অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস

অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস

অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধু, আমাদের আজকের আর্টিকেলে আপনাদের আবারো জানাচ্ছি স্বাগতম। আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে বন্ধু সম্পর্কিত বিষয় সম্পর্কে জানাবো আলোচনার মাধ্যমে আপনি জানতে পারবেন অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে সুন্দর কিছু স্ট্যাটাস। প্রতিটি মানুষের জীবনে বন্ধু রয়েছে। বন্ধু ছাড়া মানুষ হয় না। তবে সরাসরি বন্ধু না থাকলেও পরিবারের অন্য সকল সদস্যের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক বিরাজ করে। শুধু তাই নয় আমাদের পোষা প্রাণীর সাথেও আমাদের বন্ধুত্ব সম্পর্ক গড়ে উঠতে পারে এটি স্বাভাবিক একটি বিষয়। এর মাধ্যমে আমরা বলতে পারি প্রতিটি মানুষের জীবনে বন্ধু রয়েছে। এবং সকল বয়সের মানুষের বন্ধু রয়েছে। আজকের আলোচনায় আমরা অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে সুন্দর কিছু স্ট্যাটাস তুলে ধরার উদ্দেশ্য নিয়ে অবস্থান করছি আপনাদের মাঝে।

আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা অনলাইন অনুসন্ধান সম্পর্কিত বিষয়ের প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করি আপনাদের চাহিদার কথা চিন্তা করে আলোচনা নিয়ে আসি আমাদের ওয়েবসাইট থেকে। এক্ষেত্রে আমরা জানতে পারি অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকেন এবং এই স্ট্যাটাস গুলো খুঁজে নিতে চায় অনলাইন থেকে। এক্ষেত্রে আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনাদেরকে অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে সুন্দর কিছু স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করব যা এখান থেকে সংগ্রহ করার মাধ্যমে আপনার বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস করতে পারেন যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। আমরা যারা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সাথে সম্পর্কিত তারা জানব বর্তমান সময়ে বিষয়ের উপর ভিত্তি করে বিভিন্ন ব্যক্তি স্ট্যাটাস প্রদান করে থাকেন সাম্প্রতিক সময়ের বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে স্ট্যাটাস থেকে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে পক্ষপাতিত্ব নিয়ে স্ট্যাটাসের পাশাপাশি গালমন্দ কিংবা পরনিন্দার বিষয়কে কেন্দ্র করে স্ট্যাটাস লক্ষ্য করা যায়। অনেক ব্যক্তি রয়েছেন যারা পারিবারিক বিভিন্ন বিষয়কে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস করেন।

আরও পড়ুন: বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর এসএমএস ও স্ট্যাটাস

অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস

ওই সমস্ত বিষয়ের তুলনায় অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাসটি বেশ গুরুত্বপূর্ণ বলে মনে করছি আমরা। আমরা সকলেই অসুস্থ হয়ে থাকি এক্ষেত্রে দোয়া কামনা করে স্ট্যাটাসটি অবশ্যই একটি ভালো বিষয়। এক্ষেত্রে আমরা আপনাদের জানাবো অসুস্থ ব্যক্তির জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস করতে। শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্কে এমন হওয়া উচিত তা নয় অন্যান্য সকল সম্পর্কের ব্যক্তির জন্য দোয়া চেয়ে নিতে পারেন। তবে আমরা আমাদের আজকের আলোচনার মাধ্যমে শুধুমাত্র অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস গুলো দিয়ে সহযোগিতা করব খুব শিগগিরই অন্যান্য সম্পর্কের ব্যক্তির জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস দিয়ে সহযোগিতা করা হবে আপনাদের। নিচে তুলে ধরছি অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে স্ট্যাটাস।

শারীরিক সুস্থতার জন্য দোয়া
উচ্চারণ : আল্লাহুম্মা আ-ফিনি ফি বাদানি, আল্লাহুম্মা আ-ফিনি ফি সাম-ই, আল্লাহুম্মা আ-ফিনি ফি বাসারি, লা-ইলাহা ইল্লা আনতা।

অর্থ : হে আল্লাহ, আমার দেহ সুস্থ রাখুন। হে আল্লাহ, আমাকে সুস্থ রাখুন আমার শ্রবণ ইন্দ্রিয়ে। হে আল্লাহ, আমাকে সুস্থ রাখুন আমার দৃষ্টিশক্তিতে। আপনি ছাড়া কোনো উপাস্য নেই।

ব্যথা দূর করার দোয়া
উচ্চারণ : আউজু বি-ইজ্জাতিল্লহি ওয়া কুদরাতিহি মিন শাররি মা আজিদু ওয়া উহাজিরু।

অর্থ : আল্লাহর নামে আমি আল্লাহর অসীম সম্মান ও তার বিশাল ক্ষমতার অসিলায় আমার অনুভূত এই ব্যথার ক্ষতি থেকে আশ্রয় প্রার্থনা করি।

অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে ফেসবুক ক্যাপশন

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে জনপ্রিয় হচ্ছে ফেসবুক। আমাদের দেশে ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা অনেক বেশি। এক্ষেত্রে আপনাদেরকে ফেসবুকের বিষয়টি উল্লেখ করে বন্ধুর জন্য দোয়া চেয়ে ক্যাপশন দিয়ে সহযোগিতা করব আমরা। অনেক ব্যক্তি রয়েছেন যারা নিজের অসুস্থ বন্ধুর ছবির সাথে সুন্দর ক্যাপশন যুক্ত করে দেওয়াছে একটি স্ট্যাটাস তৈরি করার আগ্রহ প্রকাশ করেন মূলত তাদের জন্যই আমরা ক্যাপশন গুলো নিয়ে এসেছি। চেষ্টা করেছি সুন্দর ক্যাপশন গুলো আপনাদের মাঝে তুলে ধরতে যার মাধ্যমে দোয়া চাওয়ার বিষয়টি উল্লেখ রয়েছে। আশা করছি আপনার ব্যবহার উপযোগী সুন্দর ক্যাপশন গুলো প্রদান করতে সক্ষম আমরা। নিচে তুলে ধরা হচ্ছে অসুস্থ বন্ধুর জন্য দোয়া চেয়ে ফেসবুক ক্যাপশন গুলি।

প্রতিদিন ৩০ মিনিট হাঁটুন, বেশীর ভাগ রোগ থেকে বেঁচে যাবেন ।
— হাবিবুর রাহমান সোহেল

অসুস্থতা ঘোড়ায় চড়ে আসে কিন্তু রওয়ানা দেয় পায়ে হেঁটে।
– প্রবাদ বাক্য

আলো হওয়া বেঁধো না, রোগে ভোগে মরো না।
– খনার বচন

 শুধমাত্র ভালবাসাই পারে সকল রোগের উপশম ঘটাতে।
– গতিয়ে৷

রাজনীতি এবং সংস্কৃতি দুটো ভিন্ন বিষয়৷ একটি রোগ অন্যটি স্বাস্থ্য।
– হুমায়ুন আজাদ

 খেয়ে যার হজম হয়, রোগ তার চেয়ে দূরে রয়৷
– চাণক্য

 প্রেম ভালবাসা হলো একটা বিশেষ ধরণের মানসিক রোগ৷
– প্লেটো৷

অসুস্থ থাকা অবস্থায় নিজের কথা এবং চিন্তাগুলিকে কখনো বিশ্বাস করবেন না।
– জন ডাব্লু গার্ডনার।

দু’টি নিয়ামতের ব্যাপারে অসংখ্য মানুষ ক্ষতিগ্রস্ত। নিয়ামত দু’টি হলোঃ সুস্থতা ও অবকাশ।
— সহিহ বুখারি

‘সুস্থ দেহ প্রশান্ত মন, কর্মব্যস্ত সুখী জীবন’
— শহীদ আল বোখারী

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *