ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ

ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ ||ফেসবুকে মেয়ে পটানোর উপায়

ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ: বর্তমান সময়ে প্রতিটি মানুষের কাছে জনপ্রিয় একটি যোগাযোগ মাধ্যম হচ্ছে ফেসবুক। যা জীবনের প্রতিটি ক্ষেত্রেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। প্রতিটি মানুষ এখন ফেসবুক ব্যবহার করে তাদের ব্যক্তিগত জীবনের সকল চাহিদাগুলো পূরণ করছে। ফেসবুকের মাধ্যমে এবং তারা ব্যক্তিগত জীবনের প্রিয়জনদের খুঁজে নিচ্ছে। এর মাধ্যমে যেকোনো দূরত্বে মানুষ সহজে এখন বন্ধুত্ব স্থাপন করতে পারছে। অনেকেই আবার ফেসবুকে বিভিন্ন ধরনের মেসেজের মাধ্যমে মেয়ে পটিয়ে থাকে। আজকে আমরা তাদের জন্য নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ সম্পর্কিত আমাদের এই প্রতিবেদনটি। আজকের এই প্রতিবেদনে আমরা আপনাদের মাঝে মেয়ে পটানোর বেশ কিছু মেসেজ তুলে ধরব। যেগুলোর মাধ্যমে আপনারা সহজেই যে কোন মেয়েকে পটিয়ে ফেলতে পারবেন।

বর্তমান পৃথিবীর অভাবনীয় পরিবর্তনে তথ্য যোগাযোগ প্রযুক্তি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। তথ্য প্রযুক্তি দৈনন্দিন জীবনের প্রতিটি ক্ষেত্রে মানুষের জীবনের চাহিদা গুলো অনায়াসে পূরণ করতে মানুষকে সহায়তা করছে। তথ্য যোগাযোগ প্রযুক্তির এক চমকপ্রদ সৃষ্টি হচ্ছে ইন্টারনেট প্রক্রিয়া। হঠাৎ যেটি সোশ্যাল মিডিয়ার সাথে সম্পর্কিত একটি শব্দ। এই সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু গণমাধ্যম রয়েছে যেগুলো মানুষের জীবনের প্রতিটি ক্ষেত্রে জুরে রয়েছে। এই গণমাধ্যমগুলোর মধ্যে রয়েছে ফেসবুক হোয়াটসঅ্যাপ ইমো ইন instagram twitter স্কাইপি প্রভৃতি। এগুলো বর্তমান সময়ের প্রতিটি সোশ্যাল মিডিয়া নির্ভর মানুষের জীবনে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। মানুষ তাদের ব্যক্তিগত জীবনের চাহিদা গুলো ছাড়াও এখন পারিবারিক ও সামাজিক জীবনের সকল চাহিদায় সোশ্যাল মিডিয়া গুলোর মাধ্যমে পূরণ করতে পারছে। সোশ্যাল মিডিয়া নির্ভর করে প্রতিটি মানুষের জীবনে এই গণমাধ্যমগুলোর ভূমিকা সব থেকে বেশি।

আরও পড়ুন: বিবাহিত মেয়ে পটানোর মেসেজ, উপায় ও কবিতা

ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ

বর্তমান সময়ের সব থেকে জনপ্রিয় গণমাধ্যম হচ্ছে ফেসবুক। যার মাধ্যমে মানুষ তাই দৈনন্দিন জীবনের বিভিন্ন রকম চাহিদা পূরণ করে থাকে। এই ফেসবুকের মাধ্যমে এখন অনেকেই সহজে মেয়ে পটিয়ে থাকে। ফেসবুকে তারা মেয়েদের সুন্দর সুন্দর মেসেজের মাধ্যমে পটানোর চেষ্টা করে। আজকে আমরা তাদের উদ্দেশ্যে নিয়ে এসেছি আমাদের ওয়েবসাইটে ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্টটিতে আমরা আপনাদের মাঝে ফেসবুকে মেয়ে পটানোর বেশ কিছু মেসেজ তুলে ধরব। তারপর আমাদের এই পোস্ট থেকে ফেসবুকে মেয়ে পটানোর সকল ধরনের মেসেজ সংগ্রহ করতে পারবেন এবং মেসেজগুলো ব্যবহার করে আপনি আপনার পছন্দনীয় মেয়েদের পটাতে পারবেন। নিচে ফেসবুকে মেয়ে পটানোর মেসেজ তুলে ধরা হলো:

ভাবি, আপনি দুই বাচ্চার মা! আপনাকে দেখলে কেউ বিশ্বাসই করবে না। দেখে মনে হয়, মাত্র ইন্টারপাস করছেন! সিরিয়াসলি! – এ কথা শুনে ভাবি তো আহলাদে আট দু’গুণে ষোলখানা। একটু লজ্জা পেয়ে ভাবি বলেন, সেই সময় কি আর আছে, বয়স হয়েছে না!

 মন খারাপ কেন ভাবি? ভাইয়া ঝগড়া-টগড়া করলো নাকি?… আপনার মতো এরকম একটা মানুষের সাথেও ঝগড়া করা যায়? বিশ্বাসই হচ্ছে না! ভাবি দীর্ঘশ্বাস ছেড়ে বলেন, ‘বইলেন না, আপনার ভাই কোনোদিন বোঝার চেষ্টাই করলো না।’

ভালোবাসা স্বপ্নীল আকাশের মত সত্য ।
শিশির ভেজা ফুলের মত পবিত্র ।
কিন্তু সময়ের কাছে পরাজিত ।
বাস্তবতার কাছে অবহেলিত ।

ভালবাসা মানে তার কাছ থেকে কিছু
আশা করা নয় ..বরং ভালবাসা মানে
যেকোন মূল্যে তাকেই সবকিছু দেওয়া

ভালবাসা মানে একজনের প্রতি আকর্ষণ
যাকে সে নিজের সুখে-দুঃখে
পাশে রাখতে চায়

ভালবাসা মানে একজনের সব দোষগুলো
জেনে যাওয়া এবং সেগুলোর জন্যে
তাকে আরো বেশী করে ভালবাসা

ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য
শিশির ভেজা ফুলের মত পবিত্র. কিন্তু
সময়ের কাছে পরাজিত,,
বাস্তবতার কাছে অবহেলিত.!

ভালবাসা সেই অমূল্য উপলব্ধির নাম যা
একজনকে অতীতের সব দুঃখ ভুলিয়ে
দেয় আর নতুন আনন্দে নিজেকে
খুশি রাখতে সাহায্য করে

তুমি আকাশের ওই নীল
আমি মেঘে মেঘে স্বপ্নিল,
তুমি হাওয়া হয়ে আসো
শুধু আমাকেই ভালোবাসো,
তুমি মনের আলপনা
তুমি সেই প্রিয় কল্পনা…
তুমি ছুঁয়ে দিলে এই মন…
আমি উড়বো আজীবন ।

হৃদয়ের ভাষা বুঝা বড় দায়,
ভুল করে কেউ প্রেমে পড়ে যায়,
যদিও এই কথা মিথ্যে নয়,
ভালোলাগা শেষে ভালোবাসা হয় ।
তবুও ভালোলাগা আর ভালোবাসা এক নয় ।

যদি মন কাঁদে আমি আসবো বরষা হয়ে,
যদি মন হাসে আসবো চাঁদ হয়ে,
যদি মন উড়ে, আমি আসবো পাখি হয়ে,
যদি মন খোঁজে আমি আসবো…
খুজেই দেখনা !!!

কিছু বৃষ্টির জল অশ্রু হিসেবে দিলাম,
কিছু ফুলের কাঁটা বেথা হিসেবে দিলাম,
কিছু সুখ নিরদাবি করে দিলাম,
কিছু দুঃখ ধার হিসেবে দিলাম,
অবশেষে কিছু গোলাপ
শুভেচ্ছা হসেবে দিলাম …

তুমি বৃষ্টি ভেজা পায়ে,
সামনে এলে মনে হয়-
আকাশের বুকে যেন
জল ছবি একে যায় ।
তুমি হাসলে বুঝি মনে হয়-
স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয় ।

ফেসবুকে মেয়ে পটানোর উপায়

স্বাভাবিকভাবে বর্তমান সময়ে মেয়েরা ফেসবুক ব্যবহার করে থাকে। এক্ষেত্রে কোন মেয়েকে পটাতে চাইলে অবশ্যই তার সাথে দীর্ঘ সময় কথা বলতে হবে বন্ধুদের সম্পর্ক স্থাপন করতে হবে। অনেকেই রয়েছেন যারা শুরুতেই মেয়েদেরকে ইমপ্রেস না করেই প্রস্তাব প্রদান করে। এভাবে কখনোই মেয়েদের পটানো সম্ভব হয় না। এর জন্য মেয়েটির সাথে দীর্ঘ সময় কথা বলার পরবর্তী সময়ে মেয়েটির বিষয় সম্পর্কে জ্ঞান লাভ করতে হবে মেয়েটি যে বিষয়গুলো পছন্দ করে সেই বিষয়ে দীর্ঘ সময় কথা বলতে হবে। মেয়েরা যে সমস্ত বিষয়ে কথা বলতে আগ্রহ প্রকাশ করে সেই সমস্ত বিষয়ের উপর কথা বলতে হবে তাহলেই দীর্ঘ সময় কথা বলা সম্ভব। এছাড়াও মেয়েরা প্রশংসা পেতে ভালোবাসা তাই প্রশংসা করতে হবে বিভিন্ন বিষয়ে। প্রশংসার ক্ষেত্রে একটি বিষয় অবশ্যই মাথায় রাখতে হবে অতিরিক্ত প্রশংসা করার মাধ্যমে মেয়েটি আপনার বিষয়ে খারাপ মন্তব্য করতে পারে। নতুন নতুন বিষয়ের উপর ভিত্তি করে কথা বলুন যাতে করে আপনার কথা বলার মধ্যে কোন বোরিং কাজ না করে। এক্ষেত্রে মেয়েটি আপনার সাথে কথা বলার আগ্রহ প্রকাশ করবে আর ধীরে ধীরে আপনি আপনার মনের কথাগুলো বলে দিতে পারবেন। ঠিক সেই সময় গুরুত্ব মেসেজগুলো ব্যবহার করতে পারেন আপনি। আশা রাখছি সেই সমস্ত মেসেজ ব্যবহারের মধ্য দিয়ে আপনি মেয়েটিকে পটাতে পারবেন।

১) আকর্ষণীয় প্রোফাইল পিকচার সেট করুন

ফেসবুকে মেয়ে পটানোর থেরাপি হিসেবে প্রোফাইল পিকচার সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রোফাইল পিকচার যদি আপনি আকর্ষণীয় বা স্মার্ট পিকচার সেট করেন তাহলে কোন মেয়ে আপনার সাথে কথা বলতে চাইবে না। আপনি যদি একদম বাজে একটা প্রোফাইল পিকচার সেট করেন সেক্ষেত্রে আপনার সাথে কথা বলার রুচি কোন মেয়েরই জাগবে না এটাই স্বাভাবিক। এর কারণ হলো ফেসবুকে অনেক স্মার্ট ছেলে রয়েছে তো তাদের সাথে কথা না বলে আপনার সাথে কেন সময় নষ্ট করতে যাবে। তাই না? তাই অবশ্যই আপনি আপনার ফেসবুক প্রোফাইলে সবথেকে সেরা একটা প্রোফাইল পিকচার সেট করবেন। যদি আপনার ভালো প্রোফাইল পিকচার না থাকে সে ক্ষেত্রে গুগল থেকে ডাউনলোড করে আপনি আপনার প্রোফাইলে সেট করতে পারেন। এটা সবথেকে গুরুত্বপূর্ণ।

২) সুন্দর প্রোফাইল নাম সেট করুন

ফেসবুকে অবশ্যই সুন্দর একটা প্রোফাইল নাম সেট করতে হবে। উদাহরণস্বরূপ- Alex Ariyan Xhowdhury, DJ Sumon Khan ইত্যাদি। আপনার নামটা এই ভাবে লেখার চেষ্টা করবেন। আপনার নামের শেষে মিয়া, ভূইয়া ইত্যাদি পদবী না দেওয়াই ভালো। সুন্দর একটা নাম দেখে অনুমান করা যায় সেই ব্যক্তিটি কেমন হতে পারে। তাই সুন্দর একটা নাম এর বিকল্প নেই।

৩) মেয়ে ফেসবুক ফ্রেন্ডের সংখ্যা বাড়ানো

ফেসবুকে প্রেমিকাকে খুঁজে পেতে হলে মেয়ে ফ্রেন্ড এর সংখ্যা বাড়াতে হবে। কারণ আপনার ফেসবুকে যদি ফ্রেন্ড ই না থাকে তাহলে কার সাথে কথা বলবেন। ফেসবুকে যত বেশি পারেন ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠাবেন কিংবা একসেপ্ট করে আপনার ফ্রেন্ডলিস্টে অনেক বেশি ফ্রেন্ড এড করুন। ফেসবুকে যদিও পাঁচ হাজারের উপরে ফ্রেন্ড এড করা যায় না। ফেসবুকে যদি আপনার ফ্রেন্ড এর সংখ্যা অনেক বেশি হয়, আর আপনার ফেসবুকে প্রোফাইল পিকচার এবং সুন্দর নাম থাকে সে ক্ষেত্রে মেয়েরাই আপনাকে মেসেজ করবে। আপনাকে কষ্ট করে মেসেজ করতে হবে না।

৪) ফেসবুক অ্যাকাউন্ট সাজিয়ে রাখুন

ফেসবুক অ্যাকাউন্ট অবশ্যই সুন্দর করে ও স্টাইলিশ করে সাজিয়ে রাখুন। যাতে দেখতে অনেক সুন্দর দেখায়। কারণ মেয়েরা স্টাইলিশ আর আনকমন জিনিস বেশি পছন্দ করেন। আপনার ফেসবুক প্রোফাইল যদি অন্যদের তুলনায় আলাদা এবং স্টাইলিশ হয় তাহলে আপনাকে অন্যদের তুলনায় যে কেউ বেশি গুরুত্ব দিবে। অনেক মেয়ে আপনাকে বলবে আমাকেও এভাবে সাজিয়ে দাও। এই সুযোগে আপনি তার সাথে ভালো সম্পর্ক গড়ে তুলতে পারছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *