ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড | Moyurakkhi bangla font download

ময়ূরাক্ষী ফন্ট নিয়ে আজকের আয়োজন। টাইপোগ্রাফি সহ নানা কাজে বাংলা ফন্টের চাহিদা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। প্রকাশিত হচ্ছে নিত্য নতুন স্টাইলিশ বাংলা ফন্ট। এরই ধারাবাহিকতায় গত বছর জুলাইয়ে বাংলা ফন্ট ফাউন্ড্রি ফন্টবিডি প্রকাশিত হয়েছে জনপ্রিয় বাংলা টাইপফেস ডিজাইনার সোহানুর রহমানের ডিজাইনকৃত নতুন বাংলা ফন্ট ময়ূরাক্ষী।

ফন্টটিতে বাংলার পাশাপাশি ইংরেজিতে লেখার সুযোগ রয়েছে। আরো রয়েছে মাত্রালতা ও সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম যুক্ত করার ফিচার। জনপ্রিয় এই ফন্টটি ইউনিকোড, আন্সি এবং বর্ণ এনকোডিং সমর্থিত।

ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড
ময়ূরাক্ষী ফন্ট ডাউনলোড করুন

ফন্টটি জনপ্রিয়তার শীর্ষে রয়েছে। সর্বাধিক ব্যবহৃত বাংলা প্রিমিয়াম ফন্টের তালিকায় এটি দ্বিতীয় অবস্থানে রয়েছে। গুগলে ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড লিখে গুগলে প্রচুর পরিমাণে সার্চ করা হচ্ছে। ময়ূরাক্ষী ফন্ট ছাড়াও সোহানুর রহমানের ডিজাইনকৃত আরো কিছু স্টাইলিশ ফ্রি বাংলা ফন্ট রয়েছে।

সোহানুর নিথিলা ও সোহানুর মাইনক্রাফ্ট সেগুলোর মধ্য হতে অন্যতম। সোহানুর নিথিলা ফন্টটি ফন্টবিডি থেকে প্রকাশিত হয়েছে। আর সোহানুর নিথিলা ফন্টটি প্রকাশিত রয়েছে নতুন বাংলা ফন্ট ফাউন্ড্রি ফন্টপ্ল্যাট থেকে।

ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড

অনুসন্ধান অনুযায়ী প্রতি মাসে প্রায় ৫ হাজারের অধিক ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড লিখে সার্চ করা হয়। তবে এটি কোনো ফ্রি ফন্ট নয়। বরং এটি একটি প্রিমিয়াম বাংলা ফন্ট। এ কথা শুনে চিন্তিত হওয়ার কিছু নেই। স্বল্প মূল্যে ক্রয় করে ফন্টটি ব্যক্তিগত ও ব্যবসায়িক কাজে ব্যবহার করতে পারেন। মাত্র ১০০ টাকায় ময়ূরাক্ষী ফন্টটি ক্রয় করে ব্যবহার করার সুযোগ রয়েছে। তাই দেড়ি কিসের! আজই ক্রয় করুন জনপ্রিয় এই প্রিমিয়াম ফন্টটি।

ময়ূরাক্ষী ফন্ট ডাউনলোড

দুটি কথা, আমরা যত ফন্ট ব্যবহার করি। সেগুলো বাংলা ফন্ট ডিজাইনার এবং ডেভেলপারদের নিরলস পরিশ্রমের ফসল। উনারা কষ্ট করে আমাদের জন্য ফন্ট তৈরি করেন। যার অধিকাংশই ফ্রিতে বিতরণ করে থাকেন। ফলে ফন্ট ফাউন্ড্রিগুলো পরিচালনা করা কঠিন হয়ে দাড়ায়।

বাংলা ফন্ট ফাউন্ড্রিগুলো কার্যক্রম সঠিকভাবে পরিচালিত হওয়ার জন্য নাম মাত্র মূল্যে কিছু প্রিমিয়াম ফন্ট বিতরণ করে থাকেন। যা একজন গ্রাহক স্বল্প মূল্যেই ক্রয় করতে পারেন। তাই ময়ূরাক্ষী ফন্ট ফ্রি ডাউনলোড এর কথা চিন্তা ভাবনা বাদ দিয়ে ক্রয় করে ব্যবহার করার উদাত্ত আহ্বান রইল।

আরো পড়ুন: সকল বাংলা ফন্ট ডাউনলোড করুন

আরো পড়ুন: বাংলা ফন্ট – অতীত ও বর্তমান এবং ইতিহাস

Leave a Reply

Your email address will not be published.