শাওমি দিচ্ছে ঈদ ক্যাশব্যাক ও ফ্রি ল্যাপটপ অফার

সুপ্রিয় পাঠক বন্ধুরা ঈদ উপলক্ষ্যে শাওমি স্মার্টফোন কিনলে আপনারা পাচ্ছেন ক্যাশব্যাক। এছাড়াও EMI দ্বারা পেমেন্ট করলেও আপনারা পেতে পারেন ক্যাশব্যাক। আবার এই ঈদে স্মার্টফোন কিনে ফ্রি ল্যাপটপ জেতার সুযোগও প্রদান করছে শাওমি।

বন্ধুরা এই ঈদে শাওমি একাধিক অফার প্রদান করছে। ফ্রি ল্যাপটপ জেতার সুযোগ এর পাশাপাশি আরও রয়েছে একাধিক ক্যাশব্যাক অফার। ঈদ ক্যাম্পেইন এর অংশ হিসেবে Buy Now Pay Later অর্থাৎ EMI এর মাধ্যমে ফোন কিনলে শর্ত সাপেক্ষে পেয়ে যেতে পারেন ৫০০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

বন্ধুরা ঈদের ক্যাশব্যাক অফার এখানেই শেষ নয়। শাওমি স্মার্টফোন কিনে নগদে পেমেন্ট করলে পেতে পারেন ১০% নিশ্চিত ক্যাশব্যাক। শাওমি স্মার্টফোন কিনলে নগদ দ্বারা পেমেন্ট করলে সর্বোচ্চ ৩০০টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া সুযোগ প্রদান করছে শাওমি।

নগদ গ্রাহক বন্ধুরা নির্দিষ্ট শাওমি স্টোর থেকে পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ (App) অথবা ইউ.এস.এস.ডি(USSD) এবং অনলাইনের এর মাধ্যমে পেমেন্ট করলে সর্বোচ্চ 10% বা সর্বোচ্চ 300 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এছাড়া শাওমি ফোন কিনে সৌভাগ্যবান ক্রেতা বন্ধুরা ফ্রিতে পেয়ে যেতে পারেন একটি ল্যাপটপ।

আবার এই ঈদে শাওমির ক্যাশব্যাক অফারের সুবাদে কিনে ফেলতে পারে আপনাদের পছন্দের ফোন।

এই ঈদ অফারটি পেতে যে ডিভাইসগুলি কিনতে হবে তা হল: Xiaomi XI-T Pro, Xiaomi XI-T, Xiaomi 11i হাইপারচার্জ 5G, Xiaomi 11 Lite, Xiaomi Pad 5, Redmi Note 10 Pro 108MP, Redmi Note 11S, Redmi1 Note Redmi 10 (2022) এবং Redmi 9A ইত্যাদি।

ঈদ অফারের আওতায়, ক্রেতারা EMI এর মাধ্যমে Xiaomi স্মার্টফোনের নির্দিষ্ট কিছু মডেল কিনলে 2000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।

এছাড়াও, ক্রেতারা রেডমি স্মার্টফোন, Mi স্মার্ট ব্যান্ড 6, রেডমি ইয়ারফোন এবং রেডমি বেসিক ইয়ারবাড জেতার সুযোগ পাবেন। এলোমেলো নির্বাচনের মাধ্যমে বিজয়ী নির্ধারণ করা হবে। গ্রাহকরা অফারের মধ্যে 15 জিবি পর্যন্ত ডেটা বান্ডেল জেতার সুযোগও পাবেন।

ঈদ অফার শুরু হচ্ছে ১৪ এপ্রিল থেকে, যা চলবে ঈদের আগের দিন পর্যন্ত। এই অফারটি পেতে গ্রাহকদের অবশ্যই দেশের একটি অনুমোদিত Xiaomi স্টোর থেকে নির্দিষ্ট ডিভাইসটি কিনতে হবে।

পাঠক বন্ধুরা উপড়ের উল্লেখিত অফার শুধুমাত্র শাওমি অফিসিয়াল ফোন এর ক্ষেত্রেই প্রযোজ্য। অর্থাৎ শাওমি এর অফিসিয়াল বা অথোরাইজড স্টোর থেকে ফোন কিনলে তবেই উল্লেখিত অফার পাবেন।

বন্ধুরা স্মার্টফোন কেনার ক্ষেত্রে কিছু বিষয় খেয়াল রাখা খুব জরুরি। স্মার্টফোন কেনার সময় অবশ্যই সে বিষয়ে যথেষ্ট সচেতন থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *