mahfuj lipi – মাহফুজ লিপি ফন্ট | স্টাইলিশ বাংলা ফন্ট 2022

মাহফুজ লিপি ফন্ট নিয়ে আজকের আয়োজন। বাংলা ফন্টের চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ার পাশাপাশি সৃজনশীল ফন্টের চাহিদা বেড়েই চলেছে। নেইম আর্ট, টাইপোগ্রাফি বা কোনো লেখাকে হাই লাইট করতে ব্যতিক্রমধর্মী ফন্ট ব্যবহার করা হয়। যেন লেখাটি মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়। মাহফুজ লিপি এমনই ব্যতিক্রমধর্মী একটি বাংলা ফন্ট। যেটি ব্যবহার করে সহজেই নেইম আর্ট, টাইপোগ্রাফি, লেটারিং সহ নানা ডিজাইন করা যায়।

মাহফুজ লিপি ফন্ট

২০২১ সালে প্রকাশিত সেরা ফন্টের মধ্য হতে মাহফুজ লিপি ফন্ট অন্যতম। ফন্টটিতে রয়েছে মাত্রালতা ও সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম ফিচার। গ্রাহকদের কথা মাথায় রেখে ফন্টটি ইউনিকোডের পাশাপাশি আন্সি ভার্সনও তৈরি করা হয়েছে। নান্দনিক এই ফন্টটি ডিজাইন করেনে প্রতিভাবান বাংলা বর্ণ শিল্পী এইচ এম মাহফুজ। দেশীয় ফন্ট ফাউন্ড্রি ফন্টলিপি থেকে ফন্টটি প্রকাশিত হয়েছে। এ পর্যন্ত সর্বাধিক ব্যবহৃত ফন্টের তালিকায় শীর্ষস্থানে রয়েছে ফন্টটি।

মাহফুজ লিপি ফন্ট
mahfuj lipi – মাহফুজ লিপি ফন্ট

এইচ এম মাহফুজের ডিজাইনকৃত আরো বেশ কয়েকটি জনপ্রিয় ফন্ট হল মাহফুজ এ. কে., মাহফুজ কিশোরগঞ্জ, মাহফুজ মেঘমালা, মাহফুজ বনলতা ইত্যাদি।

মাহফুজ লিপি ফন্ট ডাউনলোড

মাহফুজ লিপি একটি প্রিমিয়াম ফন্ট। ফন্টটির মূল্য মাত্র ১০০ টাকা। বাংলা ফন্ট ফাউন্ড্রি ফন্টলিপি এবং গ্রাফিক রিসোর্স ডাউনলোডের অন্যতম সেরা প্ল্যাটফর্ম শরীফ আর্ট – এ থেকে ফন্টটি ক্রয় করতে পারেন। তাছাড়া এই নিচে দেওয়া লিংকে ক্লিক করেও ক্রয় করতে পারেন।

মাহফুজ লিপি ফন্ট ডাউনলোড

কিছু কথা,

হয়তো বিভিন্ন প্রিমিয়াম ফন্ট অনলাইনে ফ্রিতে বিতরণ হতে দেখবেন। এটি বাংলা ফন্ট ফাউন্ড্রিগুলোর অগ্রযাত্রায় প্রতিবন্ধক হয়ে দাঁড়িয়েছে। সৃজনশীল ডিজাইনারগণ নিরুৎসাহিত হচ্ছেন। বাংলা ফন্ট ফাউন্ড্রিগুলো কার্যক্রম সঠিকভাবে পরিচালিত হওয়ার জন্য নাম মাত্র মূল্যে প্রিমিয়াম ফন্টগুলো বিক্রয় করে থাকেন। যা ফাউন্ড্রিগুলোর আয়ের অন্যতম একটি মাধ্যম। তাই ফন্ট পইরেসি বাদ দিয়ে ক্রয় করে ব্যবহার করুন।

আরো পড়ুন: ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড

আরো পড়ুন: হেলাল তানজিনা বাংলা ফন্ট ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published.