বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস ও স্ট্যাটাস

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা: প্রিয় ভিউয়ার্স আপনাদের সকলকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে অনেক অনেক প্রীতি ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমাদের আজকের আলোচনা। আমাদের আজকের আলোচনাটি হচ্ছে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস স্ট্যাটাস সম্পর্কিত একটি আলোচনা। আমাদের এই আলোচনায় আমরা আপনাদের মাঝে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর বেশ কিছু এসএমএস ও স্ট্যাটাস তুলে ধরব। আমাদের আজকের এই স্ট্যাটাস ও এসএমএস গুলো সংগ্রহ করলে আপনারা বড় ভাইয়ের জন্মদিনে তাদেরকে শুভেচ্ছা জানিয়ে অবাক করে দিতে পারবেন। আমাদের আজকের এসএমএস গুলো দ্বারা আপনারা বড় ভাইয়ের প্রতি ভালোবাসার অনুভূতিগুলো প্রকাশ করতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোষ্টের বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস ও এসএমএস গুলো আপনাদের সকলের অনেক ভালো লাগবে।

পৃথিবীতে বাবার পরে যে মানুষটি বাবার মতোই ভালোবাসা ও যত্ন করে আগলে রাখতে পারে সেটি হচ্ছে বড় ভাই। যাকে বাবার অনুপস্থিতে বাবার ভূমিকায় থাকতে দেখা যায়। পৃথিবীতে প্রতিটি বড় ভাইয়ের কাছে তার বোন হচ্ছে নিজের থেকেও বেশি মূল্যবান। কেননা পৃথিবীর প্রতিটি ভাই তার বোনকে নিজের জীবনের থেকে অনেক বেশি ভালোবেসে আগলে রেখে থাকেন। তাইতো পৃথিবীতে অসংখ্য খারাপ ছেলে পাওয়া যায় কিন্তু পৃথিবীতে খুঁজলে কোথাও একজন খারাপ ভাই পাওয়া যায় না। কেননা মানুষ হিসেবে যেমনই হোক কিন্তু ভাই হিসেবে তার জায়গা থেকে অনড়। প্রতিটি ভাই তার বোনের জীবনের সকল ইচ্ছা ও আকাঙ্ক্ষাগুলো পূরণ করে থাকে। বড় ভাই এরা সব সময় ত্যাগী ও মহান হয়ে থাকে। কেননা এরা বাবার পরে একটি পরিবারের প্রধান অভিভাবক হিসেবে পরিবারের সকল সদস্যদের দায়িত্ব পালন করে। বড় ভাইয়েরা সর্বদা তাদের দায়িত্বের প্রতি কঠোর থাকে। বড় ভাইদের সকল ত্যাগ ও পরিশ্রমের পিছনে কোন স্বার্থ জড়িয়ে থাকে না। এরা নিঃস্বার্থভাবে নিজের পরিবারকে ভালোবাসা ও যত্ন দিয়ে আগলে রাখেন।

আরও পড়ুন: বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস এসএমএস ও ক্যাপশন

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস

পৃথিবীতে প্রতিটি ছোট ভাই বোনের কাছে তারপর ও ভাই পৃথিবীর সেরা ভাই হিসেবে বিবেচিত। তারা প্রত্যেককেই বড় ভাইয়ের জীবনের স্পেশাল দিনগুলোতে বড় ভাইকে অবাক করে তুলতে ছোট ছোট বিভিন্ন ধরনের আয়োজন করে থাকে। অনেকেই আবার বড় ভাইয়ের জন্মদিন উপলক্ষে বিভিন্ন রকম শুভেচ্ছা পাঠিয়ে বড় ভাইয়ের প্রতি সম্মান ও ভালোবাসা প্রকাশ করে থাকে। আজকে আমরা তাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস সম্পর্কিত একটি পোস্ট। আমাদের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর বেশ কিছু এসএমএস তুলে ধরেছি। আপনারা আমাদের আজকের এসএমএস গুলো দ্বারা সরাসরি বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন এছাড়া আমাদের আজকের এসএমএস গুলো মুঠোফোনে পাঠানোর মাধ্যমে আপনি আপনার বড় ভাইকে স্পেশাল দিনটি শুভেচ্ছা জানাতে পারবেন। নিচে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস গুলো তুলে ধরা হলো:

১) প্রিয় ভাইয়া! আপনি পরিবারের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আপনি ছাড়া, আমাদের পরিবার সম্পূর্ণ করা অসম্ভব ছিল এবং আপনি আমার এবং আমাদের পিতামাতার জন্য আশীর্বাদসরুপ। আমরা আপনাকে অসীম ভালবাসি। শুভ জন্মদিন, প্রিয়তম ভাই!

২) প্রিয়, বড় ভাই! আপনার আশাবাদী অনুভূতি এবং প্রফুল্ল শব্দ সবসময় আমাকে অনুপ্রাণিত করে। এমন ভাই হওয়ার জন্য ধন্যবাদ। বাবা মা’র পর আপনিই একমাত্র আমার অভিভাবক। শুভ জন্মদিন!

৩) শ্রদ্ধেয় বড় ভাইয়া! আপনি আমার পাশে সদাসর্বদা সমর্থনের স্তম্ভ হয়ে দাঁড়িয়েছেন। আমি আপনাকে সত্যিই শ্রদ্ধা করি, প্রিয় ভাই। আপনি বাস্তবিকই বিস্ময়কর। জন্মদিনের শুভেচ্ছা!
৪) কষ্টের সময়ে আমাকে সমর্থন করার জন্য এবং অপ্রীতিকর পরিস্থিতিতে মা ও বাবার তিরস্কার থেকে আমাকে রক্ষা করার জন্য অনেক ধন্যবাদ। প্রার্থনা করি আজকের দিনটি আপনার জীবনে স্মরণীয় বরণীয় হয়ে থাকুক। শুভ জন্মদিন প্রিয় বড় ভাই।

৫) আমার সুপারহিরোকে জন্মদিনের শুভেচ্ছা। ধন্যবাদ আমাকে সকল অনিষ্টাচার হতে বাঁচানোর জন্য, ছোটবেলায় আমাকে আপনার কাঁধে নিয়ে চলার জন্য এবং আমাকে সর্বত্র সমর্থন করার জন্য। অসংখ্য ধন্যবাদ প্রাণের বড় ভাই। শুভ জন্মদিন!

বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস

অনেকেই বড় ভাইয়ের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন রকম স্ট্যাটাস দেওয়ার আগ্রহ প্রকাশ করে থাকে। তাদের উদ্দেশ্যে আমরা আজকে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস সম্পর্কিত এই পোস্টটি। আমাদের আজকের এই পোস্টটিতে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস গুলো সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে স্ট্যাটাস গুলো সংগ্রহ করে আপনার বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পারবেন এবং সোশ্যাল মিডিয়াতে বড় ভাইয়ের জন্মদিন নিয়ে স্ট্যাটাস দিতে পারবেন। আমাদের আজকের এই স্ট্যাটাস গুলো আপনি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। পাঠক বন্ধুরা চলুন দেখে নিই আমাদের আজকের এই বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস সম্পর্কিত পোস্টটি। নিচে বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

১. “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জীবনে একটি বিশেষ দিন। হয়তোবা আজ এই দিনটিতে সৃষ্টিকর্তা তোমাকে না পাঠালে বড় ভাইয়ের নামক জীবনের শ্রেষ্ঠ সম্পদটি আমার ভাগ্যে জুটতো না। তোমার মত বড় ভাই আছে বলে জীবনে এতটা ভরসা পেয়েছি, এত বড় সফলতার পেয়েছি তোমার মত বড় ভাই নামক ছায়াটি মাথার উপরে থাকলে আমার চিন্তা নেই। এমন বড় ভাইয়ের এই বিশেষ দিনটির কথা কিভাবে বলব বলো! প্রতি বছর এই দিনটিতে আমি সবথেকে আগে উইশ করি তোমাকে। জীবনে অনেক দূর এগিয়ে যাও এটাই কামনা করি “শুভ জন্মদিন “ভাইয়া।

২. “শুভ জন্মদিন” ভাইয়া আজ তোমার জন্মদিন সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করি তোমার জীবনের সব বাধা অতিক্রম করে জীবনের উচ্চশিখরে সম্মানীয় জায়গায় তুমি পৌঁছাও তোমার জন্য শুভকামনা রইল বড় ভাইয়া।

৩. আজ তোমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন। এই দিনে খোদার দরবারে একটি চাওয়া আল্লাহ যাতে তোমার স্বপ্ন গুলোকে পূরণ করে সম্মানে রাখে শ্রেষ্ঠ জায়গাটিতে তোমায় পৌঁছায়। তুমি যে স্বপ্ন গুলো প্রতিনিয়ত দেখো তা যেন খুব তাড়াতাড়ি পূর্ণ হয়ে যায়। তোমার জন্য রইল হাজারো শুভকামনা “শুভ জন্মদিন” ভাইয়া মঙ্গলময় হয়ে উঠুক তোমার জীবন।

৪. শ্রদ্ধেয় বড় ভাইয়া আজ তোমার জন্মদিন। এই দিনটি আমি কোনোদিনও ভুলবো না আর ভবিষ্যতেও ভুলবো না তোমার এই বিশেষ দিনে তোমার সব চাওয়া পাওয়া গুলো যেন তাড়াতাড়ি পূর্ণ হয় এই শুভকামনা রইলো। আমার পক্ষ থেকে তোমার এই বিশেষ দিনে অনেক অনেক অনেক শুভেচ্ছা ও প্রাণঢালা ভালোবাসা দিলাম। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি এই বিশেষ দিনে তোমাকে যেন সুস্থ ও সুন্দর রাখে দীর্ঘজীবী হও। সুষ্ঠু ও সুন্দর হোক তোমার আগামীর পথ চলা সকলের ভালোবাসা নিয়ে ভালো থেকো। “শুভ জন্মদিন”।

৫. “শুভ জন্মদিন “ভাইয়া আজ তোমার একটি বিশেষ দিন, দোয়া করি এই দিনটি তোমার জীবনে শুভ বার্তা বয়ে আনুক এই দিনে তোমাকে পৃথিবীতে সৃষ্টিকর্তা না পাঠালে হয়তোবা তোমার মত একজন গুরুজন বড় ভাই পেতাম না, সেজন্য সৃষ্টিকর্তার কাছে আমি অনেক কৃতজ্ঞ। অনেক দোয়া করি তোমার সব সময় সুস্থ ও সুন্দর জীবন কামনা করি শুভকামনা “শুভ জন্মদিন” ভাইয়া ভালো থেকো সুস্থ থেকো চিরদিন।

৬.”শুভ জন্মদিন” শুভেচ্ছা গ্রহণ করো বড় ভাইয়া। তুমি তোমার এই বিশেষ দিনে আমার পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন গ্রহণ করো। তোমার মত একটা বড় ভাই জীবনে পেয়েছি বলে বটো বৃক্ষের ছায়ার মত আগলে রেখেছো আমাকে সব ভালবাসার উপদেশ দিয়ে আগলে রেখো এভাবেই। আমাকে আমার জীবনের দিকদর্শন হয়ে থাকো আমার পাশে এই ভাবে। শুভদিনে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যে, তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূর্ণ হোক এই শুভ কামনা করি শুভ জন্মদিন ভাইয়া এভাবে তোমার ছায়ায় আগলে রেখো আমাকে শুভকামনা রইল “শুভ জন্মদিন”।

৭. শ্রদ্ধা ভালোবাসা রইলো তোমার জন্য বড় ভাইয়া। তোমার এই শুভ দিনে তোমার জীবনের সকল চাওয়া পাওয়া পূরণ হোক এই কামনা করি আনন্দঘন হয়ে উঠুক তোমার জীবনের প্রতিটি অংশ। তুমি আমার কাছে সৃষ্টিকর্তার দেওয়া শ্রেষ্ঠ উপহার তোমার সাপোর্টে আমার জীবনের এই পর্যন্ত পথচলা। তোমার প্রতিটি কথা আমার পথ চলার শক্তি ও সাহস যুগিয়েছে তোমার মত বড় ভাই সবার ভাগ্যে জোটে না তাইতো আমি অনেক ভাগ্যবতী, যে তোমার মত একটা বড় ভাইকে পেয়েছি জীবনে। তোমার এই বিশেষ দিনে অনেক শুভকামনা রইল জীবনের প্রতিটি দিন হোক তোমার মঙ্গলময় শুভ জন্মদিন ভাইয়া।

৮. বড় ভাইয়া তোমার জীবনে আজ সর্বশ্রেষ্ঠ একটি দিন এই দিনটিতে তুমি পৃথিবীতে এসেছিলে আমাদের পরিবারকে আগলে রাখার জন্য হয়তোবা সৃষ্টিকর্তার ইচ্ছে ছিল বলেই তোমার মত একটা বড় ভাইকে আমি পেয়েছি আমাদের পরিবার পেয়েছে তোমার মত একটা বড় সন্তান এই আনন্দঘন দিনে আমাদের সবার পরিবারের পক্ষ থেকে তোমার অনেক শুভকামনা। তোমার জীবনে সব আশা পূর্ণ হোক এই কামনা করি সারা জীবন তুমি সুখী হয়ে থেকো শুভ কামনা রইল “শুভ জন্মদিন” ভাইয়া ভালো থেকো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *