বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস: আমাদের সকলের বান্ধবী রয়েছে। বর্তমান সময়ে জন্মদিন কে কেন্দ্র করে সকলেই শুভেচ্ছা বার্তা শুভেচ্ছা স্ট্যাটাস এর পাশাপাশি এসএমএসের মাধ্যমে বান্ধবীদের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে থাকেন। সুতরাং আপনারা যারা আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান তাদেরকে শুভেচ্ছা জানানোর বেশ কিছু উপায় জানিয়ে সহযোগিতা করব আমরা। বর্তমান সময়ে সকলেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সংযুক্ত রয়েছে এক্ষেত্রে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর মধ্যে অন্যতম ফেসবুকে অনেকেই বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস প্রদান করেন। যেহেতু সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাই এই বিষয়টি বেশ জনপ্রিয়। এক্ষেত্রে আপনি চাইলে সুন্দর একটি স্ট্যাটাস সংগ্রহ করে সোশ্যাল মিডিয়ায় আপলোড এর মাধ্যমে আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। পাশাপাশি বান্ধবীর সাথে আপনার ছবি যুক্ত করে সুন্দর একটি ক্যাপশন এর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানোর বিষয়টি নিশ্চিত করতে পারেন।

এছাড়াও অনেকেই রয়েছেন যারা সরাসরি বান্ধবীকে এসএমএসের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানানোর আগ্রহ প্রকাশ করেন। আর এক্ষেত্রে অনেকেই জন্মদিন কে কেন্দ্র করে সুন্দর শুভেচ্ছা এসএমএস গুলো সংগ্রহ করার উদ্দেশ্য নিয়ে অনলাইনে আসেন। জন্মদিনের উপহার এর পাশাপাশি এসএমএস বিশেষ গুরুত্ব পালন করে থাকে অবশ্যই বান্ধবীকে খুশি করতে চাইলে সঠিক সময়ে জন্মদিনের শুভেচ্ছা এসএমএসটি পাঠাতে পারেন। সুন্দর একটি শুভেচ্ছা এসএমএসের মাধ্যমে আপনি আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অনেক খুশি করতে পারেন। তাই আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস ক্যাপশন এর পাশাপাশি সুন্দর কিছু এসএমএস দিয়ে সহযোগিতা করব। অর্থাৎ আপনার বান্ধবীর জন্মদিন হয়ে থাকলে এমন তথ্যগুলো আপনার জন্য বিশেষ সহযোগী।

আরও পড়ুন: অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস

আমাদের সকলেরই বান্ধবী রয়েছে। বন্ধু বান্ধবী অনেক মজার একটি সম্পর্ক সকল বিষয়ে তাদের সাথে কথা বলা সম্ভব। এক্ষেত্রে আপনি আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন। আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাসগুলো তুলে ধরব যেগুলো সুন্দর অনেক ছন্দ ও কবিতার মাধ্যমে তৈরি করা হয়েছে এমন সুন্দর জন্মদিনের স্ট্যাটাস গুলো। অবশ্যই সুন্দর এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে সক্ষম হবেন আপনি। বান্ধবীকে জন্মদিনের গুরুত্বপূর্ণ স্ট্যাটাস এর মাধ্যমে শুভেচ্ছা জানাতে চাইলে নিচের স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন।

শুভ জন্মদিন বান্ধবী
দোয়া করি তোর বর যেন তোর মনের মত হয়
তোদের দুজনকে যেন 10 থেকে 12 টা সন্তান আল্লাহ তায়ালা দেয়

শুভ জন্মদিন বান্ধবী।
আজকে তোমরা মাখামাখি করবো তোর জন্মদিন উপলক্ষে
উল্টোপাল্টা খারাপ কিছু ভাবিস না
কিক পাকাপাকি করব, অন্য কিছু না

শুভ জন্মদিন বান্ধবী।
তোর জন্মদিন আসলেই যেন আমার পকেট কেমন খালি হয়ে যায়
তাই এবার তোকে happy birthday বলেই আমি আবার কর্তব্য শেষ করে ফেলব
এবার দায়িত্বটা তোর
তুই এবার কোথায় বার্থডে Birthday Party এবং আমাদের সবাইকে আসতে বলবি সেটা দায়িত্ব তোর।

শুভ জন্মদিন আমার প্রিয় বান্ধবী
আল্লাহ তাআলার কাছে দোয়া করি যেন তোর তাড়াতাড়ি বিয়ে হয়ে যায়
সামনে আমার জন্মদিন যেন তুই তোর স্বামীকে নিয়ে সেলিব্রেট করতে পারিস

শুভ জন্মদিন বান্ধবী
চিন্তা করিস না তোর জন্মদিনে আমি তোকে মেকআপ বক্স গিফট করবো
কারণ তোকে ব্রেকআপ করলে কেউ চিনতেই পারবে না তোর বয়স কত
শুভ জন্মদিন বেকাপ ওয়ালি বান্ধবী আমার।

শুভ জন্মদিন আমার প্রিয় বিবাহিত বান্ধবি
বিয়ের পর তো তোর কোন খোঁজ খবরই নেই
স্বামীকে পেয়ে কি আমাদের সবাইকে ভুলে গেলি।

শুভ হোক তোর জন্মদিন
দেখে নিয়ে সুখে সংসার কর তুই
আর জামাইয়ের আদর পেয়ে কেটে যাক তার সারা জীবনের প্রতিটি রাত।

শুভ জন্মদিন বান্ধবী
আরবদের কেটে যাক সারাটি জীবনের প্রতিটি মুহূর্ত এটাই করি আল্লাহতালার কাছে আমি দোয়া
কবরে যেন কারো নজর না লাগে তোর জীবনের উপর
জীবন এভাবেই সুখে থাকো।

শুভ জন্মদিন বান্ধবী
বন্ধু হিসেবে আছি তোমার পাশে সবসময়
সব দুঃখ ভাগাভাগি করে থাকবো সুখে এবার
দুঃখ কখনো আমাদেরকে খুঁজে পাবে না আর
শুভ জন্মদিন জন্মদিনের শুভেচ্ছা এবং সারাজীবন সুখে থাকো এটাই দোয়া করি

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এসএমএস

বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানাতে চাইলে সহযোগিতা করা হচ্ছে সুন্দর কিছু এসএমএস দিয়ে। আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে সুন্দর কিছু শুভেচ্ছা এসএমএস জানিয়ে সহযোগিতা করব। যোগাযোগের ক্ষেত্রে এসএমএস বেশ জনপ্রিয় একটি মাধ্যম। এক্ষেত্রে বিভিন্ন দিবস উৎসব অনুষ্ঠানসহ বেশ কিছু ক্ষেত্রে এসএমএস এর ব্যবহার রয়েছে। তারই ধারাবাহিকতায় অনেকেই চেয়ে থাকেন এসএমএসের মাধ্যমে বান্ধবী বান্ধবীদের জন্মদিনে সুন্দর একটি শুভেচ্ছা বার্তা জানাতে। মূলত তাদের সহযোগিতার জন্য আমরা আমাদের আলোচনায় বান্ধবীকে শুভেচ্ছা বার্তা জানিয়ে সুন্দর কিছু জন্মদিনের শুভেচ্ছা এসএমএস আপনাদের মাঝে তুলে ধরছি। বান্ধবীদের ক্ষেত্রে বিভিন্ন ধরনের শুভেচ্ছা এসএমএস হতে পারে আপনি আপনার বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তাটি ফানি টাইপের প্রদান করতে পারেন এছাড়াও আরো বিভিন্নভাবে যেমন ট্রিট চেয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারেন এমন বেশ কিছু উপায়ে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুন্দর কিছু শুভেচ্ছা এসএমএস তুলে ধরা হচ্ছে।

১. জন্মদিন বান্ধবী অনেক ভালো থেকো অনেক ভালো থেকো অনেক অনেক। হয়তোবা তোমার মত এমন বান্ধবী না পেলে আমার জীবনটা সার্থকতা পেত, না বুঝতাম না বান্ধবী কি জিনিস তোমার এই শুভ জন্মদিনে আমার তেমন কিছু বলার নেই নতুন করে। ভালো থেকো।

২. হয়তোবা আকাশে অনেক তারা আছে কিন্তুু তোমার তুমি আমার কাছে এক আলাদা । যে তারা সব সময় দিনে বা রাতে আমায় আলো দিয়ে যায়। কখনো আমি কারও সঙ্গে তুলনা করতে পারবোনা আকাশের অনেক তারার মাঝে। শুভ জন্মদিন বান্ধবী।

৩. পূর্ণতায় ভরে যাক আমার জীবনে তোমার মত বান্ধবীকে না পেলে হয়তো বা বুঝতামই না বান্ধবী কি জিনিস। তোমাকে পাশে পেয়ে আমি অনেক অনেক খুশি। ভালো থেকো।

৩. খুব মনে পরে সেদিন কলেজ কাটানো দিন গুলোর কথা খুব মনে পড়ে কিন্তুু ভাবতে পারিনি যে আজ আমি বান্ধবী তোকে রেখে এত দূরে আর তুই আমাকে রেখে এত দূরে খুব মিস করি! এই শুভদিনে আমার একটাই চাওয়া যেখানেই থাকিস ভালো থাক খুব ভালো থাক।

৪. হয়তোবা জানতাম না পৃথিবীটাকে বুঝতাম না যদি তোমার মত একটা বান্ধবীকে না পেতাম তোমার মত একটা বান্ধবীকে না পেলে হয়তো বা বুঝতামই না জীবনের মানে কি হয়তো বা পাশে পেতাম না তোমার মত একটা বান্ধবী কে না পেলে যাকে সুখে দুখে সবসময় পাশে পেয়েছি এভাবেই তোমাকে রাখতে চাই এভাবেই রাখতে চাই আমার মনের গহীনে। এই শুভ দিনে আমার একটাই চাওয়া তোমার জীবন পূর্ণতায় ভরে যাক।

৫. সকালের হিমেল হাওয়ার মত ভরে যাক তোমার মন। তোমার প্রাণোচ্ছল জীবন পূর্ণতায় ভরে যাক এই শুভ দিনে এটাই চাওয়া বান্ধবী ভালো থেকো শুভ জন্মদিন।

৬. রংধনুর সাত রং এর মত ভরে যাক তোমার জীবন যেখানে থাকবে না কোনো বাধা মানবে না কোন বারন তুমি তোমাকে নিয়ে চাওয়া শুভ জন্মদিন।

৭. বর্ষার আকাশে মেঘের মত তোমার জীবনের কিছু মেঘ জমা হয়ে থাকলে ঝরে যাক বৃষ্টি হয়ে। সেই পূর্ণতা সে ভালো থাকা নিয়ে তুমি ভালো থেকো বান্ধবী এই শুভ জন্মদিনে একটাই চাওয়া যেভাবে থাকো সুখে থাকো ভালো থেকো।শুভ জন্মদিন।

৮. তুমি না থাকলে বুঝতাম না কলেজের ক্যানভাসে আড্ডা কি? তুমি না থাকলে বুঝতাম না লাইব্রেরীর গাদাগাদা বইয়ের থেকে ভালোলাগা বইটি কোনটা, তুমি না থাকলে বুঝতাম না বাদাম ছুলে খাওয়ার কি মজা, তুমি না থাকলে বুঝতাম না রাগ মান অভিমান কি জিনিস। খুব মিস করি সেদিনের দিনগুলি আর কি পাব না ফিরে সেদিনের দিনগুলি কে! ভালো থেকো খুব ভালো থেকো বান্ধবী এই জন্মদিনে এটাই চাওয়া।

৯. তোমার মতো একটা বন্ধু থাকা জীবনে কতটা যে জরুরী তুমি না থাকলে হয়তো বা বুঝতে পারতাম না বান্ধবী। হয়তোবা জানতামই না যে বন্ধুর এতটাই মূল্য ভালো থেকো এই দিনে এই শুভ ক্ষনে তোমার জীবনের প্রতিটি দিন অনাবিল আনন্দে ভরে উঠুক শুভ জন্মদিন বান্ধবী।

১০. আমার সৌভাগ্য যে আমি তোমার মত একটা বন্ধুকে পেয়েছি আমি সৌভাগ্যবান। যে আমি তোমার মত একটা বন্ধু সবসময় কাছে পেয়েছি যেখানে ছিল না কোন সার্থকতা ছিল এক বুক ভরসা আত্মবিশ্বাস এভাবেই পাশে থাকতে চাই বান্ধবী এভাবেই পাশে রেখো আমায় শুভ জন্মদিন।

১০. প্রথম দেখা মনে আছে তোমার আমি তো সেদিনের কথা খুব মিস করি ভাবতেই পারিনি যে কখনো তোমার সঙ্গে এতটা ভালো সম্পর্কে জড়িয়ে যাব, হারাতে চাই না বান্ধবী কোনদিনও হারাতে চাইনা পাশে রেখো সুখে, দুঃখে এই শুভদিনে একটাই চাওয়া ভালো থেকো পূর্ণতায় ভরে যাক তোমার জীবন শুভ জন্মদিন বান্ধবী শুভ জন্মদিন।

১১. জীবনে তো অনেক বন্ধু হয়েছে কিন্তুু তোমার মত বন্ধুকে কখনো কোনদিনও খুঁজে পায়নি যেগুলো তোমার মধ্যে ছিল সেগুলো হাজারো বন্ধুর মাঝে ছিল না। তোমার কিছু জিনিস সত্যিই আমার এতো ভালো লাগতো বান্ধবী যেটা দেখে আমি নিজেকে শুুধরানোর চেষ্টা করতাম। বিধাতার কাছে নিবেদন করতাম সেই গুলো আমার মধ্যে দেওয়ার জন্য। খুব হাসি পায়, আমার তোমার কিছু ছেলেমানুষি দেখে। আমার কাছে অনেক ভালো লাগতো সেগুলো। হারাতে চাই না বান্ধবী কোনদিনও তোমায় হারাতে চাইনা শুভ জন্মদিন অনেক অনেক শুভকামনা রইল তোমার আগামী পথ চলার জন্য।

১২. সত্যি কারের বন্ধু হওয়ারযেসকল গুণ দরকার সবগুলোই ছিল তোমার মধ্যে,তাইতো তুমি আমার সবথেকে ভালো বান্ধবী জায়গাটা মনের ভিতর করে নিয়েছিলে খুব ভালোবাসি বান্ধবী তোমাকে ভালো থেকো শুভ জন্মদিন।

১৩. তোমার সঙ্গে কাটানো কলেজ লাইফের সেই সময় গুলোকে অনেক মিস করি আবার ফিরে পেতে ইচ্ছে করে সেই সময়গুলোতে যাওয়ার জন্য তোমার সঙ্গে কাটানো সময় গুলো কে আবার ফিরে পেতে ইচ্ছে করে ভালো থেকো শুভ জন্মদিন বান্ধবী।

১৪. একজন ভালো বন্ধু হওয়ার জন্য যেসকল থাকার দরকার সবটাই ছিল তোমার মধ্যে তাই তো, তুমি আমার সবথেকে কাছের বান্ধবী হয়েছিলে। এভাবেই থেকো পাশে বান্ধবী শুভ জন্মদিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *