হেলাল তানজিনা বাংলা ফন্ট ডাউনলোড | Helal Tanjina font

হেলাল তানজিনা ফন্ট নিয়ে আজকের আয়োজন। বাংলা ফন্টের চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ার পাশাপাশি সৃজনশীল ফন্টের চাহিদা বেড়েই চলেছে। ব্যক্তিগত সহ নানা কাজে সৃজনশীল ফন্টের ব্যবহারকে অগ্রাধিকার দেওয়া হয়ে থাকে। বিশেষ করে ফন্টের মাধ্যমে বাংলা টাইপোগ্রাফি ডিজাইন, নেম আর্ট, প্রচ্ছদ ডিজাইন সহ হেড লাইন হাই লাইট করতে এ সকল ফন্টের ব্যবহার হয়ে থাকে।

অদ্য রমজানে প্রকাশিত হয়েছে জনপ্রিয় বাংলা টাইপফেস ডিজাইনার হেলালুর রহমানের ডিজাইনকৃত প্রিমিয়াম বাংলা ফন্ট হেলাল তানজিনা। সৃজনশীল এই ফন্টটি বাংলা ফন্ট ফাউন্ড্রি ফন্টপ্ল্যাট থেকে প্রকাশিত হয়েছে। ফন্টটিতে রয়েছে মাত্রালতা, সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম সহ নানা ফিচার। সৃজনশীল এই ফন্টটি ইউনিকোড, আন্সি এবং বর্ণ এনকোডিং সমর্থিত।

সকল ফন্ট ডাউনলোড করুন

হেলাল তানজিনা
হেলাল তানজিনা বাংলা ফন্ট

হেলাল তানজিনা ফন্ট কিভাবে ডাউনলোড করব

 বলে রাখা ভালো একটি প্রিমিয়াম বাংলা ফন্ট। ফন্টটির টাইপফেস ডিজাইন এবং ডেভেলপ করেছেন হেলালুর রহমান। ফন্টটির মূল্য ২০০৳ নির্ধারণ করা হয়েছে। ফন্ট বাংলা ফন্ট ফাউন্ড্রি ফন্টপ্ল্যাট বা রাসেল স্কয়ার থেকে সংগ্রহ করতে পারেন। অথবা নিচে দেওয়া লিংকে ক্লিক করে সহজেই ডাউনলোড করতে পারেন।

Download Now

কিছু কথা

আমরা সম্প্রতি লক্ষ করেছি; প্রিমিয়াম বাংলা ফন্টগুলো অনুমতি ব্যতীত অনেকেই ফ্রিতে বিতরণ করে থাকে। এতে করে বাংলা ফন্টের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার পাশাপাশি ডিজাইনারগণ সৃজনশীল ফন্ট তৈরি করতে নিরুৎসাহিত হন। ফলে সৃজনশীল বাংলা ফন্টের চাহিদা মুছনে প্রতিবন্ধকতা তৈরি হয়। সকলের কাছে প্রিমিয়াম ফন্টগুলো ফ্রিতে ব্যবহার করা পরিহার করার বিনীত অনুরোধ থাকবে।

আরো পড়ুন: ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড

আরো পড়ুন:  Top 540+ bangla stylish fonts

Leave a Reply

Your email address will not be published.