে আপনাদেরকে এ বিষয়ে গুরুত্বপূর্ণ কিছু টিপস প্রদান করব আমরা ।

সুতরাং আপনি কোন অপরিচিত মেয়েকে পটাতে চাইলে আমাদের প্রধান কিন্তু একটি গুলো অনুসরণ করতে পারেন। আমাদের এই টিপসগুলো যথাযথ অনুসরণের মধ্য দিয়ে অবশ্যই আপনি মেয়েটিকে পটাতে পারবেন। সুতরাং আমাদের আলোচনার সাথে থেকে এই বিষয় সম্পর্কে জানুন। আপনাদের সহযোগিতার জন্য আমরা বিস্তারিত সকল ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করব যার মাধ্যমে আপনি খুব সহজে একটি মেয়েকে ইমপ্রেস করতে পারবেন। অপরিচিত মেয়েদের ক্ষেত্রে যে বিষয়গুলো বিশেষ গুরুত্বপূর্ণ হয়ে থাকে একটি ছেলেকে ভালো লাগার জন্য সে বিষয়গুলোই সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করব আপনারা আমাদের আলোচনার সাথে থেকে এ বিষয় সম্পর্কে প্রয়োজনীয় তথ্যগুলো জানার পরবর্তী সময়ে এই মেয়েটির সামনে উপস্থিত হওয়ার মাধ্যমে অবশ্যই আপনি মেয়েটির কাছে একজন ভালো ছেলে হিসেবে উপস্থাপন করতে পারবেন আর এটি থেকেই আপনার প্রতি দুর্বল হতে শুরু করবে। অবশ্যই আমাদের আর্টিকেলের সাথে থাকার অনুরোধ করছি।

আরও পড়ুন: ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ ||ফেসবুকে মেয়ে পটানোর উপায়

মেয়ে পটানোর সহজ উপায়

একজন মেয়ের সাথে কথা বলতে গেলে আপনি কেমন, কোন স্বভাবের ছেলে এটি বুঝতে চেষ্টা করেন সকল মেয়ে। যেহেতু মেয়েটির সাথে আপনার প্রথম পরিচয় প্রথম কথা এক্ষেত্রে মেয়েটি আপনাকে কোন বিষয়গুলোর উপর ভিত্তি করে ভালো-মন্দ বিবেচনা করবে এর মধ্যে প্রথম হচ্ছে আপনার বডি ল্যাঙ্গুয়েজ। নিঃসন্দেহে আপনার কথাবার্তার ধরন সহ আপনার চোখের চাওয়া এক্ষেত্রে বিশেষ ভূমিকা পালন করে। অনেক ছেলেরাই মনে করে থাকে স্বাভাবিকভাবে মেয়েরা ছেলের দিকে তাকায় না মেয়েরা অবশ্যই ছেলেদের দিকে তাকায়। তাদের বুঝতে চেষ্টা করে তবে মেয়েরা এই সমস্ত বিষয়ে প্রকাশ করেন না। সুতরাং আপনি যে মেয়েটিকে পড়াতে চান তার সামনে অবশ্যই সুন্দরভাবে কথা বলবেন সাজিয়ে গুছিয়ে কথা বলার অভ্যাস করতে হবে। পাশাপাশি অপরিচিত মেয়েরা কখনোই ছেলেদের আর্থিক বিষয় সম্পর্কে জানার আগ্রহ দেখায় না তারা চায় সুন্দর একটি ছেলে ভালো স্বভাবের।

তাই চেষ্টা করুন আপনার আচরণসহ স্বভাব ভালোভাবে মেয়েটির সামনে উপস্থাপন করতে। আর আপনার ভালো ব্যবহার ও সুন্দর মন মানসিকতার উপর ভিত্তি করে মেয়েটি আপনাকে পছন্দ করবে ভালো ছেলে ভাবতে শুরু করবে। আর এই ভালোলাগার সূত্র ধরেই আপনাকে মেয়েটিকে পটাতে হবে। আশা করছি বিষয়টি সম্পর্কে বুঝতে পেরেছেন। এ বিষয় সম্পর্কে আরো বিস্তারিত জানতে হলে আমাদের নিচে পয়েন্ট আকারে কিছু তথ্য তুলে ধরা হবে সেই পয়েন্টগুলোর উপর লক্ষ্য রাখতে পারেন।

  • কোনো মেয়েকে পটানোর কথা ভাববার আগে ভাবতে হবে যে কীভাবে তাকে আপনার প্রতি আকৃষ্ট করবেন। কারণ মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট না হলে তাকে পটানো কঠিন। এর জন্য আগে বুঝে নিন মেয়েটির পছন্দ। সে অনুযায়ীই চেষ্টা করুন। সফল হবেনই।
  • সুন্দর ভঙ্গিতে মেয়েটির সঙ্গে কথা বলার চেষ্টা করুন। শুরুতেই মেয়েটির সঙ্গে যেকোনো বিষয়ে  দুই থেকে তিন মিনিট কথা বলার চেষ্টা করুন। তারপর কথা বলার সময় বাড়াতে থাকুন।
  • আপনি যে পর্যায় বা যে পরিস্থিতিতেই থাকেন না কেনো যদি কোনো মেয়েকে নিজের প্রতি আকৃষ্ট করাতে চান তাহলে সেই মেয়ের সামনে আপনাকে একটু গোছালো অবস্থায় থাকতে হবে। যেমন- উচ্চসরে কথা বলবেন না বা চেচামেছি করবেন না। কারণ রাগী আর বদ মেজাজী মানুষকে সবাই অপছন্দ করেন। তাই সেই মেয়েটির সামনে নিজেকে একটু সামলে রাখুন। নিজেকে শান্ত রাখুন। তবে শান্ত থাকার মানে এই নয় যে সবার থেকে আলাদা থাকতে হবে। সবার সঙ্গে মিলে মিশে থেকেই নিজেকে শান্ত রাখার চেষ্টা করবেন তাহলে দেখবেন সবকিছু নিজের কন্ট্রোলে থাকবে।
  • অবশ্যই মেয়েটির সামনে হাসিখুশি থাকবেন। মেয়েরাই নয় পৃথিবীর প্রত্যকটা মানুষেই হাসি খুশি থাকা মানুষগুলোকে একটু বেশিই পছন্দ করেন বা ভালোবাসেন।
  • চুল এলোমেলো রাখবেন না। কারণ এলোমেলো চুল পৃথিবীর কোনো মানুষকেই কোনোভাবেই ভালো লাগে না। চুল বিভিন্ন স্টাইল করে না কাটলেও কোনো সমস্যা নেই, শুধু আপনার চুল গুলো এলোমেলো করে রাখবেন না। এতেই দেখবে মেয়েটা আপনার প্রতি আকৃষ্ট হবে।
  • ময়লা পোশাক পরিহার করুন। মানুষের পোশাক দেখেই মানুষকে বাহির থেকে নির্নয় করা যায় যে সে কতটা ভালো বা কতটা নোংরা। তাই কাউকে যদি আপনার প্রতি আকৃষ্ট করাতে চান অবশ্যই ময়লা বা নোংরা পোশাক পরিহার করা প্রয়োজন।
  • কথা বলার ধরণ সুন্দর করুন। মেয়ে পটাতে হলে আপনাকে সুন্দর করে কথা বলার অভ্যাস করতে হবে। আর এই সুন্দর করে কথা বলার জন্য আপনাকে অন্য কোনো ভাষা নতুন করে শেখার দরকার হবে না। শুধু নিজের ভাষায় সুন্দর করে কথা বলার চেষ্টা করলেই হবে।
  • আপনি হয়তোবা জানেন যে আপনার ভবিষ্যৎ নির্ধারণ করে আপনার ধৈর্য। ধৈর্য না ধারণ করলে কোনো কাজে সুফলাফল পাওয়া সম্ভব না। আর এই ধৈর্য আপনার কাজে সুফল এনে দেয়। তাই যেকোনো কাজে সুফল পাওয়ার জন্য আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে। পছন্দের মেয়েটিকে পটানোর ক্ষেত্রেও আপনাকে ধৈর্যশীল হতে হবে।

অপরিচিত মেয়ে পটানোর সহজ উপায়

পরিচিত কিনবা অপরিচিত সকল মেয়ের ক্ষেত্রে একটি বিষয় জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রথমত মেয়েটিকে দেখে আপনাকে বুঝতে হবে মেয়েটি কোন স্বভাবের। এছাড়াও মেয়েটির ভালোলাগার বিষয়গুলো সম্পর্কে জানতে হবে আর এই সমস্ত বিষয় সম্পর্কে মেয়েটির সাথে কথা বলার মাধ্যমে মেয়েটিকে বুঝিয়ে দিতে পারবেন তিনি খুব ভালোভাবে বুঝতে পারেন মেয়েটিকে। এছাড়াও আপনার পছন্দের মেয়েটির প্রশংসা করবেন মেয়েরা প্রশংসা শুনতে পছন্দ করে থাকে আশা রাখছি আপনার প্রশংসার উপর ভিত্তি করে আপনাকে একজন ভালো ছেলে মনে করবেন। শুরুতেই প্রেমের প্রস্তাব প্রদান না করে বন্ধুত্বের সম্পর্কের উপর ভিত্তি করে কথা বলার চেষ্টা করুন। যে বিষয়গুলোর প্রতি মেয়েটির ইন্টারেস্ট রয়েছে সে সমস্ত বিষয়ে কথা বলুন আশা করছি একটি ভালো সম্পর্ক স্থাপন করতে পারবেন খুব সহজেই। আর এভাবেই আপনি খুব সহজেই যে কোন মেয়েকে পটিয়ে নিতে পারবেন। মেয়েটির সাথে পরিচয় এর প্রথম থেকে মেয়েটির উপস্থিত সময়ের মধ্যে অবশ্যই হাসিখুশি থাকার চেষ্টা করবেন। এর কারণ প্রতিটি মেয়ে চায় হাসিখুশি থাকতে এবং সেই সমস্ত ব্যক্তিদের সাথে মিশতে।

প্রথমে যে মেয়েটিকে পছন্দ
করেন তার দিকে অপলক
দৃষ্টিতে তাকিয়ে থাকুন। যখন
মেয়েটি আপনার
দিকে তাকাবে তখনমেয়েটিকে ইশারা করুন যে ওর
গালে কিছু একটা আছে।যখন মেয়েটি তার গাল স্পর্শ করতে যাবে ঠিক তখনই ইশারায়
আবার বলুন এই গালে না ঐ গালে।
এটা এক অভিনব প্রক্রিয়া। যা নাই ভরসা বাবার তরিকায় পুইলাস্থান নিয়েছে।
নিশ্চিত থাকেন মেয়েটি ওরগাল
স্পর্শ করুক বা না করুক আপনার
গালে ঠিকই পাঁচ আংগুল স্পর্শ করবে।

মেয়েটির সাথে ঐ
টপিক নিয়ে কথা বলুন
যা মেয়েটি পছন্দ করে।
এতে করে আপনার সাথে বহুক্ষণ
টাইম পাস করবে।
সাবধান এমন কোন টপিক নিয়া কথা বলবেন না, যেটাই
আবার আপনি বোবা হয়ে থাকেন।
তাহলে কিন্তু শ্রোতা হয়ে শুনতেই হবে।

মেয়েদের সাথেওদের সম্পর্কে বেশী কথা বলুন।
এতে করে মেয়েরা ভাববে যে আপনি ওর প্রতি দূর্বল।
এক্ষেত্রে আবার অনেকে ইন- ডাইরেক্টলি প্রপোজ করে বসে।
ভুলেও এই কাজ করবেন না।

যদি মেয়েদের পটাতে চান তাহলে মেয়েটির পাশে যাওয়ার চেষ্টা করুন, মেয়েটিকে পিছু নিন।
দেখুন কই যায়। তাকে লক্ষ্য করতে থাকুন।
কিছুদিন করার পর আর করবেন না। দেখবেন মেয়েটি আপনাকে মিস করছে।
সাবধানে পিছু নিবেন। যদি ধরা পরেন তাহলে কিন্তু জামিন নাই।

মেয়েরা দলবদ্ব
থাকলে পটাতে নাকি সুবিধা হয়।
সুতরাং যে মেয়েটিকে পটাতে চান
তাকে এট্রাক্ট করার মত কিছু
করার চেষ্টা করুন।
এমন কিছু করিয়েন না যাতে পাড়ার বড় ভাইদের কাছ
থেকে দাবড়ানি খাওয়া লাগে।

সবসময় মেয়েদের চোখে চোখ রেখে কথা বলবেন।
এদিক ওদিক তাকিয়ে কথা বললে তারা মনে করে,
তার সাথে আপনার কথাবলার
তেমন কোন আগ্রহ নেই। এমন ভাবে তাকাইয়েন নাযেন
জীবনেও মেয়ে মানুষ দেখেন নাই।

যখনই কোন মেয়ের সাথে দেখা করবেন যত
কষ্টই হোক এক গাল হাসি দিবেন।
৩২ টা দাঁত বাহির করে হাসবেন
না। ও দাঁত মেজে তারপর হাসি দিয়েন।

সদা সাহায্য করার জন্য প্রস্তুত থাকবেন।
সাহায্য করতে গিয়া আবার যেন
আপনারই কোনকারও সাহায্য
না নেয়া লাগে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *