ভালোবাসার হট এস এম এস

ভালোবাসার হট এস এম এস, রোমান্টিক এসএমএস|| ভালোবাসার সেরা উক্তি

ভালোবাসার হট এস এম এস: ভালোবাসা সম্পর্কিত গুরুত্বপূর্ণ একটি আর্টিকেলে আপনাদের স্বাগতম জানিয়ে শুরু করছি আজকে। প্রায় প্রতিটি মানুষ প্রেম ভালোবাসার সাথে সম্পর্কিত রয়েছেন ভালবাসার মানুষটির সাথে এসএমএসের মাধ্যমে যোগাযোগ করে থাকেন অনেকেই এর কারণ এসএমএস এর মাধ্যমে যোগাযোগ বর্তমান সময়ে খুবই জনপ্রিয়। জনপ্রিয় এই পদ্ধতি অনুসরণ করে আপনি ও আপনার ভালোবাসার মানুষটিকে হট এসএমএস প্রদান করতে পারেন। এই ধরনের এসএমএস গুলোর ব্যবহার দিন দিন বেড়েই চলেছে অনেক ব্যক্তি তার ভালোবাসার মানুষটির সাথে এমন এসএমএসের মাধ্যমে কথা বলার আগ্রহ দেখিয়ে থাকেন। তাই স্বাভাবিকভাবেই আজকের আলোচনায় আমরা আপনাদেরকে এমন এসএমএস গুলো দিয়ে সহযোগিতা করার উদ্দেশ্য নিয়ে আজকের আলোচনায় উপস্থিত হয়েছি।

আজকে আমরা ভালোবাসা সম্পর্কিত এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি তাই ভালবাসা কেন্দ্রিক কিছু গুরুত্বপূর্ণ তথ্যই উপস্থাপন করব আপনাদের মাঝে ভালোবাসার নির্দিষ্ট কোন সংজ্ঞা নেই এটি মানুষের অনুভূতি হিসেবে বিবেচিত হয়। তবে বিশেষ জ্ঞানী ব্যক্তিদের মধ্যে ভালোবাসার সম্পর্ক শুধুমাত্র একজন ব্যক্তি অন্য ব্যক্তির সাথে হতে পারে এমনটা নয় ভালোবাসা হতে পারে একজন ব্যক্তির সাথে প্রকৃতির, পশু পাখিসহ অন্য কিছুর সাথে। ভালোলাগা থেকে ভালোবাসার উপস্থিতি ঘটে থাকে আর ভালোবাসা সম্পর্কিত হট এসএমএস গুলো খুঁজে আপনারা যারা রয়েছেন আমাদের সাথে তাদেরকে অবশ্যই এই বিষয়ে সহযোগিতা সম্পূর্ণ সুন্দর ও একাধিক হট এসএমএস প্রদান করব আমরা।

আরও পড়ুন: ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ ||ফেসবুকে মেয়ে পটানোর উপায়

ভালোবাসার হট এস এম এস

আজকের এই পোস্টে ভালবাসার সম্পর্কিত সুন্দর ও সেরা কিছু হট এসএমএস তুলে ধরে সহযোগিতা করব আপনাদের। এই বিষয় সম্পর্কে জানার আগ্রহ দেখিয়ে অনেকেই অনলাইনে আসলেও নতুন এসএমএস গুলো খুজে পাওয়া কষ্টকর । তাই আমরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে ভালোবাসা সম্পর্কিত সুন্দরও সেরা রোমান্টিক এসএমএস গুলো প্রতিনিয়ত আপডেটের মাধ্যমে নতুন নতুন এসএমএস সংযুক্ত করে থাকি সুতরাং আপনি একজন প্রেমিক অথবা প্রেমিকা হয়ে থাকলে আপনার ভালবাসার মানুষটির সাথে কথা বলার মাধ্যমে এমন এসএমএস গুলো প্রদান করতে পারেন এক্ষেত্রে আপনার ভালোবাসার অনুভূতি তীব্রভাবে প্রকাশ পাবে আর আপনার ভালবাসার মানুষটি আপনার সাথে কথা বলতে আগ্রহ প্রকাশ করবে।

আমরা যারা প্রেম ভালোবাসার সম্পর্কের সাথে যুক্ত রয়েছি তারা প্রতিদিনই নিজের ভালোবাসার মানুষটির সাথে কথা বলে থাকি। তবে প্রতিদিন একই ধরনের কথা একই কথা বলার মধ্যে অনেকটাই বিরক্তিকর ভাব চলে আসে এক্ষেত্রে ব্যতিক্রম ভাবে কথা বলার প্রয়োজন রয়েছে মূলত এই কথা বলার আগ্রহ থেকেই আমরা আপনাদেরকে ভালোবাসার হট এসএমএস গুলো নিয়ে এসেছি। নিচে তেমন কিছু সুন্দর সাবলীল ভাষায় লেখা ভালোবাসার হট এসএমএস গুলো প্রদান করা হচ্ছে।

তুমি ছাড়া আমার জীবন একটি খালি ফুলদানির মতো.,,, আর সেই খালি ফুলদনিটি অপেক্ষা করছে একটি ফুলের জন্য,,,,,,,, সেই ফুলটি হচ্ছে তুমি।
”আমি তোমাকে খুব ভালোবাসি,,,,,, সারাজীবন তোমাকে আমার মন প্রাণ উজাড় করে ভালোবেসে যাবো,,,,,,” ভালোবাসার মানূষটার মুখে এই কথাটা শুনলে যেন বুকটা জুড়িয়ে যায়।।
হাত বাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিবো বলে,,,,,। দাও, কত ভালোবাসা দেবে আমায়..,,। এর বিনিময়ে একটা হ্রদয় তোমাকে দেব। সারাজীবন আমার কাছে আগলে রেখ।।
কোনদিন তো আমি বলিনি সোনা-রোপা চাই,,,,,, শুধু তোমার মনের কোনে একটু জায়গা চাই।
সারাজীবন যাকে মন থেকে আমি আমার আপন ভাবতে পারব,,,,।
আমি তাকেই চাই,,,,,, যে কোনদিন ছেড়ে যাবে না আমায়,…. যতই ঝড়-তোফান আসোক সারাজীবন আমাকে তার বুকে আগলে রাখবে।
পৃথিবীর সবকিছুকে আমি ব্রেকআপ দিবো,,,,,, শুধু একটিবার বল, ভালোবাসিস আমায়?
চাঁদ যেভাবে রাতকে ভালোবাসে,,,,,,, ঠিক আমিও তেমনি করে একজনকে বিষন ভালোবাসি। চাদেঁর ভালোবাসার যেমন কেউ বুঝতে পারে না,,,  ঠিক আমার ভালোবাসাও কেউ বুঝে না।
হ্রদয়ের সবটুকু রং দিলাম তোময়..,,,, রাঙ্গিয়ে নিও তোমার অবুঝ মন,,,, আমার মনের আশাগুলো উড়িয়ে দিলাম বাতাসে,,, সাঁজিয়ে নাও তোমার জীবন….. আই লাভ ইউ কলিজা।
তুমি আমার জীবন-মরন,,,, তুমি আমার জান, তুমি আমার প্রাণ। তুমি আমার ভালোবাসা।

ভালোবাসার রোমান্টিক এসএমএস

আলোচনার এ পর্যায়ে আপনাদেরকে ভালোবাসার রোমান্টিক নতুন কিছু বাংলা এসএমএস দিয়ে সহযোগিতা করবো। সুতরাং আমাদের আলোচনা সাথে থেকে ভালোবাসা কেন্দ্রিক রোমান্টিক এসএমএস গুলো সংগ্রহ করতে পারেন আপনিও। প্রতিটি ব্যক্তির ক্ষেত্রে ভালবাসার মানুষটির সাথে রোমান্টিক কথা বলার প্রয়োজন রয়েছে এতে সম্পর্ক আরো গভীর হয়ে থাকে তাই অনেকেই বর্তমান সময়ে এমন রোমান্টিক এসএমএস গুলো অনলাইন থেকে সংগ্রহের আগ্রহ দেখিয়ে থাকেন। এক্ষেত্রে সেই সমস্ত ব্যক্তিদের অর্থাৎ প্রেমিক-প্রেমিকাদের সহযোগিতার আগ্রহ নিয়ে আমরা সুন্দর কিছু রোমান্টিক ভালোবাসার এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি যেগুলো নিঃসন্দেহে সকল প্রেমিক প্রেমিকা ব্যবহার করতে পারবেন। প্রেমিক প্রেমিকার পাশাপাশি আপনি আপনার স্বামী অথবা স্ত্রীকে এমন এসএমএস গুলো প্রদান করবেন এই ক্ষেত্রে আপনার স্বামী অথবা স্ত্রী আপনার প্রতি কথা বলার আগ্রহ প্রকাশ করবেন এবং আপনার সম্পর্ক আরো ভালো হবে।

যত ভালোবাসা পেয়েছি তোমার কাছ থেকে,,,,,,, দুষ্টু এই হ্রদযটা শুধু চায় আরো বেশি পেতে।
তবে কি জানি তোমার মধ্যে কি আছে,,,,,,কেনো যে এ হ্রদয় চায়, তোমাকে আরো বেশি করে কাছে পেতে।
ভাললাগা থেকেই জন্ম নেয় ভালোবাসা,,,,,, আর সাথেই গড়ে উঠে ছোট্ট ছোট্ট অনেক আশা..।
হয়তবা আমি তোমাকে সত্যটা বলতে পারব না। সত্য কথাটি হলো,,,, তুমি আমার শুধু ভালোবাসার মানুষই নও। তুমি আমার প্রথম এবং আমার শেষ ভালোবাসা।।।
ভালোবাসা’ শব্দটা কখনোও হয় না পুরানো..হয় না মলিন,,,,,, হয় না বর্ণহীন কিংবা ধুষর,,,,,যা শুধু রংধনুর রঙে রঙিন। হোক না সেটা এপার কিংবা ওপারের..তারপরেও ভালবাসা তো শুধুই ভালবাসাই।।
মিষ্টি হেসে তুমি আমায় পাগল করে দিলে.,,, তোমাকে নিয়ে হারিয়ে যাবো ঐ আকাশের নীলে…, আমার মনে তোমাকে নিয়ে অনেক অনেক আশা., সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা। আই লাভ ইউ।
খুজে দেখো হ্রদয়ের মধ্যে..,,,. আছি আমি রঙিন সাঁজে…. তোমার ওই চোখের মাঝে… হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,.,.. সারাজীবন থাকবে তুমি আমার ভালোবাসায়।।
দিবো তোমায় লাল গোলাপ,,,,.,সপ্নে গিয়ে করব আলাপ…,। বলব তোমায় মনের কথা…, আছে যত মনের কথা.,..। বলবো তোমায় “ভালোবাসি” থাকবো দুজন পাশাপাশি.। আই লাভ ইউ জান।
এক হ্রদয় ভালোবাসা.. এই হ্রদয়ের সুখ..,. যেন খুজে পাই দেখে তোমার মিষ্টি মুখ। ওগো ‍তুমি চাঁদনী আমার, জোসনা রাতের ফুল…. তোমাকে আমি দেখবো বলে হয়ে আছি বেকুল.।
একটি প্রহর যেন মনে হয় ১০০ টি বছর…… যখন পাইনা ওগো আমার ময়নাপাখির খবর। লাভ ইউ।

ভালোবাসার কথা SMS / রোমান্টিক SMS 2023

আসমান হলে চাঁদটা দিতাম… মেঘ হলে বৃষ্টি ঝড়াতাম…. ফুল হলে সেীরভ ছড়াতাম…. পাখি হলে গান শুনাতাম। আর আমি হ্রদয়হীনা হলে ভালো না বেসে কষ্ট দিতাম। I love you Jan.
লক্ষ তারা চাইনা আমি.,., একটি চাঁদ চাই। লক্ষ ফুল চাইনা আমি,.,. একটি গোলাপ চাই। লক্ষ জনম চাইনা আমি, একটা জনম চাই….. সেই জনমে যেন আমি শুধু তোমাকে  পাই!!!।
তোমাকে নিয়ে স্বপ্ন না দেখে আমি একটা রাতেও ঘুমাতে পারি না..,.., তোমার কথা না ভেবে একটা সেকেন্ডও থাকতে পারি না। তোমাকে ভালোবাসতে না পেরে একটা সেকেন্ডও থাকতে পারিন!!।।
আমার জীবনের প্রতিটি সুন্দর সকালের কারণ হবে তুমি.,.,,। সেদিন সকালে  জেগে উঠে দেখব,.,. তুমি ঠিক আমার পাশে।। মিস ইউ জান।
এই দুনিয়ার কোন কিছুই আমাকে তোমার কথা ভাবতে বাধা দিতে পারবে না। আমার অন্তরে তোমার স্থানটি এই দুনিয়ার কেউ নিতে পারে না।।

ভালোবাসার সেরা উক্তি

কিছু মানুষ আছে যারা সারাজীবন অপেক্ষা করেও ভালোবাসা পায় না। আবার কিছু মানুষ আছে যারা খুব সহজেই ভালোবাসা পেয়ে তাকে অবহেলা করতে শুরু করে। এক ধরনের ব্যক্তি রয়েছে যারা সকল ক্ষেত্রে সেরা খুজে থাকেন। তাই সেই সমস্ত পাঠক ব্যক্তিদের চাহিদার কথা চিন্তা করে ভালোবাসা সম্পর্কিত সেরা ও সুন্দর কিছু উক্তি নির্বাচন করেছি মূলত অনলাইন থেকে এমন উক্তি গুলো নির্বাচন করেছি বহুল জনপ্রিয় ও ব্যবহৃত সুন্দর এই ভালোবাসা কেন্দ্রিক তৈরিকৃত উক্তি গুলো তুলেছে আশা করছি আপনাদের আমাদের আলোচনায় থাকা সকল তথ্যই ভালো লাগবে।

1.ভালোবাসা যখন মানুষকে ঘিরে থাকে তখন মানুষ ভালোবাসার মূল্য বুঝতে পারে না। মূল্য বুঝতে পারে তখনই, যখন সে ভালোবাসা হারিয়ে যায়।

2.ভালোবাসার মানুষ তো সেই! যে বকবে শাসন করবে, আবার চোখে জল আসার আগেই ভালোবাসা দিয়ে ভুলিয়ে দেবে।

3.ভালোবাসা মানে শুধু নিজেই ভালো থাকা নয়। ভালোবাসা মানে যাকে ভালোবাসো তাকেও ভালো রাখতে হয়।

4.ভালো সবাইকে বাসা যায় না, আর যাকে ভালোবাসা যায়, তার থেকে দূরে থাকা যায় না।

5.ভালোবাসি বলা সহজ। কিন্তু ভালোবেসে কারো পাশে সারাজীবন থাকাটা সহজ কথা নয়। কারন সবাই ভালোবাসার মর্যাদা দিতে পারে না।

6.কষ্ট পেলে কখনো ভালোবাসা হারিয়ে যায় না। যে ভালোবাসতে জানে সে হাজার কষ্টের মধ্যেও ভালোবাসতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *