বিকাশ অ্যাপে নতুন সুবিধা “মাই অফার” বিস্তারিত দেখুন

সুপ্রিয় পাঠক বন্ধুরা প্রায় সময়ই বিভিন্ন নতুন নতুন ফিচার যুক্ত হয় জনপ্রিয় এই বিকাশ অ্যাপে। বন্ধুরা এবার ও বিকাশ অ্যাপে চলে এলো “মাই অফার” নামের একটি নতুন ফিচার। মাই অফার মেন্যুর সাহায্যে গ্রাহকবন্ধুগণ নিজেদের বিকাশ অফারসমূহ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

বন্ধুরা বিকাশ অ্যাপের “মাই অফার” ফিচারের মাধ্যমে বিকাশ গ্রাহকগণ পারসোনালাইজড অফার গুলো দেখতে পাবেন। অর্থাৎ নির্দিষ্ট কোনো গ্রাহক তার বিকাশ একাউন্টের জন্য নতুন নতুন অফার দেখতে পাবেন মাই অফার এর এই মেন্যুতে। বিকাশ অ্যাপে পিন দিয়ে প্রবেশ করে “মাই অফার” সেকশন থেকে আপনাদের জন্য নির্দিষ্ট অফার গুলো দেখতে পাবেন।

প্রথমে বিকাশ অ্যাপে প্রবেশ করে “আমার বিকাশ” বা My bKash সেকশনে থাকা “মাই অফার” অপশনে ট্যাপ করলে আপনাদের বিকাশ অফারগুলো দেখতে পাবেন। বর্তমানে কমবেশি সবার জন্য প্রায় কাছাকাছি বিকাশ অফার প্রদান করা হচ্ছে। তাহলে চলুন বন্ধুরা কয়েকটি “মাই অফার” এর উদাহরণ সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরো পড়ুন: নগদ একাউন্টে ২০০ টাকা বোনাস অফার (আজকেই নিন)

৩০টাকা ব্যাংক টু বিকাশ ক্যাশব্যাক

বন্ধুরা ব্যাংক থেকে বিকাশে ৪,৬০০টাকা এড মানি করলেই পাওয়া যাবে ৩০টাকা ক্যাশব্যাক। বিকাশে ৩০টাকা ক্যাশব্যাক পেতে বিকাশ অ্যাপের মাধ্যমে “ব্যাংক টু বিকাশ” ফিচার ব্যবহার করে অবশ্যই ৪৬০০টাকা এড মানি করতে হবে। অথবা সমর্থিত ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ বা সাইট থেকেও উক্ত পরিমাণ টাকা ব্যাংক টু বিকাশ অ্যাড মানি করে ৩০ টাকা বোনাস নিতে পারবেন।

বন্ধুরা ৩০টাকা ক্যাশব্যাক অফার নিতে “মাই অফার” সেকশনে প্রবেশ করে “অফার নিন” অপশনে ট্যাপ করতে হবে। এই অফারটি চলবে ৩০ আগস্ট পর্যন্ত। অবশ্য গ্রাহকভেদে অফারের শর্ত ও সময়কাল পরিবর্তন হতে পারে। তাই আপনাদের নির্দিষ্ট অফারের বিস্তারিত পড়ে দেখতে হবে।

২০টাকা ক্যাশ ইন ক্যাশব্যাক

বন্ধুরা বিকাশে ৪,৬০০টাকা ক্যাশ ইন করলে আপনারা পেয়ে যাবেন ২০টাকা ক্যাশব্যাক বোনাস। বিকাশ ২০টাকা ক্যাশব্যাক বোনাস পেতে ৪,৬০০টাকা এজেন্টের কাছ থেকে ক্যাশ ইন করতে হবে। বন্ধুরা সরাসরি এজেন্টের কাছ থেকে বিকাশে ৪৬০০টাকা ক্যাশ ইন করলেই ২০টাকা ক্যাশব্যাক। বিকাশ এর এই ক্যাশব্যাক বোনাস পাওয়া যাবে আগস্ট ৩০ পর্যন্ত। বন্ধুরা আবারও বলছি, গ্রাহকভেদে অফারের শর্ত ও সময়কাল পরিবর্তন হতে পারে। তাই আপনাদের নির্দিষ্ট অফার গুলোর বিস্তারিত পড়ে দেখতে হবে।

৩৫টাকা কার্ড টু বিকাশ ক্যাশব্যাক

৪৬০০ টাকা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করলে নগদ ৩৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে বিকাশ থেকে। অর্থাৎ আপনারা ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে বিকাশে ৪৬০০ টাকা এড মানি করে পেয়ে যাবেন নগদ ৩৫ টাকা বোনাস। এই ৩৫ টাকা বিকাশ কার্ড টু বিকাশ ক্যাশব্যাক বোনাস পেতে ৪৬০০টাকা কার্ড টু বিকাশ ক্যাশ ইন করতে হবে। ধামাকা এই অফারটি চলবে ৩০শে আগস্ট পর্যন্ত। আগের মতই মনে করিয়ে দিচ্ছি, গ্রাহক বাদে অফারের শর্ত ও সময়কাল পরিবর্তন হতে পারে। তাই আর দেরি না করে আপনার নির্দিষ্ট অপরের বিস্তারিত পড়ে দেখুন।

৩৫টাকা কার্ড টু বিকাশ ক্যাশব্যাক

বন্ধুরা আপনারা লেনদেন সম্পন্ন করার পরবর্তী কার্যদিবসের মধ্যে অফার এর বোনাস পেয়ে যাবেন। আপনাদের বলে রাখা ভালো যে উল্লেখিত অফারগুলো শুধুমাত্র উদাহরণ হিসেবে উল্লেখ করা হয়েছে। আপনাদের “মাই অফার” সেকশনে উক্ত বিকাশ অফার থাকলে তবেই উক্ত অফার পাবেন। তাই উল্লেখিত কোনো বিকাশ অফার নেওয়ার আগে অবশ্যই “মাই অফার” অপশনে প্রবেশ করে উক্ত অফার আপনারা পাবেন কিনা তা নিশ্চিত করে আমাদের জানান।

শেষ কথা, বন্ধুরা আপনার প্রয়োজনীয় কোন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের কমেন্ট সেকশনে গিয়ে কমেন্ট করতে পারেন। আমরা যথাসাধ্য চেষ্টা করব আপনাদের সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য। আমাদের ওয়েবসাইটটি খুব সহজেই খুঁজে পেতে আপনার ডিভাইসে বুক মার্ক করে রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.