গ্রামীণফোন সিমের মালিকানা পরিবর্তন করার নিয়ম – ঘরে বসেই সম্ভব

সুপ্রিয় ভিজিটর বন্ধুরা আপনাদের সবাইকে জানাই স্বাগত। বন্ধুরা আজ‌ আমরা নতুন এক তথ্য নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। বন্ধুরা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় মোবাইল অপারেটর হলো গ্রামীণফোন। একজন ব্যক্তি সর্বোচ্চ কয়টি সিম কিনতে পারবে বা একজনের নামে কয়টি সিম থাকতে পারবে তার একটি নির্দিষ্ট সীমা করা হয়েছে তা আমরা আগেই আপনাদের জানিয়েছি । তাই সিম কেনার সময় তেমন একটা না ভাবলেও একটা সময় গিয়ে বাড়তি সিম অনেক সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। আবার অনেকে তাদের কাছে থাকা বাড়তি সিম বন্ধু বা পরিবারের সাথে শেয়ার করতে চান। হোক সেটা বাড়তি সিম বা বাতিল কিংবা মালিকানা পরিবর্তন, যেকোনো প্রয়োজনেই গ্রামীণফোন সিম এর মালিকানা পরিবর্তন করা যাবে ঘরে বসেই।

বন্ধুরা জিপি অনলাইন শপ এর মাধ্যমে সিম এর মালিকানা পরিবর্তন করা যাবে এখন ঘরে বসেই। এই ধরনের সেবা বাংলাদেশের টেলিকম ইতিহাসে গ্রামীণফোনই প্রথম চালু করেছে বলে জানিয়েছে গ্রামীণফোন অপারেটর। বন্ধুরা অনলাইনে গ্রামীণফোন সিমের মালিকানা পরিবর্তন এর পর ডেলিভারি টিম সিম পৌঁছে দিবে আপনাদের প্রদত্ত ঠিকানায়।

জিপি সিম মালিকানা পরিবর্তন এর ক্ষেত্রে ঘরে বসে আবেদন করা যাবে ও হোম ডেলিভারির মাধ্যমে সরাসরি ঘরে বসেই নতুন সিম আপনারা হাতে পেয়ে যাবেন। গ্রামীণফোন সিম এর মালিকানা পরিবর্তন করতে অনলাইনে আবেদন করতে হবে। জিপি সিম মালিকানা পরিবর্তন এর খরচ ০ টাকা। অর্থাৎ সম্পূর্ণ বিনামূল্যেই এখন গ্রামীণফোন সিমের মালিকানা পরিবর্তন করা যাবে।

জিপি সিম মালিকানা পরিবর্তনের নিয়ম

পাঠক বন্ধুরা জিপি সিম এর মালিকানা পরিবর্তন করা যাবে গ্রামীণফোন এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে। জিপি সিম এর মালিকানা পরিবর্তন করার জন্য আপনাদেরকে নিচের নিয়ম গুলো অনুসরণ করতে হবে। নিচে নিয়মগুলো দেওয়া হলোঃ

Leave a Reply

Your email address will not be published.